অসভ্যতামির চূড়ান্ত সীমা পার, অন্তরঙ্গ মুহুর্তে শাহরুখের এই নোংরামি সহ্য করতে পারেননি কাজল

বয়স প্রায় ৫০-এর কোটায়। গতকালই ৪৮-শে পা দিলেন বলিউড নায়িকা কাজল। এই বয়সে এসেও নিজেকে ধরে রেখেছেন কাজল, যা অনেকের কাছের ঈর্ষণীয়। অভিনেত্রীর সৌন্দর্যে মুগ্ধ আট থেকে অষ্টাদশী। একসময়কার বলিউডের সেরা রোমান্টিক জুটি কাজল ও শাহরুখ খানের রোম্যান্স আজও পেজ থ্রি-র শিরোনামে। অভিনেত্রীর সঙ্গে শাহরুখের কেমিস্ট্রিও যেন সকলের  চেয়ে সেরা। একাধিক ছবিতেও তার প্রমাণ মিলেছে।  প্রথমসারির জুটি হিসেবে যেমন তাদের পরিচিতি রয়েছে ঠিক তেমনই বন্ধুত্বের রসায়ণও তাদের খুবই ভাল। পর্দায় কোনওদিনও চুমু খাননি এই হিট রোম্যান্টিক জুটি। সম্প্রতি কাজল ও শাহরুখ জুটির পর্দার পিছনের এমন এক তথ্য প্রকাশ্যে এসেছে যা শুনে চক্ষু চড়কগাছ হয়েছে নেটিজেনদের। 
 

Riya Das | Published : Aug 6, 2022 4:21 AM IST

110
অসভ্যতামির চূড়ান্ত সীমা পার, অন্তরঙ্গ মুহুর্তে শাহরুখের এই নোংরামি সহ্য করতে পারেননি কাজল

গতকালই ৪৮-শে পা দিলেন বলিউড নায়িকা কাজল। বয়স প্রায় ৫০-এর কোটায় হলেও এই বয়সে এসেও নিজেকে ধরে রেখেছেন কাজল, যা অনেকের কাছের ঈর্ষণীয়। অভিনেত্রীর সৌন্দর্যে মুগ্ধ আট থেকে অষ্টাদশী। অভিনেতা- অভিনেত্রীদের মধ্যে এমন অনেকেই রয়েছে যাদের রিল লাইফের গল্পটাই রিয়েল লাইফে ঘটেছে। আর তাদের মধ্য অন্যতম একজন হলেন বলি ইন্ডাস্ট্রির জনপ্রিয় নায়িকা কাজল। 

210

বলিউডের সেরা জুটি শাহরুখ এবং কাজলের মতো আজও কোনও হিট জুটি পর্দায় সারা ফেলতে পারেননি। পর্দায় একটা চুমু খাননি এই অনস্ক্রিন লাভবার্ডস। কিন্তু তাদের রোম্যান্সের নেশায় বুদ হাজার হাজার ভক্তরা। অভিনেত্রীর সঙ্গে শাহরুখের কেমিস্ট্রিও যেন সকলের  চেয়ে সেরা। একাধিক ছবিতেও তার প্রমাণ মিলেছে।

310

প্রথমসারির জুটি হিসেবে যেমন তাদের পরিচিতি রয়েছে ঠিক তেমনই বন্ধুত্বের রসায়ণও তাদের খুবই ভাল। পর্দায় কোনওদিনও চুমু খাননি এই হিট রোম্যান্টিক জুটি। সম্প্রতি কাজল ও শাহরুখ জুটির পর্দার পিছনের এমন এক তথ্য প্রকাশ্যে এসেছে যা শুনে চক্ষু চড়কগাছ হয়েছে নেটিজেনদের। 

410


বাজিগর ছবিতেই প্রথম জুটি বেঁধেছিলেন শাহরুখ-কাজল। তারপর থেকেই পথচলা শুরু । গানের দৃশ্যে প্রেম তো রয়েইছে, সঙ্গে কাম বোঝাতে অনেককিছু করতে হয়েছিল কাজলকে। ছবির গানের দৃশ্যে কোনওভাবেই সেই শরীরী কামকে দেখাতে পারছিলেন না কাজল। বারেবারে  কাট করতে বাধ্য হচ্ছিলেন পরিচালক।

510

করণ জোহরের চ্যাট শোতে কাজল নিজে জানিয়েছেন, যেভাবে নিঃশ্বাস নিতে বলা হয়েছিল তা এতটাই অস্বাভাবিক ছিল যে একের পর এক রিটেক হচ্ছিল।শাহরুখ খান জানিয়েছিলেন, যে জিনিস আমার  সাধারণত স্বাভাবিক জীবনে করি না, সেটা কাজল কোনওদিনই পর্দায় প্রকাশ করতে পারে নি। এবং এই সমস্যার জন্যই বিপদে পড়েছিলেন নিমার্তারা।

610

কাজলের উষ্ণ অভিনয়ের জন্য শেষমেষ মাঠে নেমেছিলেন কোরিওগ্রাফার সরোজ খান। তিনি শাহরুখের কানে কানে গিয়ে বলেন, অ্যাকশন বলার পর তুমি কাজলকে চিমটি কেটে দিও। মাস্টারজির কথা শুনে সেই কাজটি করেন শাহরুখ। এবং সেই পরিকল্পনার কথা টেরও পাননি কাজল। অ্যাকশন বলতেই কাজলের কোমরে চিমটি কাটেন শাহরুখ।

710

শাহরুখের চিমটি কাটার পরই কাজলের প্রতিক্রিয়া ক্যামেরায় ধরা পড়ে। এবং সেই রোম্যান্স আজও ইতিহাসের মাইলস্টোন।  শাহরুখ-কাজলের সুপারহিট ছবি বাজিগর আজও দর্শকমনে সুপারহিটের তকমা ধরে রেখেছে। 

810


বলিউডের সেরা জুটি একের পর এক ছবি করে বক্স অফিস মাত করে রেখেছে। আর সেই হিট জুটিকেই দর্শক সবসময়ে পর্দার বাইরেও দেখতে চেয়েছে।  যদিও কাজল ও শাহরুখ এতটাই ভাল বন্ধু যে তারা যা কিছু নিয়েই মজা করতে পারেন। কিন্তু কাজলের বিয়ের অনেক আগেই গৌরিকে বিয়ে করেছেন শাহরুখ খান। 
 

910

আর তারপর কাজলও অজয় দেবগণের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছেন। তাই বন্ধুত্বটা ছিল তাদের মধ্যে প্রেমটা আর কোনওদিনই হল না বলিউডের সেরা রোমান্টিক জুটির। কিন্তু বাস্তবে তেমনটা আর দেখা হয়নি দর্শকদের। বন্ধুত্ব থেকে সম্পর্ক অনেকেরই হয়। তবে তাদেরটা কেন হল না। এই নিয়েও নানা মত রয়েছে। সম্প্রতি প্রকাশ্যে এসেছে সেই সত্য।

1010

একটি গেম শো চলাকালীন এক ভক্ত কাজলকে প্রশ্ন করেছিল, 'অজয় দেবগণের সঙ্গে বিয়ে না হলে আপনি কি শাহরুখ খানকে বিয়ে করতেন'? আর তাতে কাজলের সটান উত্তর, 'ও তো আমায় কখনও প্রোপোজ করেনি। যদি প্রোপোজ করত তাহলে একবার ভেবে দেখতাম'। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos