রেড-হট বিকিনিতে সোশ্যাল মিডিয়া গরম করে তুলেছেন এই পাঁচ বলি-অভিনেত্রী!

বলি-অভিনেত্রীরা নিজেদের ফ্যাশন ও বোল্ড ফটোশ্যুটের জন্য সবসময়েই শিরোনামে থাকেন। কখনো শাড়ি, কখনো গাউন, কখনো বা হট বিকিনি লুক সবেতেই আকর্ষণীয় তাঁরা, এরকমই কিছু জনপ্রিয় বলি অভিনেত্রীরা ঝড় তুলেছেন দিলেন রেড-হট বিকিনি লুকে। চলুন দেখে নি তাঁদের সিজলিং হট ছবি গুলি

Abhinandita Deb | Published : Jul 10, 2022 6:40 AM IST / Updated: Jul 10 2022, 12:13 PM IST

16
রেড-হট বিকিনিতে সোশ্যাল মিডিয়া গরম করে তুলেছেন এই পাঁচ বলি-অভিনেত্রী!

নিয়া শর্মা ইন্ডাস্ট্রির অন্যতম হটেস্ট অভিনেত্রী। বারবার, নিয়া তাঁর সিজলিং হট ছবিগুলি ইনস্টাগ্রামে শেয়ার করে চলেছেন। এই ছবিতে নিয়াকে লাল বিকিনি পরতে দেখা যাচ্ছে। হ্যান্ডেল করার জন্য অভিনেত্রী খুবই গরম।

26

মৌনি রায় ইন্ডাস্ট্রির অন্যতম হটেস্ট তারকা। এ, একটি লাল বিকিনি লুকে অসম্ভব হট অবতারে ধরা দিলেন তিনি।, মৌনি জানেন কিভাবে নিত্যনতুন ফ্যাশন দ্বারা ভক্তদের প্রভাবিত করতে হয়. বারবার, মৌনি বিকিনিতে তাঁর নিখুঁত কার্ভগুলিকে ফ্লান্ট করে চলেছেন। অভিনেত্রী তাঁর সিজলিং হট ছবিগুলি শেয়ার করেন এবং সেগুলি সর্বদা ভাইরাল হয়। এই ছবিতে, মৌনিকে লাল বিকিনিতে খুব হট দেখাচ্ছে।

36

ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয়, দ্য বস লেডি, রুবিনা দিলাইক। অভিনেত্রী ইনস্টাগ্রামে তাঁর মন্ত্রমুগ্ধ সেলফি এবং সিজলিং ফটোগুলি শেয়ার করে চলেছেন। রুবিনার বিকিনি ছবি সবসময় ইন্টারনেটে ঝড় তোলে। এই থ্রোব্যাক ছবিতে, রুবিনা সৈকতে তাঁর সময় উপভোগ করার সময় লাল বিকিনিতে হটনেসের দেবীর মতন অবির্ভুত হয়েছেন।
 

46

ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় অভিনেত্রী সোনারিকা। তিনি 'দেবন কে দেব মহাদেব', পৃথ্বী বল্লভ-এ মৃণাল এবং দাস্তান-ই-মহব্বত তে আনারকলি চরিত্রে  দেবী পার্বতী/আদি শক্তির চরিত্রে অভিনয়ের জন্য পরিচিত। তিনি তাঁর সেলফি এবং জ-ড্রপিং হট ছবিগুলি ইনস্টাগ্রামে শেয়ার করে চলেছেন। অভিনেত্রীর বিকিনি ছবি সর্বদা ইন্টারনেটে ঝড় তোলে। এই ছবিতে সোনারিকাকে লাল বিকিনি পরে সমুদ্র সৈকতে সময় উপভোগ করতে দেখা যায়।
 

56

হিনা খান ইন্ডাস্ট্রির অন্যতম প্রতিভাবান এবং সফল তারকা। হিনা অনেক শো এবং চলচ্চিত্রের অংশ হয়েছেন। অত্যাশ্চর্য অভিনেত্রী প্রায়শই ইনস্টাগ্রামে তাঁর সুন্দর এবং হট ছবি শেয়ার করেন। লাল বিকিনিতে হিনাকে তাঁর নিখুঁত কার্ভস ফ্লান্ট করতে দেখা যায়।
 

66

শামা সিকান্দার ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় অভিনেত্রী। তিনি তাঁর ছবি এবং সোশ্যাল মিডিয়া পোস্টগুলির জন্য শিরোনাম করে চলেছেন।তাঁর ছবি দেখে, শামার ফ্যাশন গেম সবসময় পয়েন্টে থাকে। রোজকার ক্যাসুআল লুক হোক কিংবা বিকিনি অবতার সবেতেই হিট তিনি, শামা জানেন কিভাবে ফ্যানদের মন্ত্রমুগ্ধ করে রাখতে হয়।. এর আগে, শামা লাল বিকিনিতে একটি ছবি শেয়ার করেছিলেন এবং এটির ক্যাপশন দিয়েছিলেন, 'আপনি যা হতে পারেন তা হওয়ার জন্য, আপনি যা নন তার জন্য আপনাকে নিজেকে ভালবাসতে হবে'।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos