ঠোঁট ঠাঁসা চুম্বন থেকে সঙ্গমের দৃশ্য, অন্তরঙ্গতায় বলি অভিনেত্রীদেরও হার মানাবে 'বাহুবলী'র শিবগামী

বন্দিদশায় একের পর এক তারকাদের পুরোনো সিক্রেটই যেন আবার পেজ-থ্রির পাতা সরগরম করছে। যদিও গৃহবন্দি দশায় সময় কাটাতে সকলেই যেন ডুব দিয়েছেন পুরোনো নস্ট্যালজিয়াতে।  সময় কাটাতে নিজের মতোন বিনোদনের রসদ খুঁজে নিচ্ছেন সকলেই। সোশ্যাল মিডিয়ায় তারকাদের থ্রো-ব্যাক ভিডিও, ছবি আজকাল খুবই ভাইরাল হচ্ছে। সেই তালিকায় রয়েছেন বাহুবলীর শিবগামী । বলিউডের অমিতাভ থেকে অনিল কাপুর, অন্তরঙ্গ সাহসী দৃশ্যে অভিনয় করে শিরোনামের শীর্ষে উঠে এসেছেন রম্যা কৃষ্ণন। 

Riya Das | Published : Sep 15, 2020 5:12 AM IST

111
ঠোঁট ঠাঁসা চুম্বন থেকে সঙ্গমের দৃশ্য, অন্তরঙ্গতায় বলি অভিনেত্রীদেরও হার মানাবে 'বাহুবলী'র শিবগামী

সাহসী দৃশ্যে অভিনয় করে বলিউডের তাবড় তাবড় অভিনেত্রীদেরও টেক্কা দিতে পারেন রম্যা কৃষ্ণন।

211

বলিউডের শাহেনশাহ অমিতাভ বচ্চনের সঙ্গেও বাহুবলীর শিবসেনা রোম্যান্স সকলেরই নজর কেড়েছে।  'বড়ে মিয়া ছোটে মিয়া' ছবিতে সাদা রঙের পোশাক পরে অমিতাভের সঙ্গে উত্তেজক দৃশ্যে অভিনয় করে তাক লাগিয়েছিলেন রম্যা।

311

বলি অভিনেতা বিনোদ খান্নার সঙ্গে চরম অন্তরঙ্গতার মুহূর্তে ধরা দিয়েছিলেন রম্যা। বয়সে ২৪ বছরের বড় অভিনেতার সঙ্গে লতা মঙ্গেশকরের গাওয়া বিখ্যাত গানের দৃশ্য আজও শিরোনামে। সাহসী দৃশ্যে অভিনয় করে রীতিমতো সাড়া ফেলে দিয়েছিলেন রম্যা।

411

বলিউডের সুপারস্টার অনিল কাপুরের সঙ্গে রম্যার সাহসী দৃশ্য আজও পেজ থ্রি-র পাতা সরগরম করছে। যদিও পরে এই দৃশ্যটি সরিয়ে দেওয়া হয়েছিস। তবে বোল্ড দৃশ্যের জন্য রম্যা নজর কেড়েছিল।

511

শাহরুখ খানও রয়েছেন সেই তালিকা।  'চাহত' ছবিতে সাহসী নীল পোশাকে রম্যা হট অবতারে বুদ নেটদুনিয়া।

611

সালটা ১৯৯৮। 'ওয়াজুদ' ছবিতে নানা পাটেকরের সঙ্গে চুম্বনের ঘনিষ্ঠ দৃশ্যে তাক লাগিয়েছিলেন রম্যা। চুম্বন ছাড়াও সঙ্গমের দৃশ্যে জাদু ছড়িয়েছিলেন রম্যা।

711

২০০৩ সালে রম্যা বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন। চলচ্চিত্র নির্মাতা কৃষ্ণকে বিয়ে  করেছিলেন বাহুবলীর রাজমাতা।

811

বর্তমানে বহু কোটি কোটি টাকার মালিক  শিবগামী। বর্তমানে রম্যার ৩৭ কোটি মূল্যের সম্পত্তি রয়েছে।

911

তবে শুধু সম্পত্তি নয়, কোটি কোটি মূল্যের গাড়ি ও বাংলো রয়েছে তার তালিকায়।

1011

বাহুবলীর শিবগামীর চরিত্রে রম্যার আগে শ্রীদেবীর সঙ্গে যোগাযোগ করা হয়েছিল। কিন্তু কোটি টাকা পারিশ্রমিকের জন্য সেই চুক্তি বাতিল হয়েছিল। 

1111

তারপরই রম্যার সঙ্গে যোগাযোগ করা হয়েছিল। এবং শ্রীদেবীর জায়গায় তাকে নেওয়া হয়েছিল। বাহুবলীর রাজমাতার  চরিত্রের জন্য তিনি আড়াই কোটি টাকা পেয়েছিলেন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos