অফ শোল্ডার গাউনে উন্মুক্ত বক্ষের একাংশ, গা গরম করা ছবিতে ধুকপুকানি বাড়ালেন মোনালিসা

ভোজপুরী অভিনেত্রী মোনালিসাকে নিয়ে চর্চার শেষ নেই নেটদুনিয়ায়। নেটদুনিয়ায় ভক্তদের ধরে রাখতে জুড়ি মেলা ভার মোনালিসার। সর্বদাই হট ফোটোশ্যুটে ভক্তদের পাগল করে দেন মোনালিসা। যত দিন যাচ্ছে ততই যেন জনপ্রিয়তা বাড়ছে মোনালিসার। সেক্সি ফিগারের হট লুকে পুরুষদের রাতের ঘুম উড়াতে সিদ্ধহস্ত ঝুমা বৌদি। সম্প্রতি অফ শোল্ডার রাফেল গাউনে হট পোজে ভাইরাল মোনালিসা। হট ক্লিভেজে চোখ আটকে রয়েছে ভক্তদের।

Web Desk - ANB | Published : Oct 18, 2022 4:14 AM IST

19
 অফ শোল্ডার গাউনে উন্মুক্ত বক্ষের একাংশ, গা গরম করা ছবিতে ধুকপুকানি বাড়ালেন মোনালিসা

সেক্সি ফিগার, বোল্ড অবতারে পুরুষদের রাতের ঘুম উড়াতে সিদ্ধহস্ত ঝুমা বৌদি । ঝুমা বউদি মানেই শরীরী উত্তেজনা। সাহসী ছবি, লাস্যময়ী ভঙ্গিতে শরীরী উন্মাদনায় মেতে ওঠা বৌদিকে দেখতে সারাদিনই ভিড় জমছে সোশ্যাল মিডিয়ায়।

29

ফের নিজের সোশ্যাল মিডিয়ায় হট ছবি শেয়ার করে ভক্তদের রাতের ঘুম কেড়ে নিলেন মোনালিসা। হল্টার নেক গাউনে হট ক্লিভেজ ফ্লন্টস করে ভক্তদের পাগল করে দিলেন মোনালিসা। ঝড়ের গতিতে ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

39


ভোজপুরী অভিনেত্রী মোনালিসা সর্বদাই খবরের শিরোনামে থাকেন। তাকে নিয়ে চর্চার শেষ নেই নেটদুনিয়ায়। শরীর নেশায় ভক্তদের ঘুম কাড়তে তার জুড়ি মেলা ভার। টলি থেকে বলি সর্বত্রই তিনি দাঁপিয়ে বেড়াচ্ছেন। বিগ বসে অংশ নেওয়ার পর থেকে যেন তার চাহিদা তুঙ্গে। 
 

49

যত দিন যাচ্ছে ততই যেন জনপ্রিয়তা বাড়ছে মোনালিসার। সেক্সি ফিগারের হট লুকে পুরুষদের রাতের ঘুম উড়াতে সিদ্ধহস্ত ঝুমা বৌদি। সম্প্রতি অফ শোল্ডার রাফেল গাউনে হট পোজে ভাইরাল মোনালিসা। হট ক্লিভেজে চোখ আটকে রয়েছে ভক্তদের।

59

গোলাপি রঙের অফ শোল্ডার গাউনে পরীর লুকে নজর কেড়েছেন মোনালিসা। গাউনের সঙ্গে ম্যাচিং কানের দুল, স্টাইলিশ হেয়ার বান, হাতে ব্রেসলেট পরে নজর কেড়েছেন মোনালিসা। অভিনেত্রীর বোল্ড অ্যাটায়ারে মুগ্ধ অনুরাগীরা।
 

69

 বর্তমানে হিন্দি টেলিভিশনেও অভিনয় করছেন মোনালিসা। সোশ্যাল মিডিয়ায় ভক্তদের ধরে রাখতে একের পর এক ছবিতে নজর কাড়ছেন সকলের প্রিয় ঝুমা বউদি। বয়স যে নিছকই একটা সংখ্যামাত্র তা বারেবারে প্রমাণ দিচ্ছেন ঝুমা বউদি। যত দিন যাচ্ছে ততই যেন জনপ্রিয়তা বাড়ছে মোনালিসার। ফের সোশ্যাল মিডিয়ায় হট ভিডিও পোস্ট করে ঝড় তুললেন মোনালিসা, যা দেখেই কুপোকাত ভক্তরা। 

79

শরীরী নেশা জাগানো ঝুমা বউদিকে দেখে ঠিক রাখতে পারছেন না ভক্তরা। সেক্সি ফিগারের হট লুকে পুরুষদের রাতের ঘুম উড়াতে সিদ্ধহস্ত ঝুমা বৌদি। বয়স বাড়লেও গ্ল্যামার যেন ঠিকরে বেরোচ্ছে।  সেক্সি ফিগার ফ্লন্টস করে ভক্তদের পাগল করে দিলেন ঝুমা বউদি।

89

নিজের সোশ্যাল মিডিয়ায় হট রিল ভিডিও শেয়ার করে ভক্তদের রাতের ঘুম কেড়ে নিলেন মোনালিসা। হল্টার নেক টপে হট ক্লিভেজ ফ্লন্টস করে ভক্তদের পাগল করে দিলেন মোনালিসা। সকাল সকাল গা গরম করা ভিডিও দেখতে ভিড় জমছে নেটদুনিয়ায়।

99


ভোজপুরী অভিনেত্রী মোনালিসা সর্বদাই খবরের শিরোনামে থাকেন। তাকে নিয়ে চর্চার শেষ নেই নেটদুনিয়ায়। শরীর নেশায় ভক্তদের ঘুম কাড়তে তার জুড়ি মেলা ভার।  বক্ষের একাংশ উন্মুক্ত, সেক্সি হট ক্লিভেজ থেকে চোখই যেন সরাতে পারছেন না ভক্তরা।  লাস্যময়ী ভঙ্গিতে শরীরী উন্মাদনায় মেতে ওঠা বৌদিকে দেখতে সারাদিনই ভিড় জমছে সোশ্যাল মিডিয়ায়।

Share this Photo Gallery
click me!
Recommended Photos