বিয়ের পরও গোপনে 'সহবাস', অবৈধ সম্পর্কের কথা জানতেই মিঠুনকে আত্মহত্যার হুমকি দিয়েছিলেন যোগিতা

বরাবরই শিরোনামে থাকেন মিঠুন চক্রবর্তী।  যাকে ভালবাসার লোকের অভাব নেই। ব্যক্তিগত জীবনে অনেক অভিনেত্রীদেরই সঙ্গে নাম জড়িয়েছিল মিঠুনের। তাদের মধ্যে অন্যতম হলেন বলিউডের চাঁদনি শ্রীদেবী। শ্রী-এর সঙ্গে তার সম্পর্ক সবথেকে বেশি চর্চিত ছিল। সাক্ষাৎকারে মিঠুন নিজেই স্বীকার করেছিলেন তিনি নাকি গোপনে বিয়েও করেছিলেন শ্রীদেবীকে। বিবাহিত হয়েও সেকথা জানতে পেরেই আত্মহত্যার সিদ্ধান্ত নিয়েছিলেন যোগিতা বালি। 
 

Riya Das | Published : Sep 12, 2022 4:19 AM IST

19
বিয়ের পরও গোপনে 'সহবাস', অবৈধ সম্পর্কের কথা জানতেই মিঠুনকে আত্মহত্যার হুমকি দিয়েছিলেন যোগিতা

বলিউডে ছিল না কোনও গডফাদার। নিজের কঠোর পরিশ্রম দিয়ে সকলের মনে জায়গা করে নিয়েছে  'ডিস্কো ডান্সার'। বরাবরই শিরোনামে থাকেন মিঠুন চক্রবর্তী।  যাকে ভালবাসার লোকের অভাব নেই। 

29


'ডিস্কো ডান্সার' এর 'জিমি'  ব্যক্তিগত জীবনে অনেক অভিনেত্রীদেরই সঙ্গেই সম্পর্কে জড়িয়েছিলেন। তাদের মধ্যে অন্যতম হলেন বলিউডের চাঁদনি শ্রীদেবী। শ্রী-এর সঙ্গে তার সম্পর্ক সবথেকে বেশি চর্চিত ছিল।  একসময়ে তাদের প্রেমের খবরে উত্তাল হয়েছিল সোশ্যাল মিডিয়া। 

 

39

একটি সাক্ষাৎকারে মিঠুন নিজেই স্বীকার করেছিলেন তিনি নাকি গোপনে বিয়েও করেছিলেন শ্রীদেবী, আজও এই খবর পেজ-থ্রির পাতা সরগরম করছে।  তবে শ্রীদেবীর সঙ্গে সম্পর্কও পরিণতি পায়নি। যোগিতা বালির আগেই মিঠুন হেলেনা লিউকের সঙ্গে গাটছড়া বেঁধেছিলেন 'ডিস্কো ডান্সার'।

49

হেলেনাকে বিয়ে করার আগে মিঠুনের সারিকার সঙ্গে সম্পর্ক ছিল। সারিকার সঙ্গে বিচ্ছেদের পরেই মিঠুন ভেঙে পরেছিলেন। তারপরই হেলেনা এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন,  মিঠুন সকাল থেকে রাত পর্যন্ত তাকে বিয়ের জন্য রাজি করেছিলেন। তবে তাদের বিবাহিত জীবন মাত্র ৪ মাস চলেছিল। একের পর এক সম্পর্কে জড়ানো থেকে বারংবার সম্পর্কে নাম জড়িয়েছে মিঠুনের। হেলেনার সঙ্গে বিয়ে ভেঙে যাওয়ার প্রধান কারণই হল যোগিতা বালি।

59

একের পর এক সম্পর্কে জড়ানো থেকে বারংবার সম্পর্কে নাম জড়িয়েছে মিঠুনের। মিঠুনের স্ত্রী যোগিতা বালি  একটি সাক্ষাৎকারে জানিয়েছিলেন, মিঠুন ও শ্রীদেবীর বিবাহ সম্পর্ক নিয়ে তিনি সচেতন ছিলেন। এবং একটি পত্রিকাতেও তাদের দুজনের বিয়ের শংসাপত্রও ছাপানো  হয়েছিল।
 

69

 মিঠুন এবং শ্রীদেবীর সম্পর্ক  খুব বেশিদিন দীর্ঘস্থায়ী হয়নি। এর পিছনে একটাই কারণ মিঠুন বিবাহিত ছিল। ঘনিষ্ঠ সূত্রে শোনা যায়, যোগিতা মিঠুনকে হুমকি দিয়েছিলেন, যে তিনি যদি শ্রী-এর সঙ্গে সম্পর্ক রাখেন তাহলে তিনি আত্মহত্যা করবেন। একটি সাক্ষাৎকারেই শ্রী-এর গোপন বিয়ের কথা স্বীকার করেছিলেন মিঠুন।

79

মিঠুনের সংসার ভাঙার জন্য নাকি দায়ী ছিলেন শ্রীদেবী। বিবাহিত হয়েও সেকথা জানতে পেরেই আত্মহত্যার সিদ্ধান্ত নিয়েছিলেন স্ত্রী যোগিতা বালি। বিবাহিত হওয়ার কারণেই  মিঠুনের থেকে সরে আসেন শ্রীদেবী। বি-টাউনের প্রথম সারির অভিনেত্রীর প্রেমে হাজার পুরুষ হাবুডুবু খেলেও  বলিউডের হাজার পুরুষের ড্রিম গার্ল হয়েও শেষমেষ দুই সন্তানের বাবার গলায় শেষমেষ মালাটা পরিয়েছিলেন অভিনেত্রী

89

 শুধু তাই নয়, দুই সন্তান সহ স্ত্রীকে ছেড়ে শ্রী এর সঙ্গে ঘর শুরু করেছিলেন বনি কাপুর। প্রেম থেকে বিবাহ কোনওটাই খুব একটা সুখকর ছিল না বলিউডের শ্রী-র। যোগিতা বালি ও মিঠুনের বর্তমানে তিন পুত্র সন্তান রয়েছে। এছাড়া একটি কন্যা সন্তান দত্তক নিয়েছেন মিঠুন। মিঠুনের বড় ছেলে বিখ্যাত অভিনেত্রী শীলা শর্মা এবং প্রযোজক সুভাষ শর্মার মেয়ে মাদালসার  সঙ্গে গাটছড়া বেঁধেছেন।

99


'মৃগয়া' চলচ্চিত্র দিয়ে নিজের কেরিয়ার শুরু করেছিলেন মিঠুন। প্রথম ছবিতে জাতীয় পুরস্কার পেয়েছিলেন তিনি। এখনও অবধি ৩৫০ টির বেশি ছবি রয়েছে তার ঝুলিতে। তার জীবনের সবচেয়ে কঠিন সময়টি ছিল ১৯৯৩ থেকে ১৯৯৮ সাল। যখন তার ছবিগুলি একের পর এক ফ্লপ হচ্ছিল। একসঙ্গে ৩৩ টি ছবি ফ্লপ হয়েছিল মিঠুনের।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos