'Broken Heart' ব্রালেটে যৌন আবেদন উরফির, রেড হট ব্যাকলেসে নেটপাড়ায় আগুন জ্বালালেন ফ্যাশনিস্তা

 কখনও পাথর, কখনও ব্লেড, কখনও সুতো, কখনও সেফটিপিন দিয়ে নিজেকে জড়িয়ে নেন উরফি। এবার আরও একধাপ এগিয়ে গেলেন উরফি। এবার নয়া ফ্যাশনে ঝড় তুললেন উরফি জাভেদ।  টকটকে লাল রঙের ব্রোকেন হার্ট ব্রালেট টপ সঙ্গে মাইক্রো মিনি স্কার্ট পরে ভক্তদের পাগল করলেন উরফি জাভেদ। ব্রা ছাড়াই ফের প্রকাশ্যে এসে সমালোচনার শিকার হলেন উরফি জাভেদ। একঝলকে দেখে নিন হট ছবিগুলি।

Riya Das | Published : Sep 12, 2022 5:50 AM IST / Updated: Sep 12 2022, 11:37 AM IST

19
'Broken Heart' ব্রালেটে যৌন আবেদন উরফির, রেড হট ব্যাকলেসে নেটপাড়ায় আগুন জ্বালালেন ফ্যাশনিস্তা

শরীরে পোশাক না রাখতে পারলেই ভাল। আর এটাকেই যেন ফ্যাশন স্টেটমেন্ট হিসেবে ধরে নিয়েছেন উরফি জাভেদ। বেশিরভাগ সময়েই অন্তর্বাস ছাড়াই ক্যামেরায় সামনে পোজ দেন উরফি জাভেদ। আর তারপরই শুরু হয়ে যায় বিতর্ক। এবার যেন সবকিছুকে ছাপিয়ে গেলেন উরফি জাভেদ। 

29

এবার আর পোশাক খুলে নয় বরং পোশাক পরেই সমালোচনার শিকার হলেন উরফি জাভেদ। লাল রঙের ব্রোকেন হার্ট ব্রালেট টপ পরে সকলকে চমকে দিলেন উরফি জাভেদ। এবারও ব্রা ছাড়াই ফের প্রকাশ্যে এসে সমালোচনার শিকার হলেন উরফি জাভেদ।

39

লাল রঙের ব্রালেট টপের চারপাশ দিয়ে উন্মুক্ত বক্ষের একাংশ। মাখনের মতো অনাবৃত উরুতে যৌবন যেন উপচে পড়ছে। মুহূর্তের মধ্যে ভক্তদের পাগল করে দিয়েছেন উরফি। বক্ষের খাঁজেই চোখ আটকে রয়েছে নেটিজেনদের।

49

নয়া ফ্যাশনে ঝড় তুললেন উরফি জাভেদ।  টকটকে লাল রঙের ব্রোকেন হার্ট ব্রালেট টপ সঙ্গে মাইক্রো মিনি স্কার্ট পরে ভক্তদের পাগল করলেন উরফি জাভেদ। ব্রা ছাড়াই ফের প্রকাশ্যে এসে সমালোচনার শিকার হলেন উরফি জাভেদ।

59

ভক্তদের কীভাবে কনফিউজড করা যায় তা উরফির চেয়ে ভাল আর কেউ জানে না। হামেশাই ভক্তদের অ্যাটেনশন কাড়তে উদ্ভট ফ্যাশনে নিজেকে মেলে ধরেন উরফি।  কাটাছেড়া পোশাকে ঝড় তুলতে সিদ্ধহস্ত উরফি জাভেদ। ফের উদ্ভট ফ্যাশনে শিরোনামে উঠে এলেন উরফি জাভেদ।

69

উরফির এই কীর্তি দেখে চরম নিন্দা করেছেন নেটিজেনরা। নোংরা  কমেন্টে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা।কাটাছেড়া পোশাকে ঝড় তুলতে সর্বদাই সিদ্ধহস্ত উরফি জাভেদ। নগ্নতাই যেন উরফির সাফল্যের মূল মন্ত্র। তাকে নিয়ে চর্চা হবে না এমন কোনও দিন হয়েছে বলে মনে হয় না। উরফিকে ঘিরে বিতর্ক লেগেই রয়েছে।  বলিউডে কোনও কাজ না করলেও বলি নায়িকাদের থেকে কোনও অংশে জনপ্রিয়তায় পিছিয়ে নেই উরফি।

79

 সোশ্যাল মিডিয়ায় অ্যাটেনশন এতটুকুও হাতছাড়া করতে রাজি নন উরফি। প্রতিদিন হাল ফ্যাশনে ভক্তদের পাগল করে দিচ্ছেন উরফি। ফের নয়া পোশাকে ভক্তদের রাতের ঘুম কেড়ে নিয়েছেন  উরফি। উরফির খুল্লামখুল্লা শরীর দেখার জন্যই মুখিয়ে থাকেন অনুরাগীরা।  উরফির শরীরে চোখ আটকে রয়েছে ভক্তদের।

89

শরীরী উষ্ণতায় ভক্তদের ধরে রাখতে জুড়ি মেলা ভার উরফি জাভেদের। উরফি জাভেদ, নামটার সঙ্গেই যেন বিতর্ক ওতপ্রোতভাবে জড়িত। তার বায়নাক্কা যেন থামবার নয়, টেলিভিশনের এই জনপ্রিয় মুখ সোশ্যাল মিডিয়াতে সর্বদাই নেটিজেনজের নজরে থাকেন। বিগ বস ওটিটি খ্যাত তারকার অদ্ভুত ফ্যাশন গোলস হামেশাই থাকে চর্চায়। জামা কাপড় নিয়ে এত কাটাছেড়া কেউ করে কিনা তা নিয়েই যথেষ্ঠ সন্দেহ রয়েছে। তবে সাহসীকতার সমস্ত সীমা লঙ্ঘন করেও নেটিজেনদের চর্চায় থাকেন উরফি। 

99

বর্তমানে  ৪০ থেক ৫৫ লক্ষ টাকার সম্পত্তির মালিক উরফি জাভেদ। পুরোটাই তার নিজস্ব আয়। বর্তমানে সিনে দুনিয়া থেকে প্রচুর কাজের অফার পাচ্ছেন উরফি জাভেদ। তবে এখনই অভিনয়ের জন্য রাজি নন তিনি। ভালো চিত্রনাট্য পেলে তবে অভিনয় করবেন। এর আগেও নীল ছবিতে অভিনয়ের অফার পেয়েছিলেন উরফি জাভেদ।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos