অনাবৃত উরুতে লাস্যে ভরা যৌবন, পোশাক সরতেই বেরিয়ে এল প্য়ান্টি, ভাইরাল হল উরফির 'Oops Moment'

দিনকয়েক আগেই  লাল রঙের ব্রোকেন হার্ট ব্রালেট টপ পরে সকলকে চমকে দিয়েছিলেন উরফি জাভেদ।  ব্রা ছাড়াই ফের প্রকাশ্যে এসে সমালোচনার শিকারও হয়েছিলেন উরফি। লাল রঙের ব্রালেট টপের চারপাশ দিয়ে উন্মুক্ত বক্ষের একাংশ। মাখনের মতো অনাবৃত উরুতে যৌবন যেন উপচে পড়ছে। মুহূর্তের মধ্যে ভক্তদের পাগল করে দিয়েছেন উরফি। বক্ষের খাঁজেই চোখ আটকে রয়েছে নেটিজেনদের। এবার জনসমক্ষেই উপস মোমেন্টের শিকার হলেন উরফি। 

Riya Das | Published : Sep 14, 2022 4:07 AM IST / Updated: Sep 14 2022, 09:39 AM IST

19
অনাবৃত উরুতে লাস্যে ভরা যৌবন, পোশাক সরতেই বেরিয়ে এল প্য়ান্টি, ভাইরাল হল উরফির 'Oops Moment'

 কখনও পাথর, কখনও ব্লেড, কখনও সুতো, কখনও সেফটিপিন দিয়ে নিজেকে জড়িয়ে নেন উরফি। এবার আরও একধাপ এগিয়ে গেলেন উরফি। এবার নয়া ফ্যাশনে ঝড় তুললেন উরফি জাভেদ। দিনকয়েক আগেই  টকটকে লাল রঙের ব্রোকেন হার্ট ব্রালেট টপ সঙ্গে মাইক্রো মিনি স্কার্ট পরে ভক্তদের পাগল করলেন উরফি জাভেদ। 

29


বেশিরভাগ সময়েই অন্তর্বাস ছাড়াই ক্যামেরায় সামনে পোজ দেন উরফি জাভেদ। আর তারপরই শুরু হয়ে যায় বিতর্ক। এবার যেন সবকিছুকে ছাপিয়ে গেলেন উরফি জাভেদ। শরীরে পোশাক না রাখতে পারলেই ভাল। আর এটাকেই যেন ফ্যাশন স্টেটমেন্ট হিসেবে ধরে নিয়েছেন উরফি জাভেদ। 

39


লাল রঙের ব্রোকেন হার্ট ব্রালেট টপ পরে সকলকে চমকে দিয়েছিলেন উরফি জাভেদ। তার উপর ব্রা ছাড়াই ফের প্রকাশ্যে এসে সমালোচনার শিকার হয়েছিলেলেন উরফি জাভেদ। যা নিয়ে চর্চা এখনও চলছে। 

49


লাল রঙের ব্রালেট টপের চারপাশ দিয়ে উন্মুক্ত বক্ষের একাংশ। মাখনের মতো অনাবৃত উরুতে যৌবন যেন উপচে পড়ছে। মুহূর্তের মধ্যে ভক্তদের পাগল করে দিয়েছেন উরফি। বক্ষের খাঁজেই চোখ আটকে রয়েছে নেটিজেনদের।

59


এর মধ্যেই উরফির একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে দেখা গেছে উরফির মাইক্রো মিনি স্কার্ট পরে সিঁড়ি দিয়ে কোনও বিল্ডিংয়ের উপরে উঠছে। আর নীচ থেক পাপারাৎজির সঙ্গে কথা বলছে।  নীচ থেকে তোলা সেই মুহূর্ত ক্যামেরাবন্দি করতেই দেখা গেছে প্যান্টি। ব্যস হু হু করে ভাইরাল হয়েছে ভিডিও। 

69


উরফির এই ভিডিও ভাইরাল হতেই চরম ট্রোলড হয়েছেন নায়িকা। কেউ বেহায়া, কেউ নিলর্জ্জ বলে কটাক্ষ করেছে। কেউ আবার বলেছেন শরীর দেখিয়ে ফেমাস হওয়ার চেয়ে লাইমলাইটে না আসাই ভাল। কেউ আবার বলেছেন একটুও কোনও সেন্স নেই উরফির।

79

যদি নোংরা কমেন্টের কোনও উত্তরই দেননি উরফি। কারণ কিছুদিন আগেই একটি অনুষ্ঠানে এসে কড়া ভাষায় উরফি জানিয়েছিলেন, পোশাক নিয়ে কথা বলার হলে নিজের মা ও বোনকে গিয়ে বলো। আমার শরীর আমার ইচ্ছা, আমার পোশাক নিয়ে কোনও মন্তব্য় করো না। নিজের শর্তেই বাঁচতে পছন্দ করেন উরফি।

89

ভক্তদের কীভাবে কনফিউজড করা যায় তা উরফির চেয়ে ভাল আর কেউ জানে না। হামেশাই ভক্তদের অ্যাটেনশন কাড়তে উদ্ভট ফ্যাশনে নিজেকে মেলে ধরেন উরফি।  কাটাছেড়া পোশাকে ঝড় তুলতে সিদ্ধহস্ত উরফি জাভেদ। উরফির এই কীর্তি দেখে চরম নিন্দা করেছেন নেটিজেনরা।  নোংরা  কমেন্টে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা।কাটাছেড়া পোশাকে ঝড় তুলতে সর্বদাই সিদ্ধহস্ত উরফি জাভেদ। 

99

নগ্নতাই যেন উরফির সাফল্যের মূল মন্ত্র। তাকে নিয়ে চর্চা হবে না এমন কোনও দিন হয়েছে বলে মনে হয় না। উরফিকে ঘিরে বিতর্ক লেগেই রয়েছে।  বলিউডে কোনও কাজ না করলেও বলি নায়িকাদের থেকে কোনও অংশে জনপ্রিয়তায় পিছিয়ে নেই উরফি। সোশ্যাল মিডিয়ায় অ্যাটেনশন এতটুকুও হাতছাড়া করতে রাজি নন উরফি। প্রতিদিন হাল ফ্যাশনে ভক্তদের পাগল করে দিচ্ছেন উরফি। ফের নয়া পোশাকে ভক্তদের রাতের ঘুম কেড়ে নিয়েছেন  উরফি। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos