পোশাক খুলে বেরিয়ে আসছে স্তন, কেউ আবার অন্তবার্স ঢাকতে হিমশিম, বলিউডের বিতর্কিত ১৬টি ওপস মোমেন্ট

বলিউডের অভিনেত্রী রা সব সময়েই কিছু না কিছু বিতর্কে শিরোনামে থাকেন, তাঁর মধ্যে সবচেয়ে উল্লেখখযোগ্য হলো 'পোশাক বিভ্রাট' বা 'ওয়ার্ডর্ব ম্যালফাংশন'।বিভিন্ন সময় পোশাক বিভ্রাটের সম্মুখীন হয়েছেন বলিউডের তাবড় তাবড় অভিনেত্রীরা। বলিউড ইন্ডাস্ট্রি বিশ্বের অন্যতম সিনেমা হাব। গ্ল্যামার, আকর্ষণ, ফ্যাশন, সৌন্দর্য্য এই সব কিছুর বাস ভূমি এই বলিউড। এই বলিউড ইন্ডাস্ট্রি তে এমন অনেক জনপ্রিয় অভিনেতা ও অভিনেত্রী রা রয়েছেন যারা তাঁদের ভক্তদের পাশাপাশি দেশের ফ্যাশন প্রেমী দের কাছেও আইডল। ফ্যানেরা সব সময়েই তাঁদের প্রিয় স্টার দের নতুনত্ত্ব ফ্যাশন, ও স্টাইল স্টেটমেন্ট দেখার জন্য উন্মুখ হয়ে থাকে। অনেকে আবার তাঁদের প্রিয় সেলেবের স্টাইল কে অনুকরণ করারও চেষ্টা করেন অনুপ্রাণিত হয়ে। কিন্তু বলি সেলেব হলেও তাঁরাও মানুষ, এত ব্যস্ত লাইফস্টাইলে থেকে এত সাজগোজ ও ফ্যাশন মেন্টেন করা সব সময় নিখুঁত হয়ে ওঠে না। এরকম বেশ কয়েকটি 'উফ মুহূর্তের' উদাহরণ বা 'ওয়ার্ডর্ব ম্যালফাংশনের' উদাহরণ অনেক বলিউড অভিনেত্রী দের ক্ষেত্রে দেখা গেছে। উল্লেখযোগ্য কয়েকটি ম্যালফাংশনের উদাহরণ রইলো আপনাদের জন্য।

Abhinandita Deb | Published : Jun 10, 2022 5:30 PM IST / Updated: Jun 11 2022, 12:57 AM IST

116
পোশাক খুলে বেরিয়ে আসছে স্তন, কেউ আবার অন্তবার্স ঢাকতে হিমশিম, বলিউডের বিতর্কিত ১৬টি ওপস মোমেন্ট

বি টাউনের অন্যতম সফল এবং নামি অভিনেত্রী দীপিকা খুব ভালো ভাবেই ফ্যাশন স্টেটমেন্ট কে ধরে রাখতে জানেন। দীপিকা পাড়ুনকোন ও বেশ কিছু 'উফ মুহূর্ত' বা 'ওয়ার্ডরব ম্যালফাংশনের' মুখো মুখী হয়েছেন, যার মধ্যে অন্যতম, অমিতাভ বচ্চনের সাথে কথা বলার সময় যখন তাঁর পিঠের দিকের পোশাক ছিঁড়ে যায়, সেটি ছিল তাঁর জন্য সবচেয়ে বিব্রতকর মুহূর্ত। এছাড়াও র‍্যাম্পে এবং কয়েকটি ইভেন্টেওই এরকম জনসমক্ষে পোশাক বিভ্রাট ঘটে তাঁর, যা খুবই অস্বস্তিজনক ছিল তাঁর জন্য।

216

বলিউডের বেবো করিনা, তাঁর গ্ল্যামারে ও ফ্যাশন সেন্স-এর জন্য  খুবই চর্চিত তিনি। যে কোনো বোল্ড ড্রেস খুব ভালো ভাবে কনফিডেন্টের সাথে ক্যারি করেন। কিন্তু তিনিও এক সকময় পোশাক বিভ্রাটের স্বীকার হন যা পাপাড়াৎজিদের ক্যামেরায় ধরা পড়ে। একটি জনসমাবেশে করিনা কে তাঁর ব্লাউজ ঠিক করার জন্য সেফটিপিনের সাহায্য নিতে হয়েছিল, আবার আরেকটি ইভেন্টে শর্ট ড্রেস পড়ার জন্য তাঁকে 'উপস্ মোমেন্টে' পড়তে হয়। 

316

বলিউডের 'ফ্যাশনিস্তা' যাকে আখ্যা দেয়া হয় সেই সোনম কাপুর ও স্বয়ং ওয়ার্ডরব ম্যালফাংশনের স্বীকার হয়েছিলেন। তাঁকে সবসময়ই নতুন ধরনের ফ্যাশন ট্রেন্ড তৈরি করতে দেখা যায়। একটি ইভেন্টে তাঁকে কালো রঙের পোশাক পড়তে দেখা যায় যা তাঁর হাতের নিচের অংশ থেকে অনেক টা সরে গিয়ে শরীরের অনেক তা অংশ কে দৃশ্যমান করে তুলে অস্বস্তি তে ফেলে অভিনেত্রী কে।

416

বলিউডের 'দেশি গার্ল' তাঁর হটনেসের জন্য সমাদৃত। বিভিন্ন সময় তিনি পোশাক বিভ্রাটের স্বীকার হন, কিন্তু সবচেয়ে অস্বস্তি জনক ঘটনা ঘটেছিল যখন তিনি নিজের পোশাকে নিজেই পিছলে পড়ে যান, স্বামী নিক জোনাসের সাথে একটি সুন্দর গাউন পড়ে নিজে কে প্রকাশ করতে গিয়ে পিছলে পড়ে যান তিনি।
 

516

বলিউডের 'চিকনি চামেলি' ক্যাটরিনা কে সব ধরনের পোশাকেই সুন্দর দেখায়। কিন্তু ক্যাটরিনাও অনেক বার এ ধরনের 'উপস্ মোমেন্টে'-এর  স্বীকার হয়েছেন। সবচেয়ে অস্বস্তিজনক ছিল, তিনি তাঁর একটি মুভির প্রচারে  একটি শর্ট স্কার্ট পড়েছিলেন এবং তিনি যখন সোফায় বসেন তখন  স্কার্ট টি ছোট হওয়ায় তাঁর অন্তর্বাস দেখা যায় যা ক্যামেরায় ধরা পড়ে। 

616


বলিউডের বাবলি গার্ল আলিয়া কেও ম্যাল ফাংশনের স্বীকার হতে হয়েছিল, একটি ছবির প্রচারে এসে যখন বরুণ ধাওয়ান তাঁকে মজার ছলে কোলে তুলে নেয় তখন আলিয়ার পড়নে থাকা পাতিয়ালা প্যান্টের মধ্যে দিয়ে তাঁর অন্তর্বাস প্রকাশ পায়

716

বলিউড অভিনেত্রী ও ইন্ডিয়ান ক্রিকেটের ফার্স্ট লেডি অনুষ্কা শর্মাও পোশাক বিভ্রাটের সম্মুখীন হন। একবার একটি ইভেন্টে এসে একটি সংক্ষিপ্ত পোশাকের কারনে ক্যামেরার ফ্ল্যাশে তাঁর শরীরের কিছু অংশ ক্যামেরায় ধরা পড়ে। 

816

সাহসী এবং নির্ভীক কঙ্গনা মতামত দেয়া থেকে পোশাক নির্বাচন সবে তেই বোল্ড। তাঁর 'এয়ারপোর্ট লুক' গুলি খুবই চর্চিত। একবার একটি বডি- হাগিং ক্রপ টপের মধ্যে দিয়ে তাঁর 'নিপল্' প্রকাশিত হয়ে পড়ে। 

916

একটি র‍্যাম্প  শো তে হাঁটার সময় গওহরের কোমরের নিচের অংশের কাপড় ছিঁড়ে যায়, যা বুঝতে পেরে অভিনেত্রী তা হাত দিতে ঢাকার চেষ্টা করেন। কিন্তু ততক্ষণে ক্যামেরায় তা উঠে যায়।

1016

পরিণীতি চোপরাও পোশাক বিভ্রাটের কারনে অস্বস্তির মধ্যে পড়েন। একবার তিনি জন সমক্ষে একটি  লম্বা গাউন পড়ে হাটতে গিয়ে পড়ে যান পিছলে এবং আরেকবার একটি নি লেন্থ শর্ট ড্রেস পড়েছিলেন তিনি যেটা পিছনের দিকে থেকে ছিড়ে গিয়ে খুবই লজ্জায় ফেলেছিল তাঁকে।
 

1116

'বং বিউটি' সুস্মিতা সেন ও পোশাক নিয়ে অস্বস্তি তে পড়েছিলেন। একটি ইভেন্টে খুব শর্ট ড্রেস পড়ার কারণে তাঁর শরীরের অনেকটা অংশ দৃশ্যমান হয়ে পড়ে। 

1216

শ্রদ্ধা তাঁর মার্জিত ব্যবহার ও সহজ সরল হওয়ার জন্য খুবই প্রশংসিত। কিন্তু তিনিও বহুবার জনসমক্ষে পোশাক বিভ্রাটের স্বীকার হন।
 

1316

হুমা সব সময়েই খুব স্টাইলিশ ভাবে যে কোনো বোল্ড ড্রেস ক্যারি করেন। কিন্তু এই বোল্ড ড্রেসেই তিনি অনেকবার জন সমক্ষে   অস্বস্তির মধ্যে পড়েন 

1416

বলিউডের হট এবং বিতর্কিত নায়িকা দিশা বরাবরই দুঃসাহসী বোল্ড ড্রেসে নিজেকে প্রকাশ করেন। একটি এওয়ার্ড শো তে তিনি একটি কালো রঙের 'ট্রান্সপারেন্ট বোল্ড ড্রেস' পড়েছিলেন যা ক্যামেরার আলোর ঝলকানি তে তাঁর অন্তর্বাস দেখা যায়।

1516

এই মুহূর্তের অন্যতম হট এন্ড বোল্ড নায়িকা জ্যাকলিন ফার্নান্ডেজ। একটি অতিরিক্ত ডিপ নেকলাইনের ড্রেসের কারনে তাঁর বক্ষ বিভাজিকা বা ক্লিভেজ-এর বেশিরভাগ অংশ উন্মুক্ত হয়ে পড়ে ক্যামেরার সামনে। এছাড়াও একটি এওয়ার্ড শো তে তাঁর ড্রেসের বেশ কিছু টা অংশ ছিঁড়ে যায় যা পাপাড়াৎজির ক্যামেরায় ধরা পড়ে।

1616

প্রাক্তন বিশ্বসুন্দরী ঐশ্বর্য ম্যাল ফাঁশন বা পোশাক বিভ্রাটের শিকার হয়েছিলেন। তিনি একটি অনুষ্ঠানে একটি ট্রান্সপারেন্ট শাড়ি পড়েছিলেন এবং ব্লাউজের লেন্থ খুব ছোট হওয়ায় তাঁর স্তন-এর কিছুটা অংশ বাইরে বেরিয়ে এসেছিল।

Share this Photo Gallery
click me!
Recommended Photos