নগ্ন হওয়া তো জলভাত, পর্দায় শিহরণ জাগাতে উদ্দাম সঙ্গমে লিপ্ত হতে দুবার ভাবেননি এই বলি নায়িকারা

চরিত্রের জন্য সব কিছু সম্ভব। চরিত্রকে ফুটিয়ে তুলতে সাহসী পদক্ষেপ নিতে পিছপা হননি এই অভিনেত্রীরা।  পোশাক বলতে গায়ে কিছুই নেই। কখনও অর্ধনগ্ন থেকে পুরো নগ্ন। সম্পূর্ণ নগ্ন হয়েই ক্যামেরার সামনে সাবলীল ভাবে  পোজ দিয়েছেন এই লাস্যময়ীরা।কখনও গাঢ় চুম্বন আবার কখনও বা অন্তরঙ্গ যৌনতায় ডুব দিয়ে রাতারাতি  ফিল্ম ইন্ডাস্ট্রির লাইমলাইটে চলে এসেছিলেন এই অভিনেত্রীরা। হলিউড অভিনেত্রীরাই শুধু অনস্ক্রিনে নগ্ন হতে দ্বিধা করেন না। তবে বলিউড অভিনেত্রীরাও নগ্ন সাহসী দৃশ্যে অনস্ক্রিনে বাজিমাত করেছেন।  নগ্নদৃশ্যে ঘামঝড়ানো অভিনেত্রীদের দেখে নিন একনজরে।
 

Riya Das | Published : Aug 6, 2022 5:01 AM IST

18
নগ্ন হওয়া তো জলভাত, পর্দায় শিহরণ জাগাতে উদ্দাম সঙ্গমে লিপ্ত হতে দুবার ভাবেননি এই বলি নায়িকারা

 ১৯৮৫ সালে    'রাম তেরি গঙ্গা মেইলি' ছবিতে আলোড়ন ফেলে দিয়েছিলেন অভিনেত্রী মন্দাকিনী।  তার স্নানের দৃশ্য আজও বহুলচর্চিত। সাদা শাড়ি দিয়ে মোড়া তার শরীর স্তনযুগল এখনও বহু পুরুষের ঘুম উড়ায়।

28

 টিনসেল টাউনের ছকভাঙা সাহসী অভিনেত্রীর তকমা রয়েছে জিনাত আমানের। সত্তরের দশকের পর্দাকাঁপানো অভিনেত্রী ব্লাউড ছাড়া স্তন যুগল উন্মুক্ত করে নেটিজেনদের নজর কেড়েছিলেন। ১৯৭৮ সালে  'সত্যম শিবম সুন্দরম ' ছবিতে সাবলীল ভাবেই নিজের সেক্সি শরীর প্রদর্শন করাতে স্বাচ্ছন্দবোধ করেছিলেন।

38

ছবির চিত্রনাট্যের জন্য বহু অভিনেত্রীরাই সাবলীল ভাবে ক্যামেরার সামনে নগ্ন হতে পিছপা হননি। তেমনই একজন হলেন নব্বইয়ের দশকের জনপ্রিয় অভিনেত্রী রেখা। ১৯৯৭ সালে 'আস্থা' সিনেমায় মধ্যবয়সী মহিলার চরিত্রে অভিনয় করেছিলেন। যিনি পরে আড়ম্বরপূর্ণ জীবনের জন্য একজন পতিতালয়ের নারী জীবনকে বেছে নিয়েছিলেন। প্রয়াত অভিনেতা ওম পুরী এবং প্রয়াত অভিনেতা নবীন নিশ্চল-এর সঙ্গে অন্তরঙ্গতার দৃশ্যে শোরগোল ফেলে দিয়েছিলেন।

48


 শরীরী উত্তেজনা জাগানো মল্লিকা শেরওয়াত আজও বলিউডে সেক্স সিম্বল হিসেবেই সকলের কাছে পরিচিত।  সেক্সি চাবুক ফিগারে উষ্ণতার পারদ সর্বদাই তুঙ্গে মল্লিকার।সঙ্গমের দৃশ্যই হোক কিংবা ঘনিষ্ঠ চুম্বনে শিহরণ জাগাতে জুড়ি মেলা ভার মল্লিকা শেরওয়াতের । হট অ্যান্ড সেক্সি নায়িকার তকমা রয়েছে মল্লিকা শেরওয়াতের। ২০০৪ সালে রোম্যান্টিক থ্রিলার ছবি 'মার্ডার'-এ রোম্যান্সে মজেছিলেন মল্লিকা। বলিউডের কিসিং হিরো ইমরান হাশমির সঙ্গে অন্তরঙ্গ দৃশ্যে সাড়া ফেলে দিয়েছিলেন।

58


 সানি লিওন। নামটা শুনলেই বুকের ভিতরটা যেন কেমন চিনচিন করে ওঠে। তার শরীরী বিহঙ্গে কাত আট থেকে অষ্টাদশী। পর্নস্টার তকমা ঝেড়ে ফেলে বলিউডে নিজের জায়গা পাঁকাতে অনেক পরিশ্রমই করতে হয়েছে সানিকে। কিন্তু কোনওভাবেই যেন সেই তকমা ছেড়ে বেরোতে পারছেন না সানি।  পর্ণ তারকা থেকে বলিউড অভিনেত্রী পুরুষদের হৃদয়ে ঝড় তুলতে সিদ্ধহস্ত। বলিউডে ডেবিউ করেই   'জিসম ২'-এ তার ঘনিষ্ঠ দৃশ্যের অন্তরঙ্গতা সকলেরই মনে রয়ে যাবে আজীবন।

68

উন্মুক্ত বক্ষের ভাঁজে কিংবা নিতম্বের উষ্ণ আবেদন -সবেতেই উষ্ণতার পারদ চড়াচ্ছেন এষা গুপ্তা।  ফ্ল্যাট অ্যাবস, টোনড ফিগারে উষ্ণতার পারদ সর্বদাই বাড়াচ্ছেন এষা গুপ্তা। তাকে নিয়ে উত্তেজনার শেষ নেই দর্শকদের। বরাবরই বোল্ড লুকে ঝড় তুলতে সিদ্ধহস্ত বলিউডের জনপ্রিয় মডেল অভিনেত্রী এষা গুপ্তা। মিস ইন্ডিয়া খেতাব জয়ের পরই ইমরান হাশমীর সঙ্গে  'জন্নত ২'-তে ডেবিউ করেই সাড়া ফেলে দিয়েছিলেন অভিনেত্রী। অন্তরঙ্গ লিপ-লক থেকে নগ্ন দৃশ্যে সাবলীল ভাবেই ক্যামেরায় পোজ দিয়েছিলেন অভিনেত্রী।

78


বি-টাউনের সাহসী অভিনেত্রী হিসেবেও বলি মহলে যথেষ্ঠ নামডাক রয়েছে রাধিকার। ডি-গ্ল্যাম লুকের বাইরেও অন্য ভাবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন রাধিকা । বলিউডেই সীমাবদ্ধ নেই তিনি। বলি গন্ডি পেরিয়ে  আন্তর্জাতিক  ময়দানেও রীতিমতো জনপ্রিয় মুখ হয়ে উঠেছেন রাধিকা আপ্তে। সাহসী ও সুন্দরী অভিনেত্রীর তকমা রয়েছে রাধিকা আপ্তের। নিজের অভিনয় দক্ষতা ও সাহসীকতার জন্য তিনি বরাবরই জনপ্রিয়। ২০১৬ সালে   'পাচর্ড' ছবিতে নজর কেড়েছিলেন রাধিকা।  রাধিকাকে পুরো নগ্ন অবস্থায় আদিল হুসেনের সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হতে দেখা গেছে। এবং এই ভিডিও ফাঁস হওয়ার পর চরম সমস্যার মুখে পড়েছিলেন রাধিকা। আদিল হুসেনের সঙ্গে রাধিকার নগ্ন দৃশ্য অনেক বিতর্কও তৈরি করেছিল।

88

বলিউডের উষ্ণতা জাগানো লাস্যময়ী অভিনেত্রী শার্লিন চোপড়া।  কোনও এক ম্যাগাজিনের জন্য নগ্ন পোজ দেওয়া প্রথম ভারতীয় অভিনেত্রী হলেন শার্লিন চোপড়া। ২০১৩ সালে   'কামসূত্র' চলচ্চিত্রের জন্য তিনি সম্পূর্ণ নগ্ন হয়েছিলেন। এছাড়াও পরে ইউটিউবেও তা শেয়ার করেছিলেন।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos