বক্ষযুগল থেকে সারা মুখ ঢাকলেন কাঁচের টুকরো দিয়ে, 'Topless' উরফির ফ্যাশন সেন্স দেখে শিউরে উঠলেন ভক্তরা

সোশ্যাল মিডিয়ায় অ্যাটেনশন এতটুকুও হাতছাড়া করতে রাজি নন উরফি। প্রতিদিন হাল ফ্যাশনে ভক্তদের পাগল করে দিচ্ছেন উরফি। ফের নয়া পোশাকে ভক্তদের রাতের ঘুম কেড়ে নিয়েছেন  উরফি। কখনও পাথর, কখনও ব্লেড, কখনও সুতো দিয়ে নিজেকে জড়িয়ে নেন উরফি। এবার কাঁচের টুকরো দিয়ে পোশাক বানালেন উরফি জাভেদ। সুডৌল বক্ষযুগল থেকে পুরো মুখ কাঁচের টুকরো দিয়ে ঢেকে দিলেন উরফি। ফ্যাশনিস্তার এই উদ্ভট ফ্যাশন সেন্স দেখে শিউরে উঠেছেন নেটিজেনরা।  তেমনই অর্ধনগ্ন শরীর দেখাতেই চরম ট্রোলের মুখে পড়েছেন নায়িকা, পাশাপাশি শিল্পার স্বামী রাজ কুন্দ্রার সঙ্গেও তুলনা টেনেছেন ভক্তরা।

Riya Das | Published : Sep 26, 2022 5:26 AM IST

110
বক্ষযুগল থেকে সারা মুখ ঢাকলেন কাঁচের টুকরো দিয়ে, 'Topless' উরফির ফ্যাশন সেন্স দেখে শিউরে উঠলেন ভক্তরা

 উরফিকে ঘিরে বিতর্ক লেগেই রয়েছে।  ফের উদ্ভট ফ্যাশনে শিরোনামে উঠে এলেন উরফি জাভেদ। কাটাছেড়া পোশাকে ঝড় তুলতে সর্বদাই সিদ্ধহস্ত উরফি জাভেদ। নগ্নতাই যেন উরফির সাফল্যের মূল মন্ত্র। তাকে নিয়ে চর্চা হবে না এমন কোনও দিন হয়েছে বলে মনে হয় না।
 

210


 কখনও ব্লেড, কখনও সুতো দিয়ে নিজেকে জড়িয়ে নেন উরফি। এবার কাঁচের টুকরো দিয়ে পোশাক বানালেন উরফি জাভেদ। সুডৌল বক্ষযুগল থেকে পুরো মুখ কাঁচের টুকরো দিয়ে ঢেকে দিলেন উরফি। ফ্যাশনিস্তার এই উদ্ভট ফ্যাশন সেন্স দেখে শিউরে উঠেছেন নেটিজেনরা।  
 

310


নিজের সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছিলেন উরফি জাভেদ। যা ভাইরাল হতেও খুব বেশি সময় নেয়নি। মুহূর্তের মধ্যে ভক্তদের পাগল করে দিয়েছেন ফ্যাশন কুইন ।অর্ধনগ্ন শরীর দেখাতেই চরম ট্রোলের মুখে পড়েছেন নায়িকা, পাশাপাশি শিল্পার স্বামী রাজ কুন্দ্রার সঙ্গেও তুলনা টেনেছেন ভক্তরা।

410

বারবার ভক্তদের চমকে দেন উরফি জাভেদ। কাচের ছোট টুকরো করা আয়না দিয়েই টপ বানিয়ে পড়েছেন উরফি। বক্ষযুগল যেমন ঢেকে রেখেছেন তেমনই সারা মুখও একইভাবে ঢেকে রেখেছেন। যা দেখে হতবাক ভক্তরা।

510


উরফির এই নয়া এক্সপেরিমেন্ট দেখে ভক্তরা শিল্পার স্বামী রাজের সঙ্গে তুলনা টেনেছেন। অনেকেই বলেছেন যে পর্নকান্ডে অভিযুক্ত রাজের থেকে অনুপ্রেরণা পেয়েছেন উরফি। এই একইভাবে মুখে কালো মাস্ক পরে রাস্তায় বেরিয়ে ট্রোলড হয়েছিলেন রাজ কুন্দ্রা।

610

উরফির এই ভিডিওর সঙ্গে শাহরুখ খানের ওম শান্তি ওম সিনেমার গান লাগিয়েছিলেন। অশ্লীল কমেন্টে ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা । যদিও তা পাত্তা দিতে নারাজ ফ্যাশনিস্তা। ভক্তদের নজর কাড়তেই নিত্যদিন এমন উদ্ভট ফ্যাশনে সকলকে চমকে দিচ্ছেন উরফি জাভেদ। কাউকেই পরোয়া করেন না ফ্যাশনিস্তা।

710

সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে উরফি জাভেদের । যেখানে তাকে সিম কার্ডের পোশাক পরে দেখা গেচে। সেই পোশাকের দাম শুনলে চোখ কপালে উঠবে আপনার। পাঁচ লাখের এই পোশাক তিনি কিনে নিয়েছেন জামতারা থেকে। এই নতুন আউটফিট পেয়ে এতটাই উচ্ছ্বসিত হয়ে গিয়েছেন  যে পোশাকের মূল্য বাবদ আরও ২০  হাজার টাকা বেশিও দিয়েছেন উরফি।  মোট দুহাজার সিম কার্ডের পোশাক পরে ভীষণই খুশি উরফি।

810

বলিউডে কোনও কাজ না করলেও বলি নায়িকাদের থেকে কোনও অংশে জনপ্রিয়তায় পিছিয়ে নেই উরফি। ভক্তদের কীভাবে কনফিউজড করা যায় তা উরফির চেয়ে ভাল আর কেউ জানে না। পোশাক বিতর্কে হামেশাই সকলের থেকে এগিয়ে থাকেন উরফি জাভেদ। হামেশাই ভক্তদের অ্যাটেনশন কাড়তে উদ্ভট ফ্যাশনে নিজেকে মেলে ধরেন উরফি।  

910


একাধিক হিন্দি ধারাবাহিকে অভিনয় করা উরফিকে দেখে ভক্তরা ঠিক রাখতে পারছেন না। উরফির সেক্সি আদায় রাতের ঘুম উড়েছে। বিগ বস ওটিটি খ্যাত অভিনেত্রী ফ্যাশন দুনিয়ায় নিজের জায়গা করে নিয়েছেন।

1010


সেক্সি শরীরে যৌবন যেন উপচে পড়ছে। উন্মুক্ত সারা শরীর দেখিয়েই রাতের ঘুম কেড়ে নিলেন উরফি জাভেদ। নেটদুনিয়ার হট সেনসেশনের  কোনও ছবি ভাইরাল হতেই শুরু হয়ে যায় বিতর্ক। এবারও তার অন্যথা হল না। পোশাক বিতর্কে ফের জড়ালেন উরফি জাভেদ।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos