পুরোটাই খোলা বক্ষযুগল, স্তনবৃন্ত ঢেকে ছবি পোস্ট উরফির, বিভাজিকার খাঁজে চোখ আটকে ভক্তদের

উরফি জাভেদ মানেই নতুন নতুন চমক। তবে উদ্ভট সাজগোজের জন্যই বারেবারে শিরোনামে থাকেন নায়িকা। এখন বলি নায়িকাদেরর মতোই তার পরিচিতি।  তবে এবার পোশাক বিতর্কে ঝামেলায় জড়ালেন উরফি জাভেদ। শিরোনামে থাকতে নগ্ন হওয়াটা যেন জলভাত উরফির কাছে। বারেবারে নগ্ন হয়ে হাতে-কলমে তা প্রমাণ করে দিচ্ছেন ফ্যাশনের রানি উরফি জাভেদ। ঠিক কীভাবে লাইমলাইটে আসা যায় সেটা সারাক্ষণ করে থাকেন উরফি জাভেদ। ফের সুডৌল বক্ষযুগল উন্মুক্ত করে স্তনবৃন্ত ঢেকে ছবি পোস্ট করলেন উরফি জাভেদ। ছবি দেখেই চোখ কপালে উঠেছে ভক্তদের।
 

Riya Das | Published : Aug 16, 2022 4:45 AM IST

110
 পুরোটাই খোলা বক্ষযুগল, স্তনবৃন্ত ঢেকে ছবি পোস্ট উরফির,  বিভাজিকার খাঁজে চোখ আটকে ভক্তদের


 যত দিন যাচ্ছে ততই যেন আরও বোল্ড হয়ে উঠছেন ফ্যাশন কুইন উরফি জাভেদ। তাকে নিয়ে সমালোচনা হবে না এমন কোনওদিন বোধহয় এখন হয়নি। সর্বদাই শিরোনামে থাকেন উরফি জাভেদ।  
 

210

শিরোনামে থাকতে নগ্ন হওয়াটা যেন জলভাত উরফির কাছে। বারেবারে নগ্ন হয়ে হাতে-কলমে তা প্রমাণ করে দিচ্ছেন ফ্যাশনের রানি উরফি জাভেদ। ঠিক কীভাবে লাইমলাইটে আসা যায় সেটা সারাক্ষণ করে থাকেন উরফি জাভেদ। 

310

খুল্লামখুল্লা কাটাছেঁড়া পোশাক হোক কিংবা শাড়ি, বোল্ড লুকের জন্য তিনি ভক্তদের রাতের ঘুম কেড়ে নেন নিমেষে। প্রতিদিন হাল ফ্যাশনে ভক্তদের পাগল করে দিচ্ছেন উরফি। পোশাক পরে হোক কিংবা না পরে ভক্তদের নিমেষে পাগল করে দিচ্ছেন উরফি জাভেদ। তিনি যেন কোনওমতেই নিজেকে শান্ত রাখতে পারছেন না।

410

ফের সুডৌল বক্ষযুগল উন্মুক্ত করে স্তনবৃন্ত ঢেকে ছবি পোস্ট করলেন উরফি জাভেদ। ছবি দেখেই চোখ কপালে উঠেছে ভক্তদের। নয়া ফ্যাশন স্টেটমেন্টে ঝড় তুললেন উরফি জাভেদ।

510

 

কয়েকদিন আগেই ইনস্টাতে ভক্তদের চমকে দিয়েছিলেন উরফি জাভেদ। ফ্যাশনিস্তার কীর্তি দেখেই রেগে আগুন হয়েছেন ভক্তরা। বক্ষযুগল দুই হাত দিয়ে চেপে ধরে রয়েছেন উরফি। আর সেই ভিডিও  সটান পোস্ট করে দিলেন নিজের সোশ্যাল মিডিয়ায়। ভিডিও পোস্ট করতেই নেটদুনিয়ায় যেন আগুন জ্বলে উঠছিল। ছবি দেখে অনেকেই তার ফ্যাশন সেন্স নিয়ে প্রশ্ন তুলেছিলেন।

610

অর্ধনগ্ন শরীরে উরফিকে দেখে কালঘাম ছুটছে ভক্তদের।  কখনও ছবি, কখনও রিল ভিডিও আবার কখন বোল্ড ছবি শেয়ার করে ভক্তদের পাগল করে দিচ্ছেন উরফি জাভেদ। সোমবার সাতসকালেই ছবি পোস্ট করেই পাগল করে দিয়েছেন উরফি জাভেদ।

710


আর কতটা নীচে নামবে, উরফিকে দেখে এই একটা প্রশ্ন উঠে আসছে। শিরোনামে থাকার জন্য যে এতটা নীচে নামাও সম্ভব তা ফের প্রমাণ করে দিলেন ফ্যাশন কুইন উরফি জাভেদ। লাজ লজ্জা ত্যাগ করে এমন ছবিও যে পোস্ট করা যায় তা উরফিকে দেখেই শিক্ষা নিচ্ছে জেনওয়াইরা।
 

810

 নগ্নতাই যেন উরফির সাফল্যের মূল মন্ত্র। শরীরে পোশাক না রাখাটাই যেন সবচেয়ে ভাল। নেটদুনিয়ায় সর্বদাই হটকে ফ্যাশন ট্রেন্ডে নাম রয়েছে উরফির। জামা-কাপড়ে ছুরি-কাঁচি চালাতে সিদ্ধহস্ত উরফি, ফ্যাশন নিয়ে আপনার যেখানে চিন্তা ভাবনা শেষ হয়, ঠিক সেখান থেকেই নয়া ভাবনা শুরু করেন উরফি জাভেদ।

910

তাকে নিয়ে চর্চা হবে না এমন কোনও দিন হয়েছে বলে মনে হয় না। উরফিকে ঘিরে বিতর্ক লেগেই রয়েছে।  বলিউডে কোনও কাজ না করলেও বলি নায়িকাদের থেকে কোনও অংশে জনপ্রিয়তায় পিছিয়ে নেই উরফি। সোশ্যাল মিডিয়ায় অ্যাটেনশন এতটুকুও হাতছাড়া করতে রাজি নন উরফি।

1010

সেক্সি ফিগার ফ্লন্টস করে নামমাত্র পোশাক পরেই  পোজ দিলেন উরফি। নিজের সোশ্যাল মিডিয়াতে এমন হট ছবি পোস্ট করে তাক লাগিয়েছেন উরফি জাভেদ। মেদহীন শরীরে উরফির শরীরী উষ্ণতায় কুপোকাত হয়েছেন ভক্তরা।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos