প্রতিশ্রুতি দিতে ভয় পেতেন, রীতিমত ছক কষে বিয়ের পিঁড়িতে বসানো হয় ঋষিকে

বাবার এই দোষই কী তবে পেয়েছেন রণবীর কাপুর। বলিউডে পা রাখার আগে থেকেই একধিক সম্পর্কের হাতছানি ছিল ঋষি কাপুরের দিকে। সম্পর্ক পর্যন্ত তো ঠিকই ছিল। কিন্তু কোথাও গিয়ে যেন বিয়ের প্রতিশ্রতি দিতে ভয় পেতেন ঋযি কাপুর। সেই দোষের জন্যই কী একের পর এক নায়িকার মন ভাঙছেন রণবীর!

Jayita Chandra | Published : May 3, 2020 4:27 AM IST

19
প্রতিশ্রুতি দিতে ভয় পেতেন, রীতিমত ছক কষে বিয়ের পিঁড়িতে বসানো হয় ঋষিকে


ঋষি কাপুর মানেই বলিউডের লাভ বয়। অনেকে তাঁকে চকলেট বয়ের তখমাও দিয়েছেন। মোটের ওপর ৯০টা ছবিতে তিনি রোম্যান্টিক হিরোর চরিত্রে অভিনয় করেছেনয তাঁর জীবনের ছিল না প্রেমের অভাব। 

29

প্রথম জীবনে তিনি ইয়াসমিনের প্রেমে হাবুডুবু খাচ্ছিলেন। তবে বলিউডে পা রেখে প্রথম ছবি ববি করার পর সেই সম্পর্ক ভেঙে যায়। এরপরই ঋষি কাপুরের জীবনে আসে নয়া গল্প, ডিম্পল কাপাডিয়া। 

39

তাঁর সঙ্গে সম্পর্ক আবার মেনে নিতে নারাজ ছিল কাপুর পরিবার। এরপর জেহরিলি ইনসান ছবির সেটে দেখ হয় তাঁর নীতুর সঙ্গে। প্রথম দেখাতেই একে অন্যকে পছন্দ করেন। 

49

তবে সেই সম্পর্কের পরিণতি কী হবে তা নিয়ে ঋষির মনে ছিল চিন্তার। কারণ তিনি প্রতিশ্রতি দিতে ভয় পেতেন। যদি তা না রাখতে পারেন, এমনই সংশয় নিয়ে কাটছিল নীতু-ঋষির সম্পর্ক।

59

ঋষি কাপুরের এই সমস্যার কথা জানতেন কাপুর পরিবার। তাই ঋষি কাপুর যখন এক বিয়ের বাড়িতে অতিথি হয়ে উপস্থি হন, সেখানেই বিয়ের ছক কষে ফেলেন তাঁর বোনেরা। 

69

নিমন্ত্রণ করে বসেন দুই পরিবারের সকলকেই। সেখানে যথা সময় বিনা নিমন্ত্রণে হাজির কাপুর পরিবার ও নীতুর পরিবার। সেখানেই হবে বাকদান। থতমত খেয়ে যান ঋষি কাপুর। 

79

সঙ্গে নেই আংটি, কীভাবে হবে বাকদান, সমস্যার সমাধানে আংটি ধার করতে হল ঋষি কাপুরকে, আর এক পরিচালকের থেকে আংটি ধার নিয়েছিলেন নীতু। এভাবেই বিয়ের পথে এগিয়েছিলেন নীতু-ঋষি। 

89

পরবর্তীতে মহাসমারহে তাঁদের বিয়ে দেয় দুই পরিবার। কাপুর পরিবারে সব থেকে নজর কাড়া অনুষ্ঠান ছিল এই ঋষি কাপুরের বিয়ে। কোথাও কোনও খামতি ছাড়েননি পরিবারের সকলে। 

99

পরবর্তীতে এই বিয়ে কতটা সফল, পরিবারের সকলের সিদ্ধান্ত কতটা সঠিক ঠিল তা প্রমাণ করেছিল নীতু। ঋষি কাপুরকে বেঁধে ধরে সংসার করে সকলকে প্রমাণ করে দিয়েছিলেন তিনি কাপুর পরিবারের যোগ্য বউ। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos