স্কার্টের ফাঁক দিয়ে বেরিয়ে রয়েছে অন্তর্বাস, 'ব্রা' পরেই হটনেসে পাগল করলেন ফ্যাশনের রানি উরফি

জামাকাপড় শরীরে না রাখাটাই যেন ফ্যাশন স্টেটমেন্ট। ভক্তদের নজর কাড়তেই নিত্যদিন এমন উদ্ভট ফ্যাশনে সকলকে চমকে দিচ্ছেন উরফি জাভেদ। কাউকেই পরোয়া করেন না ফ্যাশনিস্তা। নগ্নতাই যেন উরফির সাফল্যের মূল মন্ত্র। উন্মুক্ত শরীর দেখিয়ে হামেশাই রাস্তায় বেরিয়ে পড়ছেন উরফি। এবারও তার অন্যথা হল না। ব্রা-প্যান্টি উন্মুক্ত করে নয়া  ফ্যাশনে ভক্তদের পাগল করে দিলেন উরফি জাভেদ।

Riya Das | Published : Sep 21, 2022 3:07 AM IST

19
স্কার্টের ফাঁক দিয়ে বেরিয়ে রয়েছে অন্তর্বাস, 'ব্রা' পরেই হটনেসে পাগল করলেন ফ্যাশনের রানি উরফি

ফের উদ্ভট ফ্যাশনে শিরোনামে উঠে এলেন উরফি জাভেদ। কাটাছেড়া পোশাকে ঝড় তুলতে সর্বদাই সিদ্ধহস্ত উরফি জাভেদ। নগ্নতাই যেন উরফির সাফল্যের মূল মন্ত্র। তাকে নিয়ে চর্চা হবে না এমন কোনও দিন হয়েছে বলে মনে হয় না। উরফিকে ঘিরে বিতর্ক লেগেই রয়েছে।  

29


বলিউডে কোনও কাজ না করলেও বলি নায়িকাদের থেকে কোনও অংশে জনপ্রিয়তায় পিছিয়ে নেই উরফি। ব্রা-প্যান্টি দেখিয়েই ছবির স্ক্রিনিংয়ে হাজির হয়েছেন উরফি জাভেদ। ফ্যাশনিস্তাকে দেখে ছিঃছিক্কারে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। 
 

39

উন্মুক্ত শরীর দেখিয়ে হামেশাই রাস্তায় বেরিয়ে পড়ছেন উরফি। এবারও তার অন্যথা হল না। ব্রা-প্যান্টি উন্মুক্ত করে নয়া  ফ্যাশনে ভক্তদের পাগল করে দিলেন উরফি জাভেদ। উরফির এই কীর্তি দেখে চরম নিন্দা করেছেন নেটিজেনরা।  নোংরা  কমেন্টে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা।
 

49

দড়ি বাধা স্কার্টের ফাঁক দিয়ে  কালো রঙের  অন্তর্বাস দেখিয়ে নেটিজেনদের নজর কাড়লেন ফ্যাশন কুইন। কাটাছেড়া পোশাকে ঝড় তুলতে সিদ্ধহস্ত উরফিকে নোংরা মন্তব্য করতে ছাড়েননি। মুহূর্তের মধ্যে ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। 

59

ভক্তদের কীভাবে কনফিউজড করা যায় তা উরফির চেয়ে ভাল আর কেউ জানে না। হামেশাই ভক্তদের অ্যাটেনশন কাড়তে উদ্ভট ফ্যাশনে নিজেকে মেলে ধরেন উরফি।   সোশ্যাল মিডিয়ায় অ্যাটেনশন এতটুকুও হাতছাড়া করতে রাজি নন উরফি। প্রতিদিন হাল ফ্যাশনে ভক্তদের পাগল করে দিচ্ছেন উরফি। ফের নয়া পোশাকে ভক্তদের রাতের ঘুম কেড়ে নিয়েছেন  উরফি। কখনও পাথর, কখনও ব্লেড, কখনও সুতো দিয়ে নিজেকে জড়িয়ে নেন উরফি।

69

উরফির এই ভিডিও ভাইরাল হতেই চরম ট্রোলড হয়েছেন নায়িকা। কেউ বেহায়া, কেউ নিলর্জ্জ বলে কটাক্ষ করেছে। কেউ আবার বলেছেন শরীর দেখিয়ে ফেমাস হওয়ার চেয়ে লাইমলাইটে না আসাই ভাল। কেউ আবার বলেছেন একটুও কোনও সেন্স নেই উরফির।

79

যদি নোংরা কমেন্টের কোনও উত্তরই দেননি উরফি। কারণ কিছুদিন আগেই একটি অনুষ্ঠানে এসে কড়া ভাষায় উরফি জানিয়েছিলেন, পোশাক নিয়ে কথা বলার হলে নিজের মা ও বোনকে গিয়ে বলো। আমার শরীর আমার ইচ্ছা, আমার পোশাক নিয়ে কোনও মন্তব্য় করো না। নিজের শর্তেই বাঁচতে পছন্দ করেন উরফি।
 

89

যত দিন যাচ্ছে ততই যেন আরও বোল্ড হয়ে উঠছেন ফ্যাশন কুইন উরফি জাভেদ। তাকে নিয়ে সমালোচনা হবে না এমন কোনওদিন বোধহয় এখন হয়নি। সর্বদাই শিরোনামে থাকেন উরফি জাভেদ। খুল্লামখুল্লা কাটাছেঁড়া পোশাক হোক কিংবা শাড়ি, বোল্ড লুকের জন্য তিনি ভক্তদের রাতের ঘুম কেড়ে নেন নিমেষে। 
 

99


সেক্সি শরীরে যৌবন যেন উপচে পড়ছে। উন্মুক্ত সারা শরীর দেখিয়েই রাতের ঘুম কেড়ে নিলেন উরফি জাভেদ। নেটদুনিয়ার হট সেনসেশনের  কোনও ছবি ভাইরাল হতেই শুরু হয়ে যায় বিতর্ক। এবারও তার অন্যথা হল না। পোশাক বিতর্কে ফের জড়ালেন উরফি জাভেদ।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos