বছরের শেষে কোন সুপারস্টাররা পেল সুপারহিটের তকমা, দেখে নিন সেরা ৫

২০১৯ শেষ হতে আর খুব বেশি দেরি নেই। আর মাত্র কয়েকদিনের অপেক্ষা। এবারই পিছনে ফিরে তাকানোর সময়। সারা বছরের সেরা কাজগুলোর স্মৃতিচারণের আসল সময় হল এটা। একাধিক ছবিতে নজর কেড়েছে বলিউডের অভিনতারা । কিন্তু সেরার সেরা রয়েছে কাদের ঝুলিতে সেটাই এখন দেখার বিষয়। বছরের শেষে বলিউডের সেরা অভিনেতাদের তালিকায় রয়েছেন কোন কোন সুপারস্টাররা, সেটাই এবার দেখে নেওয়ার পালা।

Riya Das | Published : Dec 21, 2019 8:37 AM IST

15
বছরের শেষে কোন সুপারস্টাররা পেল সুপারহিটের তকমা, দেখে নিন সেরা ৫
চলতি বছরে সুপার হিটের তকমার শীর্ষে রয়েছেন বলিউড সুপারস্টার হৃতিক রোশন। পরিচালক বিকাশ বেহল পরিচালিত 'সুপার ৩০' ছবিতে আনন্দ কুমারের চরিত্রে অভিনয় করে তিনি তাক লাগিয়ে দিয়েছেন। ২০১৯ সালে বলিউডের বক্স অফিসে সারা জাগানো ছবিগুলির মধ্যে একটি এই ছবি। সারা দেশে সুপারহিটের তকমা পেয়েছে এই ছবি। এমনকী হলিউডও এই ছবি বানানোর আগ্রহ প্রকাশ করেছে। এছাড়াও মাত্র কয়েকমাস আগেই সিদ্ধার্থ আনন্দ পরিচালিত 'ওয়ার' ছবিতে কবীরের চরিত্রে তিনি তাক লাগিয়ে দিয়েছিলেন।
25
বলিউড হার্টথ্রব রণবীর সিং, এই বছরে নিজের সেরার সেরা ইতিমধ্যেই দর্শকদের উপহার দিয়েছেন। জোয়া আখতার পরিচালিত ছবি 'গাল্লি বয়'-ছবিতে তিনি নিজের বেস্টটাই উপহার দিয়েছেন। এই সিনেমাটার জন্য স্ক্রিন অ্যাওয়ার্ড ২০১৯-এ বেস্ট অভিনেতার পুরস্কারও পেয়েছেনও অভিনেতা। শুধু রণবীরই নয়, সিনেমাটি সব ক্যাটেগরিতেই পুরস্কার পেয়েছে। এমনকী অস্কারে দৌঁড়েও ছিল এই ছবিটি। কিন্তু শেষ পর্যন্ত ভাগ্যের শিকে আর ছিড়ল না।
35
বলিউডের ভাইজানও কারোর থেকে কোনও অংশে পিছিয়ে নেই। তিনিও নিজের সুপারহিট ছবি দিয়েই গেছেন দর্শকদের। চলতি বছরে আলি আব্বাস জাফরের 'ভারত' ছবিতে ফাটিয়ে অভিনয় করেছেন বলিউডের ভাইজান সলমন খান। যা বক্সঅফিসে হিটের তকমা পেয়েছে। এছাড়াও 'দাবাং' সিরিজের তৃতীয় ইনস্টলেশন সদ্য মুক্তিপ্রাপ্ত ছবি 'দাবাং ৩'-এও চুলবুল পান্ডের ক্যারিশ্মায় মোহিত হয়েছে ভক্তরা।
45
বর্ষশেষে সেরার তালিকায় রয়েছেন বলিউডের খিলাড়ি অক্ষয় কুমার। অক্ষয় মানেই ছবি হিটের ফর্মূলা। আর তার সঙ্গে বক্স অফিস হিট তো রয়েছেই। পুরোনো ছক ভেঙে সম্পূর্ণ ভিন্ন আঙ্গিকে নিজেকে মেলে ধরেছেন দর্শকদের সামনে। চলতি বছরে অনুরাগ সিং পরিচালিত 'কেশরি' ছবিতে তার অভিনয় দর্শকদের মনে ছাপ ফেলেছে। তার পাশাপাশি ছবিটি বক্স অফিসেও হিটের তকমা পেয়েছে। এছাড়া 'মিশন মঙ্গল' ছবিটিও বক্সঅফিসে সুপারহিটের তকমা পেয়েছে। ফারহাদ সামঝি পরিচালিত 'হাউসফুল ৪' ছবিতে হাস্যরসের মাধ্যমে নিজের জায়গাটি ঠিক করে নিয়েছেন অক্ষয়। এছাড়াও হাস্যকৌতুকে পরিপূর্ণ আরও একটি ছবি রয়েছে তার ঝুলিতে। রাজ মেহরা পরিচালিত 'গুড নিউজ' ছবিতে দেখা যাবে তাকে।
55
একটি ছবি করেই সারা বছরের সুপারহিটের তকমা পেয়েছেন বলিউড অভিনেতা শাহিদ কাপুর। পরিচালক সন্দীপ ভাঙ্গা পরিচালিত 'কবীর সিং' ছবিতে অভিনয় করে তিনি সেরার সেরা নিয়ে নিয়েছেন। স্বল্প বাজেটের এই ছবি বক্সঅফিসে চুটিয়ে ব্যবসা করেছে। এবং কবীরের চরিত্রে অভিনয় করে বর্ষশেষে সেরার তকমাটা পেয়েছেন শাহিদ।
Share this Photo Gallery
click me!
Recommended Photos