'ব্রা-প্যান্টি' বার করে ছবির স্ক্রিনিংয়ে হাজির উরফি, অন্তর্বাস দেখাতেই 'নির্লজ্জ' তকমা জুটল ফ্যাশনিস্তার

ফের উদ্ভট ফ্যাশনে শিরোনামে উঠে এলেন উরফি জাভেদ। কাটাছেড়া পোশাকে ঝড় তুলতে সর্বদাই সিদ্ধহস্ত উরফি জাভেদ।নগ্নতাই যেন উরফির সাফল্যের মূল মন্ত্র। তাকে নিয়ে চর্চা হবে না এমন কোনও দিন হয়েছে বলে মনে হয় না। উরফিকে ঘিরে বিতর্ক লেগেই রয়েছে।  বলিউডে কোনও কাজ না করলেও বলি নায়িকাদের থেকে কোনও অংশে জনপ্রিয়তায় পিছিয়ে নেই উরফি। ব্রা-প্যান্টি দেখিয়েই ছবির স্ক্রিনিংয়ে হাজির হয়েছেন উরফি জাভেদ। ফ্যাশনিস্তাকে দেখে ছিঃছিক্কারে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। উরফির এই কীর্তি দেখে চরম নিন্দা করেছেন নেটিজেনরা।  নোংরা  কমেন্টে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা।

Riya Das | Published : Sep 16, 2022 6:34 AM IST

110
 'ব্রা-প্যান্টি' বার করে ছবির স্ক্রিনিংয়ে হাজির উরফি, অন্তর্বাস দেখাতেই 'নির্লজ্জ' তকমা জুটল ফ্যাশনিস্তার

ভক্তদের কীভাবে কনফিউজড করা যায় তা উরফির চেয়ে ভাল আর কেউ জানে না। হামেশাই ভক্তদের অ্যাটেনশন কাড়তে উদ্ভট ফ্যাশনে নিজেকে মেলে ধরেন উরফি।  কাটাছেড়া পোশাকে ঝড় তুলতে সিদ্ধহস্ত উরফি জাভেদ। 

210


 সোশ্যাল মিডিয়ায় অ্যাটেনশন এতটুকুও হাতছাড়া করতে রাজি নন উরফি। প্রতিদিন হাল ফ্যাশনে ভক্তদের পাগল করে দিচ্ছেন উরফি। ফের নয়া পোশাকে ভক্তদের রাতের ঘুম কেড়ে নিয়েছেন  উরফি। কখনও পাথর, কখনও ব্লেড, কখনও সুতো দিয়ে নিজেকে জড়িয়ে নেন উরফি।
 

310


সম্প্রতি এক ছবির স্ক্রিনিংয়ে হাজির হয়েছিলেন উরফি জাভেদ। গত বৃহস্পতিবার রাতের বেলাতেই মিডিল ক্লাস ছবির স্ক্রিনিংয়ে উপস্থিত ছিলেন উরফি। ক্রপ টপ এবং লো ওয়েস্ট জিন্স পরেই ফ্যাশন স্টেটমেন্টে ঝড় তুলেছেন উরফি জাভেদ।

410

ক্রপ টপের নীচ দিয়ে বেরিয়ে ছিল ব্রা এবং লো ওয়েস্ট জিন্সে উন্মুক্ত ছিল আন্ডারওয়্যার। অন্তর্বাস দেখিয়ে পোশাক পরতেই চরম সমালোচনার শিকার হয়েছেন ফ্য়াশনিস্তা। ঝড়ের গতিতে উরফির এই ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

510

বিখ্যাত এক পাপারাৎজির সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলেই উরফির এই ছবি ভাইরাল হয়েছে। বেগুনি রঙের অন্তর্বাস পরেই শরীরী প্রদর্শন করেছেন উরফি। ক্রিনিংয়ে সকলের অ্যাটেনশন কেড়ে নিয়েছেন উরফি একাই।

610

উরফির এই ভিডিও দেখে অশ্লীল কমেন্টে ভরিয়ে দিয়েছেন নেটিজেনদের একাংশ।  কেউ বলেছেন, তাকে মানসিক চিকিৎসা কেন্দ্রে ভর্তি করতে হবে।  কেউ বলেছেন তার পরিবারে সম্মান নষ্ট করছে উরফি। তবে এই প্রথমবার নয়, এর আগে পোশাকের কারণে কটাক্ষের শিকার হয়েছেন উরফি জাভেদ।
 

710


উরফির এই ভিডিও ভাইরাল হতেই চরম ট্রোলড হয়েছেন নায়িকা। কেউ বেহায়া, কেউ নিলর্জ্জ বলে কটাক্ষ করেছে। যদি নোংরা কমেন্টের কোনও উত্তরই দেননি উরফি। কারণ কিছুদিন আগেই একটি অনুষ্ঠানে এসে কড়া ভাষায় উরফি জানিয়েছিলেন, পোশাক নিয়ে কথা বলার হলে নিজের মা ও বোনকে গিয়ে বলো। আমার শরীর আমার ইচ্ছা, আমার পোশাক নিয়ে কোনও মন্তব্য় করো না। নিজের শর্তেই বাঁচতে পছন্দ করেন উরফি।

810


বেশিরভাগ সময়েই অন্তর্বাস ছাড়াই ক্যামেরায় সামনে পোজ দেন উরফি জাভেদ। আর তারপরই শুরু হয়ে যায় বিতর্ক। পোশাক বিতর্কে হামেশাই সকলের থেকে এগিয়ে থাকেন উরফি জাভেদ। এবারও উদ্ভট পোশাক পরতেই  চরম ট্রোলড হলেন ফ্যাশনের রানি উরফি জাভেদ। নগ্নতাই যেন উরফির সাফল্যের মূল মন্ত্র। তাকে নিয়ে চর্চা হবে না এমন কোনও দিন হয়েছে বলে মনে হয় না।

910

উরফিকে ঘিরে বিতর্ক লেগেই রয়েছে।  বলিউডে কোনও কাজ না করলেও বলি নায়িকাদের থেকে কোনও অংশে জনপ্রিয়তায় পিছিয়ে নেই উরফি।  সোশ্যাল মিডিয়ায় অ্যাটেনশন এতটুকুও হাতছাড়া করতে রাজি নন উরফি। প্রতিদিন হাল ফ্যাশনে ভক্তদের পাগল করে দিচ্ছেন উরফি। ফের নয়া পোশাকে ভক্তদের রাতের ঘুম কেড়ে নিয়েছেন  উরফি। 

1010


এতটা সাহসী এর আগে কেউ হয়েছে কিনা তা নিয়ে যথেষ্ঠ সন্দেহ রয়েছে। ঠিক কতটা সাহস থাকলে এমন একটা পোশাক ক্যারি করা যায় তা মনে হয়, উরফির থেকে ভাল আর কেউ জানে না। কাটাছেড়া পোশাকে ঝড় তুলতে সিদ্ধহস্ত উরফি জাভেদ। 
 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos