Urfi Javed : ব্রালেটের নিচ দিয়ে উঁকি মারছে স্তনযুগল, জাভেদের সঙ্গে কী সম্পর্ক গীতা হাতে জানালেন উরফি

উরফি জাভেদের ফ্যাশন সেন্স নিয়ে চর্চা হওয়াটা নিত্য নতুন কোনও ঘটনা নয়। বরং পোশাকের কারণেই বারেবারে শিরোনামে উঠে আসছেন উরফি জাভেদ। ব্রালেট পরে অনক্যামেরায় হাজির হয়ে ফের শোরগোল ফেলে দিয়েছেন উরফি। ব্রালেটের নিচ দিয়ে উঁকি মারছে স্তনের একাংশ। যা দেখেই চক্ষু চড়কগাছ হয়েছে নেটিজেনদের। সম্প্রতি মুম্বই বিমানবন্দরে গীতা হাতে দেখা গেছে উরফি জাভেদকে। কালো প্যান্ট, সাদা টি-শার্টে স্পষ্ট লেখা ছিল, তিনি জাভেদ আখতারের নাতনি নন, এই নিয়ে জোর শোরগোল শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Riya Das | Published : Jan 11, 2022 4:23 AM IST / Updated: Jan 12 2022, 10:53 AM IST

19
Urfi Javed : ব্রালেটের নিচ দিয়ে উঁকি মারছে স্তনযুগল, জাভেদের সঙ্গে কী সম্পর্ক গীতা হাতে জানালেন উরফি

ফের উদ্ভট পোশাক পরে ইন্টারনেটে আগুন জ্বালালেন উরফি জাভেদ। কখনও ব্রা কিংবা কখনও আন্ডারওয়্যার না পরেই ক্যামেরায় হট পোজ দেন উরফি জাভেদ। এবারও তেমনটাই কান্ড ঘটালেন উরফি জাভেদ (Urfi Javed)।

29

পোশাকের কারণেই বারেবারে শিরোনামে উঠে আসছেন উরফি জাভেদ। ব্রালেট পরে অনক্যামেরায় হাজির হয়ে ফের শোরগোল ফেলে দিয়েছেন উরফি। ব্রালেটের নিচ দিয়ে উঁকি মারছে স্তনের একাংশ। যা দেখেই চক্ষু চড়কগাছ হয়েছে নেটিজেনদের  (Urfi Javed) । 
 

39

অন্যদিকে মুম্বই বিমানবন্দরে দেখা গেছে উরফি জাভেদকে।  এবং গীতা হাতেই বিমানবন্দরে নজর কেড়েছেন উরফি। এখানেই শেষ নয়, কালো প্যান্ট, সাদা টি-শার্টে স্পষ্ট লেখা ছিল, তিনি জাভেদ আখতারের নাতনি নন, এই নিয়ে জোর শোরগোল শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়  (Urfi Javed)।

49

বেশ কিছুদিন ধরে সোশ্যাল মিডিয়ায় উরফি জাভেদকে নিয়ে গুজব  রটেছিল, তিনি নাকি গীতিকার কবি জাভেদ আখতারের নাতনি। এবং এটা জানাজানি হতেই শাবানা আজমির টিমের পক্ষ থেকেও একটি বিবৃতিতে বলা হয়েছিল উরফি এবং তার পরিবারের সঙ্গে কোনও সম্পর্ক নেই  (Urfi Javed) ।

59

এবার সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে কালো অক্ষরে বড় বড় করে লেখা তিনি জাভেদ আখতারের নাতনি নন টি-শার্ট পরেই সমস্ত  ধোঁয়াশা ওড়ালেন। এই ছবি ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়  (Urfi Javed)।

69

পোশাক বিতর্ক এবং উরফি জাভেদ এটা যেন বলিউডের সমার্থক শব্দ। বিতর্কে থাকার জন্য যেন মুখিয়ে থাকেন বিগবস ওটিটি-র প্রতিযোগী। পোশাকে নিয়ে এক্সপেরিমেন্ট করতে গিয়েই ট্রোলের শিকার হলেও এটাই বেশি পছন্দ উরফির (Urfi Javed)। 

79

 ফের ইন্টারনেটে আগুন জ্বালালেন উরফি জাভেদ (Urfi Javed) ।  কাটাছেড়া পোশাকে শরীর দেখাতে তিনি যে কতটা সিদ্ধহস্ত তা এতদিনে সকলেরই প্রায় বোঝা হয়ে গেছে। এমনকী অদ্ভুত পোশাক পরে ট্রোলড হওয়াটাকেই যেন বেশি উপভোগ করেন উরফি।  যদিও এটা নতুন কিছু নয়। 

89

সাহসী খোলামেলা পোশাকে সর্বদাই নেটপাড়ায় উত্তেজনা ধরে রাখছেন উরফি জাভেদ (Urfi Javed)। তার প্রতি পাপারাৎজির এই অ্যাটেনশনকেই তাড়িয়ে উপভোগ করছেন উরফি জাভেদ।

99


 নিজেকে ঢেকে রাখতে নারাজ উরফি জাভেদ, তা যেন বারবার প্রমাণ করে দিচ্ছেন উরফি  (Urfi Javed) । শরীরী উষ্ণতায় পারদ চড়িয়ে  শিরোনামে থাকতে  সিদ্ধহস্ত উরফি এখন নেটদুনিয়ায় হট সেনসেশন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos