'কী অপূর্ব দৃশ্য', উন্মুক্ত পিঠে সাহসী ফটোশ্যুটে ধরা দিলেন ইরা

বলিউড তারকারা নন,  নিজেদের বিভিন্ন মুহূর্তের ছবি শেয়ার করেই খুব তাড়াতাড়ি লাইমলাইটে চলে আসেন স্টারকিডরা। সেই তালিকায় নয়া সংযোজন  বলিউডের  মিস্টার পারফেকশনিস্ট আমির খানের কন্যা ইরা খান। সোশ্যাল মিডিয়া ফ্রিক না হলেও বেশ কিছু কারণে তার ভালই জনপ্রিয়তা রয়েছে। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে বেশ কয়েকটি ছবি দিয়ে তিনি ভাইরাল হয়েছেন সোশ্যাল মিডিয়ায়। উন্মুক্ত পিঠে সম্পূর্ণ হট অবতারে ধরা দিলেন ইরা খান। মুহূর্তের মধ্যে যা সাড়া ফেলেছে নেটদুনিয়ায়। দেখে নিন সেই নজরকাড়া ছবিগুলি।

Riya Das | Published : Dec 18, 2019 5:47 AM IST

15
'কী অপূর্ব  দৃশ্য',  উন্মুক্ত পিঠে সাহসী ফটোশ্যুটে ধরা দিলেন ইরা
হট ফটোশ্যুটে ধরা দিলেন আমির কন্যা ইরা । শরীরী বিহঙ্গে একের পর এক পোজ দিয়ে বিভিন্ন ছবি শেয়ার করেছেন। যা দেখা মাত্রই শোরগোল পড়ে গিয়েছে নেটদুনিয়ায়।
25
অন্যান্য স্টারকিডদের মতো অভিনয়ে আসতে চান না ইরা। সেকথা তিনি নিজেই জানিয়েছিলেন। ভবিষ্যতে ছবি পরিচালনা করতে অনেক বেশি আগ্রহী তিনি।
35
গাঢ় নীল রঙের পিঠখোলা গাউনে দেখা গিয়েছে তাকে। উন্মুক্ত পিঠে তিনি যেন এক অন্য উষ্ণতার সংজ্ঞা দিয়েছেন। পাহাড়ের কোলে সবুজের মাঝখানে শরীরী বিহঙ্গে মাত করেছেন পুরুষদের।
45
সোশ্যাল মিডিয়ায় ছবিগুলি আসতেই ফের সমালোচনা শুরু হয়েছে আমির কন্যাকে নিয়ে। ফটোশ্যুটের ছবি শেয়ার করে ইরা লিখেছেন, 'কী অপূর্ব দৃশ্য'। মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে তার এই ছবিগুলি।
55
ছবির পাশাপাশি নাট্য পরিচালনাও করছেন আমির কন্যা। ইতিমধ্যেই 'ইউরিপিডেস মেডিয়া' নামে একটি নাটক পরিচালনা করে তিনি খবরের শিরোনামে এসেছিলেন। আগামী দিনেও আরও পরিচালনার ইচ্ছে রয়েছে তার।
Share this Photo Gallery
click me!
Recommended Photos