'ব্যান্ডেজ' দিয়েই কি বক্ষযুগল মুড়লেন উরফি? 'সেক্সবম্ব'-এর ফ্যাশন গোলস দেখে ছিঃ ছিক্কার নেটপাড়ায়


উরফি জাভেদ, নামটার সঙ্গেই যেন বিতর্ক ওতপ্রোতভাবে জড়িত। তারা বায়নাক্কা যেন থামবার নয়, টেলিভিশনের এই জনপ্রিয় মুখ সোশ্যাল মিডিয়াতে সর্বদাই নেটিজেনজের নজরে থাকেন।  অদ্ভুত ফ্যাশন সেন্সের জন্য একাধিকবার চরম কটাক্ষের মুখে পড়েছেন উরফি জাভেদ। তবে এবার যা করলেন উরফি, তা দেখে ছিঃ ছিক্কারে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় অদ্ভুত ফ্যাশনের ছবি ও ভিডিও শেয়ার করেছেন উরফি জাভেদ, যা ভাইরাল হতে খুব বেশি সময় নেয়নি। ঠিক তেমনই এমন পোশাকে উরফিকে দেখে কটাক্ষ করতেও ছাড়েননি নেটিজেনরা। ডেনিম ব্লু জিনস, হাতে সাদা গ্লাভস এবং বুকের মধ্যে সাদা রঙের এক চিলতে কাপড়, যার নিচ দিয়ে বেরিয়ে রয়েছে স্তনের একাংশ, উদ্ভট ফ্যাশন সেন্স দেখেই কটাক্ষের মুখে পড়েছে নেটপাড়ার নয়া সেনসেশন।
 

Riya Das | Published : Apr 5, 2022 9:08 AM IST

110
'ব্যান্ডেজ' দিয়েই কি বক্ষযুগল মুড়লেন উরফি? 'সেক্সবম্ব'-এর ফ্যাশন গোলস দেখে ছিঃ ছিক্কার নেটপাড়ায়


প্রতিদিনই নয়া নয়া বিতর্কে শিরোনামে উঠে আসেন উরফি জাভেদ। আসলে লাইমলাইটে থাকার জন্যই যে  তার এই প্রয়াস তা আর বুঝতে বাকি নেই নেটিজেনদের। অদ্ভুত ফ্যাশন স্টেটমেন্টের জন্য সর্বদাই শিরোনামে থাকেন বিগ বস প্রতিযোগী উরফি জাভেদ  (Urfi Javed) ।

210

উরফি জাভেদকে চেনেন না এমন লোকের সংখ্যা প্রায় হাতে গোনা। যদিও তাকে চেনার পিছনে বিতর্ক জড়িয়ে রয়েছে। পোশাক বিতর্ক এবং উরফি জাভেদ  (Urfi Javed) যেন সমার্থক শব্দ। এবার সব কিছুর উর্ধ্বে উঠে গেলেন  উরফি। 

310


সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় অদ্ভুত ফ্যাশনের ছবি ও ভিডিও শেয়ার করেছেন উরফি জাভেদ, যা ভাইরাল হতে খুব বেশি সময় নেয়নি। ঠিক তেমনই এমন পোশাকে উরফিকে দেখে কটাক্ষ করতেও ছাড়েননি নেটিজেনরা  (Urfi Javed) ।

410


ডেনিম ব্লু জিনস, হাতে সাদা গ্লাভস এবং বুকের মধ্যে সাদা রঙের এক চিলতে কাপড়, যার নিচ দিয়ে বেরিয়ে রয়েছে স্তনের একাংশ, উদ্ভট ফ্যাশন সেন্স দেখেই কটাক্ষের মুখে পড়েছে নেটপাড়ার নয়া সেনসেশন। তবে এবার যা করলেন উরফি, তা দেখে ছিঃ ছিক্কারে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা  (Urfi Javed) ।

510


কানে ফোন নিয়ে বিভিন্ন রকম পোজ দিয়েছেন উরফি জাভেদ। অতিরিক্ত শরীর দেখাতে গিয়েই নেটিজেনদের রোষের মুখে পড়েছেন  উরফি। নেটিজেনরা কটাক্ষ  করে বলেছেন,' তিনি কি বুকের উপর ব্যান্ডেজ বেধেছেন?' অন্য একজন বলেছেন 'এটুকু পরারই বা কি দরকার ছিল'। এই ধরনের নানা রকমের কুমন্তব্যে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা  (Urfi Javed) ।

610

একচিলতে কাপড়ে বক্ষযুগল মুড়ে একটি ভিডিও পোস্ট করেছেন উরফি। যেখানে দেখা গেছে,  প্রাক্তন প্রেমিকের ফোন পেয়ে লাইনটা কেটে দিয়েছেন উরফি। তবে পুরো বিষয়টা যে মজার ছলেই করেছেন তা স্পষ্ট ধরা পড়েছে ক্যামেরায়  (Urfi Javed) ।

710


উরফি জাভেদ, নামটার সঙ্গেই যেন বিতর্ক ওতপ্রোতভাবে জড়িত। তারা বায়নাক্কা যেন থামবার নয়, টেলিভিশনের এই জনপ্রিয় মুখ সোশ্যাল মিডিয়াতে সর্বদাই নেটিজেনজের নজরে থাকেন।  অদ্ভুত ফ্যাশন সেন্সের জন্য একাধিকবার চরম কটাক্ষের মুখে পড়েছেন উরফি জাভেদ  (Urfi Javed) । 
 

810


নেটিজেনরা মনে করেন পাবলিসিটির জন্যই এসব করেন উরফি জাভেদ। তবে এবারের টা অনেকটা বেশি বাড়াবাড়ি হয়ে গেল। আসলে নগ্ন হয়ে শরীর দেখানোর জন্য ঠিক যতটা নীচে নামা যায় ততটাই করতে রাজি উরফি জাভেদ  (Urfi Javed) । পোশাক বিতর্ক এবং উরফি জাভেদ যেন সমার্থক শব্দ। এবার সব কিছুর উর্ধ্বে উঠে গেলেন  উরফি।  

910

নেটিজেনরা মনে করেন পাবলিসিটির জন্যই এসব করেন উরফি জাভেদ। তবে এবারের টা অনেকটা বেশি বাড়াবাড়ি হয়ে গেল। আসলে নগ্ন হয়ে শরীর দেখানোর জন্য ঠিক যতটা নীচে নামা যায় ততটাই করতে রাজি উরফি জাভেদ  (Urfi Javed) ।
 

1010

এমন কোনও একটা দিন থাকে না যে উরফি ট্রোলের মুখে পড়ে না। তবে তাতে তার কিছু যায় আসে না। সবেতেই তিনি নির্বিকার। যে যাই বলুক না কেন তিনি নিজের কাজ করেই চলেছেন (Urfi Javed)। পরনে জিন্স, উর্ধ্বাংশ ঢাকা রয়েছে এক চিলতে কাপড় দিয়ে। ছবি দেখা মাত্রই নোংরা মন্তব্যে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। নেটিজেনরা কমেন্টে তাকে নগ্ন হওয়ার পরামর্শ দিয়েছেন।

Read more Photos on
Share this Photo Gallery

Latest Videos

click me!

Latest Videos

Recommended Photos