ব্রালেটে উন্মুক্ত বুকের অর্ধাংশ, সেক্সবম্ব নোরার সঙ্গে সিজলিং হট কেমিস্ট্রিতে আগুন জ্বালালেন সিদ্ধার্থ

বলিউডের কুসু কুসু গার্ল নোরা ফতেহি, যার হট মুভসে কাঁপে আসমুদ্র হিমাচল। তার হটনেসের দাপটে রাতের ঘুম উড়ে যায় পুরুষ ভক্তদের। বি-টাউনের হট ডিভা-কে নিয়ে সর্বদাই চর্চা চলছে। টিনসেল টাউনের হট সেনসেশন নোরা ফতেহি মানেই টানটান উত্তেজনা। শরীরী উষ্ণতায় ভক্তদের ধরে রাখতে সিদ্ধহস্ত নোরা। একের পর এক ছবিতেই ঘায়েল করছেন ভক্তদের। এক মুহুর্তে পুরুষদের ধুকপুকানি বাড়াতে সিদ্ধহস্ত নোরা ফতেহি । তার চাবুক ফিগার, কার্ভি কোমরের ভাঁজে সকলেই যেন ঘায়েল হন নিমেষে।  শরীরী উষ্ণতায় ভক্তদের ধরে রাখতে সিদ্ধহস্ত নোরা। সম্প্রতি বুকচেরা পোশাকে সেক্সি  ক্লিভেজ দেখিয়ে ঝড় তুললেন নোরা ফতেহি।

Riya Das | Published : Sep 15, 2022 10:58 AM IST

19
ব্রালেটে উন্মুক্ত বুকের অর্ধাংশ, সেক্সবম্ব নোরার সঙ্গে সিজলিং হট কেমিস্ট্রিতে আগুন জ্বালালেন সিদ্ধার্থ


অভিনয় দক্ষতা, স্টাইল স্টেটমেন্ট দিয়ে নেটিজেনদের মন জয় করে নিয়েছেন সিদ্ধার্থ মলহোত্রা। অভিনেতার ব্যক্তিগত জীবন থেকে লাভ লাইফ নিয়ে কেচ্ছা চলেই আসছে। এবার কিয়ারা নয়, বরং বলিউডের কুসু কুসু গার্ল নোরা ফতেহিকে নিয়ে গুঞ্জন শোনা যাচ্ছে সিদ্ধার্থ মলহোত্রার।
 

29

সদ্যই মুক্তি পেয়েছে  ইন্দ্র কুমার পরিচালিত 'থ্যাঙ্ক গড'-এর ট্রেলার। যেখানে মাত্র কয়েক সেকেন্ডের ট্রেলারে বলিউডের সাকি গার্ল নোরার সঙ্গে সিদ্ধার্থ মলহোত্রার কেমিস্ট্রি নজর কেড়েছে দর্শকদের। বলিউডের নয়া জুটিকে নিয়ে শোরগোল পড়ে গিয়েছে।
 

39


টিনসেল টাউনের হট সেনসেশন নোরা ফতেহির সঙ্গে সিদ্ধার্থর সিজলিং হট কেমিস্ট্রি মুহূর্তে আগুন জ্বালিয়েছে নেটপাড়ায়। ফের যেন নতুন জুটিকে দেখার জন্য মুখিয়ে রয়েছে সকলে। ঝড়ের গতিতে ট্রেলারটি যেমন ভাইরাল হয়েছে তেমনই মূল আকর্ষণই নোরা ও সিদ্ধার্থর কেমিস্ট্রি।

49

'থ্যাঙ্ক গড'-ছবির ট্রেলারের শুরুতেই দেখা যায় সিদ্ধার্থর অ্যাক্সিডেন্ট হয়েছে।  ছবিতে সিদ্ধার্থর স্ত্রীয়ের ভূমিকায় দেখা যাবে রকুল প্রীত সিংকে। যেখানে রকুল প্রীত সিংকে একজন পুলিশ অফিসারের চরিত্রে দেখা যাবে। এছাড়াও এই ছবিতে অজয় দেবগণকে চিত্রগুপ্তের ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে।

59


নোরা ও সিদ্ধার্থর কেমিস্ট্রি নজর কাড়লেও ইন্দ্র কুমার পরিচালিত 'থ্যাঙ্ক গড'-ছবিটির বিরুদ্ধে ধর্মীয় ভাবাবেগে আঘাত করার অভিযোগ আনা হয়েছে। জানা গিয়েছে উত্তরপ্রদেশেৎ জওনপুর আদালতে ইতিমধ্যেই অভিযোগ দায়ের করেছেন হিমাংশু শ্রীবাস্তব নামের এক আইনজীবী।

69


'থ্যাঙ্ক গড'  ছবির ট্রেলার ইতিমধ্যেই কোটি কোটি মানুষ দেখে ফেলেছেন। তবে শ্রীবাস্তব  অভিযোগে জানিয়েছেন সিনেমার ট্রেলারেই হিন্দু ধর্ম নিয়ে মশকরা করা হয়েছে। পাশাপাশি ধর্মীয় ভাবাবেগে আঘাত করা হয়েছে। 

79


'থ্যাঙ্ক গড' ছবিতে অজয় দেবগণকে চিত্রগুপ্তের ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে। শ্রীবাস্তব জানিয়েছেন, চিত্রগুপ্তকে কর্মফলের দেবতা মনে হয়। তিনি মানুষের ভাল ও মন্দ কাজের হিসেব রাখেন। এমন ব্যক্তিত্বর মুখে আপত্তিকর সংলাপ শোনা গেছে বলে অভিযোগে জানিয়েছেন।
 

89

গোটা ছবিটিকেই কমেডির আদলে সাজিয়েছেন পরিচালক ইন্দ্র কুমার। ছবিতে আয়ানের ভূমিকায় দেখা যাবে  সিদ্ধার্থ মলহোত্রাকে। দুর্ঘটনার জেরে যিনি চিত্রগুপ্ত অর্থাৎ অজয়ের দরবারে যায়। সেখানে তার ভাল ও মন্দের হিসেব কষা হয়।

99

ছবির ট্রেলারেই নজর কেড়েছেন সিদ্ধার্থ ও নোরা। 'থ্যাঙ্ক গড' ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে নোরা ফতেহিকে। এই ছবিটি পুরোপুরি কমেডি। অনেক আগেই ছবিটি রিলিজের জন্য তৈরি ছিল। কিছু কারণবশত মুক্তি পায়নি। ইন্দ্র কুমার পরিচালিত 'থ্যাংক গড'-ছবিটি চলতি বছরের ২৫ অক্টোবর মুক্তি পেতে চলেছে।  উৎসবের মরশুম বলিউডের জন্য  দারুণ উপহার অপেক্ষা করছে, তা বেশ ভালই টের পাওয়া যাচ্ছে।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos