লিপকিসে সেঞ্চুরি, চুমুস্টার ইমরান, পর্দায় টেক-রিটেকের মাঝে কতবার লিপলকের স্বাদ নিয়েছেন ইমরান

ইমরান হাসমি মানেই পর্দায় উষ্ণ আবেদন। তাঁর হট লুক, একাধিকবার ভাইরাল হয়ে উঠেছিল পর্দায়। ইমরান হাসমি বলিউডে এক ভিন্ন ধারার সুপারস্টার। গ্যাংস্টারে প্রথম বাজিমাত। তারপর আর ফিরে তাকাতে হয়নি তাঁকে। অভিনয়ের দক্ষতা নিয়ে  যতটানা প্রশংসিত, তার থেকে অনেক বেশি খবরের শিরোনামে জায়গা করে নিয়েছে ইমরানের চুমু। 

Jayita Chandra | Published : May 16, 2021 2:50 AM IST

18
লিপকিসে সেঞ্চুরি, চুমুস্টার ইমরান, পর্দায় টেক-রিটেকের মাঝে কতবার লিপলকের স্বাদ নিয়েছেন ইমরান

ইমরান হাসমি মানেই এক ভিন্ন উন্মাদনা। একাধিক হট দৃশ্যে মুহূর্তে ভাইরাল হয়ে ওঠা এই অভিনেতার লুক ঘিরে ভক্তমহল সর্বদাই থাকে উত্তেজিত। 

28

লিপ লকের রাজা তিনি। বলিউডে এক ভিন্ন ঘরানার ছবিই তাঁর আইকন, লাভ-সেক্স আর ধোকা, চিত্রনাট্যের মোচড়ে কেবলই নজরে আসে ইমরানের হট লুক। 

38

একাধিক অভিনেত্রীর সঙ্গে চুম্বে মেতেছেন এই অভিনেতা। অনেকে আবার ইমরানের বিপরীতে অভিনয় করতেও রাজি ছিলেন না। 

48

কারণ সেই চুমু। পর্দায় এভাবে খোলামেলা চুমুতে পারদ চরিয়েছিলেন কেবলই তিনি। শ্যুটিং ফ্লোরে মোটের ওপর কটা হট চুমুর দৃশ্যে ধরা দিয়েছেন ইমরান। 

58

একবার বিগ বসের শো-তে এসে তেমনটাই খোলসা করেছিলেন ইমরান হাসমি। তাঁকে চুমু নিয়ে প্রশ্ন করা হলে তিনি সাফ উত্তর দিয়েছিলেন, তাঁর চুমুর সংখ্যা একশো ছাড়িয়েছে। 

68

এতো ফাইলান টেক, রিটেকে যে কত হাজার বার অভিনেত্রীদের সঙ্গে চুম্বনে মেতেছিলেন এই অভিনেতা তা বলাই বাহুল্য। 

78

যদিও ইমরান ভিন্ন ঘরানার ছবিও করেছেন বেশ কয়েকটি। তবে ইমরানে ছবির বিষয় বস্তু যদি হট না হয় তবে তা মেনে নিয়ে নারাজ ভক্তকূল। 

88

একবার ইমরান হাসমি সাক্ষাৎকারে বলেছিলেন, তিনি বিয়ে করছেন, এবং বউকে কথা দিয়েছেন, আর চুমু নয়, এতেই যেন ভেঙে পড়েছিল ভক্তকূল, যদিও সেই কথা রাখতে পারেনি হটবয়। 

 

Share this Photo Gallery
click me!
Recommended Photos