সিনেমার থেকে প্রেমিকের সংখ্যা বেশি, জন্মদিনে প্রকাশ্যে এল জাহ্নবীর আসল চেহারা

শ্রীদেবী কন্যা হিসেবে বি-টাউনে পরিচিত হলেও সম্পূর্ণ নিজের দক্ষতায় তিনি  আজ প্রতিষ্ঠিত। আজ ২৩-শে পা দিলেন শ্রীদেবী কন্যা জাহ্নবী। মাত্র ২ বছর আগে বলিউডে পা দিয়ে কেরিয়ার শুরু করেছেন জাহ্নবী। বলিউডে জাহ্নবীর অভিষেক হয়েছিল 'ধড়ক' সিনেমায়। এই কয়েক বছরের মধ্যে সিনেমার সংখ্যা হাতে গোনা গেলেও প্রেমিকের সংখ্যাটা তার নেহাতই কম নয়, সেটা বেশ দীর্ঘ। একের পর এক সম্পর্কে  থেকে বিতর্কে জড়িয়েছেন জাহ্নবী কাপুর। জন্মদিনে দেখে নিন জাহ্নবীর নজরকাড়া প্রেমিকদের একগুচ্ছ ছবি। 

Riya Das | Published : Mar 6, 2020 9:28 AM IST / Updated: Mar 06 2020, 03:16 PM IST

111
সিনেমার থেকে প্রেমিকের সংখ্যা বেশি, জন্মদিনে প্রকাশ্যে এল জাহ্নবীর আসল চেহারা
আজ ২৩-শে পা দিলেন শ্রীদেবী কন্যা জাহ্নবী।
211
সেলেবকন্যা হয়েও বেশিরভাগ সময়েই নেটদুনিয়ার ট্রোলের শিকার হয়েই লাইমলাইটে থাকেন জাহ্নবী। মাঝে মধ্যেই খবরের শিরোনামে উঠে আসে তার নাম।
311
বেশ কিছু বিজ্ঞাপনেরও পরিচিত মুখ জাহ্নবী। মাঝেমধ্যেই প্রসাধনীর বিজ্ঞাপন, ডিজাইনার জামাকাপড়ের বিজ্ঞাপনেও তাকে দেখা যায়। নিজের ফিটনেস নিয়েও বেশ সচেতন জাহ্নবী। শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুরও রয়েছেন সেই তালিকায়। ইদানিংকালে অনেক বেশি জিমের মধ্যে সময় কাটাতে দেখা যাচ্ছে তাকে।
411
গত বছরেই বলিউডে জাহ্নবীর অভিষেক হয়েছিল 'ধড়ক' সিনেমায়। ইশান খট্টরের বিপরীতে প্রথম দেখা গিয়েছিল অভিনেত্রীকে । তারপর থেকেই বি-টাউনে তাদেরকে নিয়ে গুঞ্জন চলে আসছিল। দুজনের সম্পর্কের কেমিস্ট্রিও মনে ধরেছিল ফ্যানেদের। তবে এই নিয়ে কেউই কোনদিন মুখ খোলেননি।
511
শিখর পাহাড়িয়ায় সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন অভিনেত্রী। প্রথম সিনেমা 'ধড়ক' মুক্তি পাওয়ার পরই শিখর নিজের ইনস্টাগ্রামে একটি লেখা পোস্ট করে। সেখান থেকেই বিষয়টি সকলের প্রকাশ্যে আসে। কিন্তু বর্তমানে তাদের মধ্যে আর কোনও সম্পর্ক নেই।
611
প্রেমের গুঞ্জনে অনেকের সঙ্গেই নাম জড়িয়েছে অভিনেত্রীর। অক্ষত রাজনের সঙ্গেও ডেট করেছেন অভিনেত্রী। গত বছর মার্কিন যুক্তরাষ্ট্রে থাকাকালীন সম্পর্কে জড়িয়েছিলেন তারা। তখনই তাদের একান্ত মুহূর্তের সময় কাটাতে দেখা গেছে।
711
সিনেমার পাশাপাশি ওয়েবসিরিজেও তিনি কাজ চালিয়ে যাচ্ছেন। ঘোস্ট স্টোরিজ নামে একটি ওয়েবসিরিজে তিনি নিজের চরিত্র নিয়ে এক্সপেরিমেন্ট করেছেন।
811
ডেটিং বিতর্কে জাহ্নবীর নাম একাধিকবার উঠে আসলেই তিনি জানেন কীভাবে সেই জায়গা থেকে বেরিয়ে আসতে হয়। আর তা তিনি করেও দেখিয়েছন।
911
নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে জাহ্নবীর এই ছবি।
1011
ইতিমধ্যেই স্টারকিড তকমা ঝেড়ে তরুণের উর্বশী হয়ে উঠেছেন জাহ্নবী। একের পর এক হট ফটোশ্যুটে পুরুষদের ঘুম উড়িয়েছেন তিনি। লাল শিফন শাড়িতে পুরো যেন শ্রী-এর মতোনই দেখতে লাগছে জাহ্নবীকে।
1111
সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে ফটোশ্যুটের ছবি দিয়ে তিনি হৈ চৈ ফেলে দিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। তার এই প্রাণখোলা হাসিতেই বুদ হয়েছে নেটদুনিয়া।
Share this Photo Gallery
click me!
Recommended Photos