উন্মুক্ত বক্ষ-বিভাজিকায় সুপারহট এষা, সেক্সি চাবুক ফিগারে হট পোজ দিতেই যৌবনে বুঁদ ভক্তরা

বি-টাউনের হট অভিনেত্রীদের তালিকায় ইতিমধ্যেই ইশার নাম রয়েছে। শরীরে পোশাকের লেশমাত্র নেই। উন্মুক্ত বক্ষের ভাঁজে কিংবা নিতম্বের উষ্ণ আবেদন -সবেতেই উষ্ণতার পারদ চড়াচ্ছেন এষা গুপ্তা। ফের সেক্সি লুকে  খবরের শিরোনামে 'জন্নত ২' খ্যাত অভিনেত্রী এষা। বক্ষ-বিভাজিকায় সুস্পষ্ট শরীরী ভাঁজ, সিজলিং হট  এষাকে দেখে নিজেদের শান্ত রাখতে পারছেন না ভক্তরা। 
 

Riya Das | Published : Sep 20, 2022 2:55 AM IST

110
উন্মুক্ত  বক্ষ-বিভাজিকায় সুপারহট এষা,  সেক্সি চাবুক ফিগারে হট পোজ দিতেই যৌবনে বুঁদ ভক্তরা


উন্মুক্ত বক্ষের ভাঁজে কিংবা নিতম্বের উষ্ণ আবেদন,সবেতেই উষ্ণতার পারদ চড়াচ্ছেন এষা গুপ্তা। ফ্ল্যাট অ্যাবস, টোনড ফিগারে উষ্ণতার পারদ সর্বদাই বাড়াচ্ছেন এষা গুপ্তা। তাকে নিয়ে উত্তেজনার শেষ নেই দর্শকদের। 

210


বরাবরই বোল্ড লুকে ঝড় তুলতে সিদ্ধহস্ত বলিউডের জনপ্রিয় মডেল অভিনেত্রী এষা গুপ্তা।  এই মুহূর্তে স্পেনে ছুটি কাটাচ্ছেন নায়িকা। সেখান থেকে সেক্সি হট ফিগারে ছবি শেয়ার করে ভক্তদের পাগল করে দিচ্ছেন এষা। সিজলিং হট  এষাকে দেখে নিজেদের শান্ত রাখতে পারছেন না ভক্তরা। 

310

বলিউডের জনপ্রিয় মডেল অভিনেত্রী এষা গুপ্তা বরাবরই বোল্ড লুকে ঝড় তুলতে সিদ্ধহস্ত। হট অ্যান্ড বোল্ড ছবি শেয়ার করে নেটপাড়ায় আগুন জ্বালালেন এষা গুপ্তা। ফের সেক্সি লুকে  খবরের শিরোনামে উঠে এলেন 'জন্নত ২' খ্যাত অভিনেত্রী এষা গুপ্তা।  

410

নিজের সোশ্যাল মিডিয়ায় বোল্ড অবতারে ছবি পোস্ট করেছেন এষা। সেক্সি হট ফিগারে ছবি শেয়ার করে ভক্তদের পাগল করে দিচ্ছেন নায়িকা। ঝড়ের গতিতে ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।
 

510

 ব্রালেট উপচে পড়ছে সুডৌল স্তন। বক্ষ-বিভাজিকায় নেশায় পাগল হয়েছেন ভক্তরা। এষার হট ফিগারে চোখ সরছে না ভক্তদের। এষার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট খুললেই একাধিক বোল্ড ছবি দেখা যাচ্ছে। এষার হট অবতারে মুগ্ধ অনুরাগীরা।
 

610


সুপারহট কিলার লুকে এষাকে দেখে ঘুম উড়েছে ভক্তদের। অভিনেত্রীর শরীরী ভাঁজে চোখ আটকে নেটিজেনদের। সেক্সি ছবি পোস্ট করা মাত্রই  লাইক ও কমেন্টে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ারা পাতা। ভক্তরা এষার ছবিতে হার্ট ও ফায়ারের ইমোজিতে ভরিয়ে দিয়েছেন।

710


বি-টাউনের হট অভিনেত্রীদের তালিকায় ইতিমধ্যেই এষা গুপ্তার নাম রয়েছে।  উন্মুক্ত বক্ষের ভাঁজে কিংবা নিতম্বের উষ্ণ আবেদন -সবেতেই উষ্ণতার পারদ চড়াচ্ছেন এষা গুপ্তা। বলিউডের জনপ্রিয় মডেল অভিনেত্রী এষা গুপ্তা বরাবরই বোল্ড লুকে ঝড় তুলতে সিদ্ধহস্ত। 
 

810

স্পেনে ছুটি কাটানোর একের পর এক ছবি শেয়ার করে চলেছেন এষা। লাস্যে ভরা শরীরে উপচে পড়ছে যৌবন। অভিনেত্রীর সোশ্যাল মিডিয়াতেও উপচে পড়ছে ভিড়। লাইক ও কমেন্টের সংখ্যাও আকাশছোঁয়া। খোলা চুলে এষার অ্যাটিটিউটে পাগল হয়েছেন ভক্তরা। ছবি ভাইরাল হতেই নেটদুনিয়ায় আগুন জ্বলে উঠেছে।

910

বলিউডের উষ্ণতা জাগানো প্রথমসারির অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন এষা গুপ্তা। সর্বদাই শিরোনামে থাকেন এই নায়িকা। অভিনেত্রীকে দেখার জন্য সর্বদাই মুখিয়ে থাকেন ভক্তরা। ফের সেক্সি লুকে  খবরের শিরোনামে উঠে এলেন 'জন্নত ২' খ্যাত অভিনেত্রী এষা গুপ্তা। শরীরী ভাঁজে চোখ আটকে নেটিজেনদের ।

1010

বলি অভিনেত্রী এষার  যে কোনও ছবিই পোস্ট করলে তা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। অভিনেত্রীর জনপ্রিয়তাও দিন দিন আকাশছোঁয়া। বর্তমানে এষার ফলোয়ারের সংখ্যা ১০ লাখেরও বেশি। তবে বলিউডে সিনেমায় অত বেশি দেখা না গেলে তার সাফল্য কিছু কম নয়।

Share this Photo Gallery
click me!
Recommended Photos