ব্রা-এর বদলে দুটি বেদানা দিয়ে স্তন ঢেকেছেন এশা! নতুন বিকিনি লুকে ফের সোশ্যালমিডিয়া কাঁপালেন অভিনেত্রী!

এশা গুপ্তা সবসময়েই তাঁর বোল্ড ও সেনসুয়াস ফটোশ্যুটের জন্য লাইমলাইটে থাকেন। অভিনেত্রী প্রায়ই মারাত্বক রকমের সেক্সী ছবি পোস্ট করে রীতিমত তাক লাগিয়ে দেন সকলকে। অভিনেত্রীর বিকিনি ছবি গুলো দেখবার মতন! আবারও নিজের বিকিনি পরিহিত ছবি পোস্ট করে কাঁপিয়ে দিয়েছেন সোশ্যাল মিডিয়া, চলুন দেখে নেয়া যাক মারাত্বক বোল্ড ও সেনসুয়াস ছবিগুলি।

Abhinandita Deb | Published : Jul 10, 2022 1:57 PM IST

15
ব্রা-এর বদলে দুটি বেদানা দিয়ে স্তন ঢেকেছেন এশা! নতুন বিকিনি লুকে ফের সোশ্যালমিডিয়া কাঁপালেন অভিনেত্রী!

এশা গুপ্তা সোশ্যাল মিডিয়ায় খুবই অ্যক্টিভ, তাঁর প্রায় ৮.৭ মিলিয়ন ফলোয়ার রয়েছে ইনস্টাগ্রামে।আবারও ইনস্টাগ্রামে দারুন কিছু বিকিনি লুক শেয়ার করে উত্তপ্ত করে তুলেছেন ফ্যানদের।

আরও পড়ুন,গোটা কপূর বংশের একমাত্র ক্লাস টেন-পাস রণবীর? কলেজের গন্ডি পেরোতে পারেননি আলিয়া! জানুন 'রালিয়ার' কোয়ালিফিকেশন!

25

সম্প্রতি কালো বিকিনিতে একটি ভিডিও পোস্ট করেছিলেন এশা যেখানে তাঁকে দেখা যাচ্ছে ব্রা-হীন অভিনেত্রী দুটি মাত্র বেদনার কোয়া দিয়ে স্তন ঢেকে রেখেছেন, মুখে ঝরে পড়ছে উচ্ছল হাসি।

আরও পড়ুন,বাহুবলির চেহারার দাম দেড় কোটি টাকা! জানেন কি এর জন্য কত কসরত করেছেন প্রভাস?

35

৩৬ বছর বয়সী 'বাদশাহ' অভিনেত্রী তাঁর প্রেমিক ম্যানুয়েল ক্যাম্পস গুয়ালার-এর সঙ্গে বিচ-ভেকেশনে গিয়েছেন, সেখান থেকে সি-বীচে কিছু ব্ল্যাক বিকিনি পড়া ছবি পোস্ট করেছেন। যে দেখে কমেন্ট করা থেকে বিরত থাকতে পারছেন না তাঁর ভক্তরা। কেউ হলুদ রঙের হার্ট ইমজি দিয়ে লিখেছেন সেক্সি, আবার কেউ আগুনের ইমজি দিয়ে লিখেছদন সুপার্ব।

আরও পড়ুন,সন্তানের জন্মের পর কি পর্দা থেকে ব্রেক নেবেন আলিয়া? দেখুন কি উত্তর দিলেন রণবীর কপুর

45

এছাড়াও ভেকেশন থেকে বাদামি রঙের বিকিনিতেও কিছু ছবি শেয়ার করেছেন অভিনেত্রী, যা তাঁর মহিলা অনুরাগীদের অবশ্যই কিছু না কিছু স্টাইলিং টিপস দিচ্ছে।

55

আরেকটি ভিডিওতে কাঁপিয়ে দিয়েছেন সোশ্যাল মিডিয়া , দেখা গেছদ সমুদ্র সৈকতে নীল রঙের বিকিনি পড়ে সান-বাথ নিচ্ছেন অভিনেত্রী।

Share this Photo Gallery
click me!
Recommended Photos