Urfi Javed : উন্মুক্ত নাভি, বক্ষযুগলের নিচে উঁকি দিচ্ছে ট্যাটু, কোমরের কার্ভসে হট মুভস উরফির

উরফি ঝড়ে কাঁপছে সোশ্যাল মিডিয়া। ফের সোশ্যাল মিডিয়ায় খোলামেলা ছবি পোস্ট করলেন শিহরণ জাগালেন উরফি জাভেদ।শরীরী উত্তেজনায় ভরপুর উরফি-ই এখন নেটদুনিয়ার হটকেক। খবরের শিরোনামে কীভাবে থাকতে হয় তা মনে হয় উরফির থেকে ভাল আর কেউ জানে না। হট অ্যান্ড বোল্ড অবতারে সবসময়েই যেন চর্চায় রয়েছেন উরফি। ফের লাল টপ ও ডেনিম জিন্সে উরফির হট মুভসে কাঁপছে নেটপাড়া।

Riya Das | Published : Dec 2, 2021 7:57 AM IST

19
Urfi Javed : উন্মুক্ত নাভি, বক্ষযুগলের নিচে উঁকি দিচ্ছে ট্যাটু, কোমরের কার্ভসে হট মুভস উরফির

শরীরী উত্তেজনায় ভরপুর উরফি-ই এখন নেটদুনিয়ার হটকেক। কিছুদিন ধরেই চর্চায় রয়েছেন বিগ বস সিজন ১৫-র প্রথম বাতিল হয়ে যাওয়া প্রতিযোগী উরফি জাভেদ (Urfi Javed)। সর্বদাই শরীরী উষ্ণতায় পারদ চড়িয়ে  শিরোনামে থাকেন উরফি।

29

 হট অ্যান্ড বোল্ড অবতারে সবসময়েই যেন চর্চায় রয়েছেন উরফি। ফের কালো রঙের সি-থ্রু পোশাকে এয়ারপোর্টে ধরা দিলেন উরফি, উন্মুক্ত শরীর, অদ্ভুত পোশাকে চরম ট্রোলের মুখে পড়েছেন উরফি (Urfi Javed)।
 

39

ফের সিজলিং লুকে ঝড় তুললেন উরফি জাভেদ। নবিগ বস সিজন ১৫-র প্রথম বাতিল হয়ে যাওয়া প্রতিযোগী উরফি জাভেদ সর্বদাই যেন শিরোনামে রয়েছেন। একের পর এক ফ্যাশন গোল দিয়েই চলেছেন উরফি জাভেদ (Urfi Javed)।

49


সম্প্রতি  লাল টপ ও ডেনিম জিন্সে উরফির হট মুভসে কাঁপছে নেটপাড়া (Urfi Javed) । সোশ্যাল মিডিয়ায় কীভাবে ভক্তদের ধরে রাখতে হয় তাতে বেশ সিদ্ধহস্ত উরফি জাভেদ। প্রতিটি ছবিই ঝড়ের গতিতে ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

59


উন্মুক্ত নাভি, বুকের নিচ দিয়ে উঁকি মারছে ট্যাটু। ডেনিম জিন্স ও লাল টপ পরেই হট পোজ ভক্তদের ঘুম কাড়লেন উরফি জাভেদ  (Urfi Javed)। লাস্যময়ীর শরীর থেকে যেন উঁকি মারছে ভরা যৌবন।

69


ফুল স্লিভ লাল টপ, চোখে মোটা ফ্রেমের কালো চশমা, খোলা চুলেই উরফি নেটদুনিয়ার হট সেনসেশন (Urfi Javed)।  লাস্যময়ীর শরীর থেকে যেন উঁকি মারছে ভরা যৌবন। খবরের শিরোনামে কীভাবে থাকতে হয় তা মনে হয় উরফির থেকে ভাল আর কেউ জানে না।

79

আট থেকে অষ্টাদশী। সকলের হৃদয়ে ঝড় তুলতে সিদ্ধহস্ত উরফি জাভেদ। একের পর এক পোশাক বিতর্ক নাম জড়িয়েছে উরফির। শরীরী বিহঙ্গে সর্বদাই শিরোনামে রয়েছেন উরফি জাভেদ। উরফির শরীরী নেশায় রীতিমতো কালঘাম ছুটছে নেটিজেনদের (Urfi Javed)।

89


সোশ্যাল মিডিয়ায় বেশ কিছুদিন ধরেই চর্চায় রয়েছেন বিগ বস সিজন ১৫-র প্রথম বাতিল হয়ে যাওয়া প্রতিযোগী উরফি জাভেদ। সর্বদাই শরীরী উষ্ণতায় পারদ চড়িয়ে  শিরোনামে থাকেন উরফি। সর্বদাই কোন না কোনও হট ছবি পোস্ট করে শিরোনামে থাকেন উরফি জাভেদ(Urfi Javed)।

99

পোশাক নিয়ে সর্বদাই চর্চায় থাকেন উরফি জাভেদ। যদিও এই প্রথম নয়, এর আগেও একাধিকবার পোশাক বিতর্কে নাম জড়িয়েছে উরফি জাভেদের (Urfi Javed)। বারংবার লাইমলাইটে থাকতেই  বিতর্কিত পোশাকে শরীরী উষ্ণতায় ঝড় তুলছেন উরফি, তেমনটাই মত নেটিজেনদের।

Share this Photo Gallery
click me!
Recommended Photos