একের পর এক অডিশন, মুখ ফিরিয়েছিলেন পরিচালকেরা, অভিনয়গুণেই বলিউডে রাজ ভিকির

ভিকি কৌশল প্রথম থেকেই যে অভিনয় জগতে নিজের পসার সমাতে পেরেছিলেন তেমনটা নয়। শুরুতে একাধিক ছবিতে তিনি অডিশন দেওয়ার পরও তাঁকে নির্বাচন করা হচ্ছিল না। কিন্তু বড় বড় চাকরির প্রস্তাব ফিরিয়েছেন এই অভিনেতা। প্রমাণ করেছেন অভিনয়ের প্রতি খিদে। 

Jayita Chandra | Published : May 16, 2021 8:49 AM IST

110
একের পর এক অডিশন, মুখ ফিরিয়েছিলেন পরিচালকেরা, অভিনয়গুণেই বলিউডে রাজ ভিকির

ভিকি কৌশল বর্তমানে বলিউডের প্রথমসারির অভিনেতাদের মধ্যে অন্যতম। তাঁর প্রিয় দুই বিষয়, এক খাওয়া দুই অভিনয়।

210

অভিনয়ের প্রতি ভিকি কৌশল কতটা আকৃষ্ট তার প্রমাণ মিলেছে বহুবার। কখনও শ্যুটিং সেটে, কখনও আবার নিজের প্রস্তুতিতে। একাধিকবার ভিকি নজির গড়া কৌশল নিয়েছেন।

310

প্রথম বড় কোনও চরিত্রের প্রস্তাব আসে রাঘব। যার জন্য তাঁকে নির্বাচন করা হয়নি। কিন্তু পরে অডিশনের জন্য ডাকা হলে, চানা তিন দিন তিনি ঘরের ভেতরে বন্দি হয়ে কাটিয়ে ছিলেন।

410

ভিকি কৌশল মেথড অভিনেতা। তার প্রমাণ মিলেছে একাধিকবার। সঞ্জু ছবিতে একটি দৃশ্যে অভিনয়ের জন্য ভিকি মদ খেয়ে এসেছিলেন যাতে চরিত্র ফুঁটিয়ে তুলতে পারেন।

510

উড়ি ছবিতে ২০০ কোটির ক্লাবে নাম লিখিয়েছিলেন ভিকি। কিন্তু এই ছবিতে অভিনয় করতে গিয়ে একাধিকবার চোট পান তিনি। তাও চানিয়ে গিয়েছেন শ্যুটিং।

610

কেরিয়ারের শুরুতে বেশ ট্রাগেল করতে হয়েছিল ভিকিকে। এক একটি চরিত্রে নিজেকে ভেঙে গড়তেন তিনি। একবার কয়েকদিে কমিয়ে ছিলেন আট কেজি ওজন।

710

ভিকি কৌশল মানেই পর্দায় এক গুরুগম্ভীরভাব। কিন্তু এই অভিনেতা প্রথম জীবেন একাধিক রিজেকশন সহ্য করেছিলেন। ফিরিয়ে ছিলেন একাধিক পরিচালকেরা।

810

মাসান ছবি দিয়েই বাজিমাত করেন ভিকি। তবে তাঁর জীবনের মোড় বদলিয়েছিল উড়ি ছবি। এই ছবিতে কাজ করার জন্য সেনাদের খুব ভালো করে পর্যবেক্ষণ করেছিলেন ভিকি।

910

ভিকি খেতে ভিষণ পছন্দ করেন। সম্প্রতি প্রকাশ্যে আসা ছবির টিজার ভূত, নিজের ব্রেকফাস্ট-এও সেই ছবির নাম লিখে শেয়ার করেছিলেন তিনি।

1010

বর্তমানে ভিকির হাতে একাধিক ছবি। তার কাজ নিয়েই ব্যস্ত অভিনেতা। ছবির শ্যুটিং-এর সময় ভিকি কয়েকদিন নিজেকে সব কিছুর থেকে সরিয়ে রাখতেই বেশি পছন্দ করেন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos