দূর্মূল্য কিছু ছবির অ্যালবাম, ছোট থেকে বড়বেলার ঐশ্বর্যকে চিনে নিন এক নজরে

বিশ্বসুন্দরী ঐশ্বর্যা রাই বচ্চনের ভক্তসংখ্যা দিনে দিনে যেন বেড়েই চলেছে। তাঁর সৌন্দর্যের টানে আজও পাগল আট থেকে আশি। ঐশ্বর্যের রূপে-গুণে আজও মুগ্ধ দর্শমহল। তাঁর কামব্যাক বক্স অফিসে তেমন খেল না দেখাতে পারলেও অভিনেত্রীর এলিগেন্স নিয়ে কোনও অভিযোগই নেই ভক্তকূলের। মেকআপ সহ হোক বা মোকআপ ছাড়া ঐশ্বর্য সকলের কাছে একই রকম সুন্দরী। দুই অবতারেই তাঁর বিভিন্ন ছবি-ভিডিও ভাইরাল হয় নেট দুনিয়ায়। তবে কিছু অদেখা ছবি ইতিমধ্যে ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। যেখানে কিছু ছবিতে তাঁকে চেনা দায় হয়ে উঠেছে সকলের। 

Adrika Das | Published : Jul 4, 2020 12:40 PM IST

115
দূর্মূল্য কিছু ছবির অ্যালবাম, ছোট থেকে বড়বেলার ঐশ্বর্যকে চিনে নিন এক নজরে

প্রথমেই আসা যাক ছোটবেলার ছবিতে। ছবিগুলি খুব একটা পরিষ্কার না হলেও ঐশ্বর্যের ভক্তদের তাঁকে চিনতে কোনও সমস্য হওয়ার কথা নেই। মুখের আদলে, চোখের দিকটা এখনও এক রয়ে গিয়েছে।

215

মায়ের পাশে বসে ঐশ্বর্য। বয়স খুব বেশি হলে বারো কি পনেরো। এই সময়ও যেন রূপ ঠিকরে পড়ছে তাঁর। সাধারণ বেশে থাকলেও তিনি সর্বদা অসাধারণ।

315

দাদার পাশে বসে ছোট্ট ঐশ্বর্য। চেপে ধরে আছেন দাদার হাঁটু। মিষ্টি, শান্ত দুটি চোখেও যেন দুষ্টুমির ছাপ। ঐশ্বর্যের ক্যানডিড মুহূর্তে থাকলেও দাদা বেশ মজার পোজ দিয়ে বসে।

415

নাচে ঐশ্বর্যের সঙ্গে কারও তুলনা করা চলে না। ছোটবেলা থেকেই চলত নাচের তালিম। ক্লাসিকাল নৃত্যের প্রশিক্ষণ নেন তিনি। নৃত্যের প্রশিক্ষণ নেওয়ার এই দুর্লভ ছবি ঐশ্বর্যের ভক্তদের কাছে চমকের চেয়ে কিছ কম না।

515

ধীরে ধীরে বয়স বাড়তেই শুরু মডেলিংয়ের যাত্রা। রূপের কারণে তাঁকে লুফে নেয় বিভিন্ন কোম্পানি। মডেলিংয়ের সময় থেকেই তিনি যে কতখানি ভার্সেটাইল তা প্রমাণ পেল। 

615

ভারতীয় পোশাক হোক বা পাশ্চাত্য পোশাক। সবেতেই যেন সাবলিল তিনি। সলওয়ার, কামিজে তাঁকে যতখানি সুন্দর লাগে, জিনস এবং স্যুইমওয়্যারেও তাঁকে সমানভাবে আকর্ষণীয় লাগে।

715

মডেলিংয়ে আটকে ছিল না তাঁর লক্ষ্য। বিশ্বের দরবারে নিজের প্রতিভাকে রাখার অদম্য ইচ্ছে তাঁকে নিয়ে গেল মিস ওয়ার্ল্ডের মঞ্চে। বিউটি উইথ ব্রেনের প্রমাণ দিয়ে শিরোপা উঠল তাঁরই মাথায়।

815

সেখান থেকেই তাঁর কাছে বলিউডের এবং দক্ষিণী ছবির প্রস্তাব আসা শুরু হয়। সেই সময়কার এই বিরল ছবিগুলিতে ঐশ্বর্য যেন স্বর্গের অপসরার চেয়ে কোনও অংশে কম নন। 
 

915

অস্বাভাবিক সুন্দরী বলেই সাধারণ পোশাকেও তিনি যেন অসামান্যা। একটি সিম্পেল লাল রঙের স্কার্ট এবং টপে তাঁকে দেখে আজকালকার ছেলেদের মন মাতোয়ারা হবে নিমেষে।

1015

বলিউডের আসার ঠিক আগে মডেলিং ছাড়ার ঠিক পরের সময়কার ছবিগুলি দেখতেই বেশি উৎসাহী থাকে ঐশ্বর্য ভক্তরা। কেমন ছিলেন তিনি, কীভাবে নিজের ব্যক্তিত্বকে তুলে ধরতেন ঐশ্বর্য, সেসব জানার জন্য আগ্রহী অনুরাগীরা। 

1115

ঐশ্বর্যের ট্রান্সফরমেশন দেখার জন্য বিশেষভাবে উৎসুক তারা। তবে বদল ঘটেছে গ্রুমিং। কারণ তিনি আজবীন সুন্দরী। এবং গ্রুম তিনি নিজেকেও নিজেই করেছেন অনেকখানি।

1215

ভারতীয় নারী হিসেবে বিশ্বের দরবারে নিজেকে পৌঁছে দেওয়ার চেষ্টায় প্রতিবারই সফল হয়েছেন তিনি। তাঁকে নিয়ে বিদেশেও কম উত্তেজনা ছিল না।

1315

তাঁর ফিল্ম সেটের ছবিও অবশ্য দেখতে সমান উদ্বেগ থাকে সকলের মনে। ঋষি কাপুরের পাশে বসে ঐশ্বর্য এবং অক্ষয় খান্না। এই ছবিটিও আ অব লৌট চালে ফিল্মের সেটে তোলা।

1415

এছাড়াও তাঁর বিয়ের ছবি নিয়ে আজও উত্তেজনা টানটান। অভিষেক বচ্চনের সঙ্গে তাঁর বিয়ের সময় কোনও সংবাদমাধ্যমকে অনুমতি দেওয়া হয়নি।

1515

তাই তাঁর বিয়ে নিয়ে সকলের উত্তেজিত থাকাটাই স্বাভাবিক। বিয়ের সাজে কেমন লাগছিল তাঁকে। সেই স্পষ্ট ছবি ভাইরাল হয় বিয়ের বেশ কিছদিন পর। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos