'ব্রা'-এর কাপের ফাঁক দিয়ে উপচে বেরোচ্ছে স্তনযুগল, দেশি গার্ল উরফি'র আদায় ঘুম উড়ল ভক্তদের

যত দিন যাচ্ছে ততই যেন আরও বোল্ড হয়ে উঠছেন ফ্যাশন কুইন উরফি জাভেদ। তাকে নিয়ে সমালোচনা হবে না এমন কোনওদিন বোধহয় এখন হয়নি। সর্বদাই শিরোনামে থাকেন উরফি জাভেদ। খুল্লামখুল্লা কাটাছেঁড়া পোশাক হোক কিংবা শাড়ি, বোল্ড লুকের জন্য তিনি ভক্তদের রাতের ঘুম কেড়ে নেন নিমেষে। বলিউডে কোনও কাজ না করলেও বলি নায়িকাদের থেকে কোনও অংশে জনপ্রিয়তায় পিছিয়ে নেই উরফি। এবার শাড়ি পরে শরীরের একাংশ উন্মুক্ত করে নেটপাড়ায় ঝড় তুললেন উরফি জাভেদ।

Riya Das | Published : Jul 11, 2022 7:49 AM IST / Updated: Jul 11 2022, 01:22 PM IST

19
'ব্রা'-এর কাপের ফাঁক দিয়ে উপচে বেরোচ্ছে স্তনযুগল, দেশি গার্ল উরফি'র আদায় ঘুম উড়ল ভক্তদের


কাটাছেড়া পোশাকে ঝড় তুলতে সর্বদাই সিদ্ধহস্ত উরফি জাভেদ। নগ্নতাই যেন উরফির সাফল্যের মূল মন্ত্র। তাকে নিয়ে চর্চা হবে না এমন কোনও দিন হয়েছে বলে মনে হয় না। এমন একটা কোনও দিন নেই যেদিন  পোশাকের জন্য শিরোনামে আসবেন না উরফি জাভেদ। তার সাজ-পোশাকই তাকে আলোচনার কেন্দ্রবিন্দুতে নিয়ে আসে।  ফ্যাশন সেন্স নিয়ে এত রকম এক্সপেরিমেন্ট মনে হয় কোনও ফ্যাশন ডিজাইনারও করেন না। 

29

উরফিকে ঘিরে বিতর্ক লেগেই রয়েছে।  বলিউডে কোনও কাজ না করলেও বলি নায়িকাদের থেকে কোনও অংশে জনপ্রিয়তায় পিছিয়ে নেই উরফি। সোশ্যাল মিডিয়ায় অ্যাটেনশন এতটুকুও হাতছাড়া করতে রাজি নন উরফি। চর্চায় থাকার জন্য ঠিক যতটা নীচে নামতে হয়, তিনি ততটাই করতে রাজি উরফি জাভেদ।  

39

এবার শাড়ি পরে শরীরের একাংশ উন্মুক্ত করে নেটপাড়ায় ঝড় তুললেন উরফি জাভেদ। উরফির ছবি তোলার জন্য মুখিয়ে থাকেন পাপারাৎজিরা। তিনিও কম যান না শাড়ি পরে শরীরের একাংশ দেখিয়েই পাপারাৎজির ক্যামেরায় পোজ দিলেন। 

49


হলুদ রঙের শাড়ি এবং ম্যাচিং  আকাশি রঙের ব্রালেট  পরেই দেশি লুকেই ঝড় তুললেন ফ্যাশনিস্তা উরফি জাভেদ। উরফির এই দেশি লুক ভাইরাল হতে খুব বেশি সময় লাগেনি। নিয়মিত শরীর দেখিয়ে ভক্তদের পাগল করে দিচ্ছেন উরফি জাভেদ, এককথায় বলতে গেলে সকলকে যেন নাজেহাল করে ছেড়ে দিচ্ছেন নেটদুনিয়ার হট সেনসেশন উরফি জাভেদ। 

59


ব্রালেটের চারপাশ দিয়ে বেরিয়ে রয়েছে সেক্সি স্তনযুগল। বিভাজিকা থেকে নাভ, পেট সবটাই খোলা। হলুদ রঙের শিফন শাড়িতে নেটপাড়ায় আগুন জ্বালালেন উরফি জাভেদ। কীভাবে নতুন নতুন ভাবে ছক ভেঙে নিজেকে শিরোনামে রাখা যায়, তা মনে হয় উরফির চেয়ে ভাল আর কেউ জানে না।

69

একাধিক হিন্দি ধারাবাহিকে অভিনয় করা উরফিকে দেখে ভক্তরা ঠিক রাখতে পারছেন না। উরফির সেক্সি আদায় রাতের ঘুম উড়েছে। বিগ বস ওটিটি খ্যাত অভিনেত্রী ফ্যাশন দুনিয়ায় নিজের জায়গা করে নিয়েছেন। এই পোশাকের কারণেই বারেবারে সকলের নজর কাড়েন উরফি জাভেদ। 

79

পোশাক বিতর্কে হামেশাই সকলের থেকে এগিয়ে থাকেন উরফি জাভেদ। ভক্তদের কীভাবে কনফিউজড করা যায় তা উরফির চেয়ে ভাল আর কেউ জানে না। হামেশাই ভক্তদের অ্যাটেনশন কাড়তে উদ্ভট ফ্যাশনে নিজেকে মেলে ধরেন উরফি। 
 

89

কাটাছেড়া পোশাকে ঝড় তুলতে সিদ্ধহস্ত উরফি জাভেদ। শরীরে পোশাক না রাখতে পারলেই ভাল। আর এটাকেই যেন ফ্যাশন স্টেটমেন্ট হিসেবে ধরে নিয়েছেন উরফি জাভেদ। একের পর এক ছবিতে হট পোজ দিয়েছেন উরফি জাভেদ। ঝড়ের গতিতে প্রতিটা ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

99

বেশিরভাগ সময়েই অন্তর্বাস ছাড়াই ক্যামেরায় সামনে পোজ দেন উরফি জাভেদ। আর তারপরই শুরু হয়ে যায় বিতর্ক। সম্প্রতি শাড়ি পরে উরফিকে দেখতে সোশ্যাল মিডিয়ায় ভক্তদের ভিড় বাড়ছে।  ফ্যাশন নিয়ে আপনার যেখানে চিন্তা ভাবনা শেষ হয়, ঠিক সেখান থেকেই নয়া ভাবনা শুরু করেন উরফি জাভেদ।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos