ঠিক এই কারণেই শাহরুখ খানকে ভিষণ পছন্দ টাইগারের, ফ্যানের প্রশ্নে খোলসা করলেন টাইগার

শাহরুখের ভক্ত কম বেশি সকলেই। সেই তালিকা থেকে বাদ পড়েন না টাইগার শ্রফও। নিজেই তাই সোশ্যাল মিডিয়ায় মুখ খুলেলন কিং খানকে নিয়ে, জানালেন কেন তিনি এত পছন্দ করেন এই খানকে... 

Jayita Chandra | Published : Jan 20, 2021 2:23 AM IST

110
ঠিক এই কারণেই শাহরুখ খানকে ভিষণ পছন্দ টাইগারের, ফ্যানের প্রশ্নে খোলসা করলেন টাইগার

শাহরুখ খান মানেই এক কথায় যেন সকলের প্রিয় একজন অভিনতা। যাঁর রিল লাইফ থেকে রিয়েল লাইফ সবইনজর কাড়ে এক পলকে। 

210

শাহরুখ খানকে তাই পছন্দ করেন না এমন মানুষ খুব কমই আছে। সম্প্রতি সেই কিং খানকে নিয়ে মুখ খুললেন টাইগার শ্রফ। 

310

মাঝে মধ্যেই তিনি সোশ্যাল মিডিয়ার পাতায় হাজির হন ভক্তদের সঙ্গে কথা বলতে। সেখানেই নানা প্রশ্নের মাঝে এবার উঠে এলো কিং খান প্রসঙ্গ। 

410

টাইগারের দিকে প্রশ্ন ছুঁড়ে দেওয়া হয় শাহরুখকে তাঁর কেমন লাগে। তার উত্তরেই সাফ জানালেন টাইগার, টাইগারের এই বিষয়টাই খুব পছন্দের, কোনটা... 

510

শাহরুখ খান একজন খুব ভালো অভিভাবক। শাহরুখ খান একজন খুব ভালো বাবা। পরিবারকে যেভাবে তিনি সময় দিয়ে থাকেন, তা এক কথায় সকলের নজর কাড়ে। 

610

টাইগারের এই কথাই যেন অক্ষরে অক্ষয়ে মিলিয়ে দেখতে পারে ভক্তরা। বিগত দু বছর শাহরুখ মুখ ফিরিয়েছিলেন বড় পর্দা থেকে। 

710

সেই সময়টা তিনি পরিবার ও সন্তানদের দিতে চান, এমনটাই জানিয়েছিলেন কিং খান। মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় ধরা পড়ে অভিভাবক শাহরুখ। 

810

সুহানার স্কুল কলেজ থেকে শুরু করে আরিয়ানের কেরিয়ার, আব্রামের রেজাল্ট, সব দিকে নজর তাঁর। সন্তানদের ওপর দিয়েছেন কড়া নির্দেশও। 

910

বলিউডে ডেবিউ করার আগে সম্পূর্ণ করতে হবে পড়াশুনা। নিজের পায়ের তলার মাটি শক্ত করতে হবে। এছাড়াও সন্তাদের সঙ্গে বেশ কিছুটা সময় কাটিয়ে থাকেন তিনি। 

1010

ট্রিপ হোক বা সন্তানদের বন্ধুদের সঙ্গে খোলামেলা আড্ডা, কিং খানের বাড়ি গিয়ে সকলেই সুহানা আরিয়ানের বাবা হিসেবেই শাহরুখকে পেয়ে থাকেন, সুপারস্টার নয়। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos