Janhvi Kapoor Outfit Cost: গোলাপী মেস সুইমিং স্যুটে বোল্ড জাহ্নবী, জানেন এর দাম কত

জাহ্নবী কাপুর মানেই সোশ্যাল মিডিয়ায় এক উষ্ণতার ছোঁয়া। শরীরী ভাঁজে একাধিকবার সকলকে ঘায়েল করে ভাইরাল হয়ে উঠতে এক পলকও সময় নেন না শ্রী কন্যা। রূপের মাধুর্যতা তো রয়েইছে, সঙ্গ দেয় তাঁর ফ্যাশন স্টেটমেন্ট। বোল্ড বিউটি জাহ্নবীর কালেকশন মানেই তা ইউনিক। বিকিনি হোক বা মোনোকিনি, ভক্তদের চোখ আটকাতে বাধ্য তাঁর স্টানিং আউটফিটে। 

Jayita Chandra | Published : Jan 20, 2022 5:20 AM IST

19
Janhvi Kapoor Outfit Cost: গোলাপী মেস সুইমিং স্যুটে বোল্ড জাহ্নবী, জানেন এর দাম কত

এবারও তার ব্যতিক্রম হল না। জাহ্নবী কাপুর (Janhvi Kapoor) বরাবরই সোশ্যাল মিডিয়ার পাতায় সক্রিয় (Socail Media) । ভক্তদের উদ্দেশ্যে ছবি পোস্ট করে থাকেন মাঝে মধ্যেই। তবে না, কোনও প্রফেশনার ফোটোশ্যুটই হতে হবে, এমন কোনও শর্ত নেই। হালকা মেজাজে, খোলামেলা পোশাকে তিনি বেজায় স্বাচ্ছন্দ বোধ করেন। যার প্রমাণ মিলেছে একাধিকবার। 

29

কখনই সুইমিং পুলে (swimsuit), কখনও আবার মলদ্বীপে (maldives) জলকেলিতে, জাহ্নবী (janhvi Kapoor) বারে বারে নিজের ন্যাচারাল লুককে ফ্রেমবন্দি করেছেন। এক কথায় যাকে বলে নো ফিল্টার লুক। সম্প্রতি সোশ্যাল মিডিয়ার পাতায় তিনি শেয়ার করেন গোলামী সুইমিং স্যুটের ছবি। নেটের এই পোশাকে কেবলই যত্নসহকারে ঢাকা গোপনাঙ্গ। বাকি সবটাই উন্মুক্ত। 

39

তবে সাহসী পোশাক কীভাবে সামাল দিতে হয় তিনি ভালো মতই জানেন, আর তাই ট্রোল নয়, বরং এই ছবিতেই লাইকের বন্যা হয়ে গেল। একগুচ্ছ এই ছবি শেয়ার করতেই সকলের নজরে এলো আরও একটি বিষয়। জাহ্নবীর বিউটি সিক্রেট। সেলেবদের নিয়ে ভক্তমনে কৌতুহল কম নয়। তাঁরা দিনভর কি করছেন, কীভাবে নিজের সৌন্দর্যতা বজায় রাখছেন! এবার মিলল তার উত্তর। 

49

জাহ্নবী কাপুর নিজেই শেয়ার করে বসলেন নিজের বিউটি সিক্রেট। সেখানেই নানান বিউটি টিপস এলো সামনে, কখনও ফেসমাস্ক, কখনও আবার ক্রিম, তবে কোথাও গিয়ে ভক্তদের নজর হটল না গোলাপী সুইমিং স্যুট থেকে। লাইলনের এই সুইমিং স্যুটটি একটি বড় ব্র্যান্ড থেকেই ক্রম করেছেন তিনি। যার দাম বর্তমানে ঘুরে বেড়াচ্ছে নেট দুনিয়ায়। 

59

সেলেবদের ব্যবহার করা ব্যাগ থেকে শুরু করে স্টিলেটো, পোশাক, সবই নিজেদের ওয়াড্রবে রাখতে চায় ভক্তমহল, বিশেষ করে মহিলা মহল। আর তাই সেলেবদের ভাইরাল হওয়া কালকশন নিয়ে থাকে একাধিক প্রশ্ন, কোথা থেকে নেওয়া, কত দাম বা অনলাইনে পাওয়া যাবে কি! যাঁরা সিবিচে যাওয়ার পরিকল্পনা করছেন, বা সুইমিং কালেকশনে জাহ্নবীর এই পোশাকটি রাখতে চাইছেন, এবার তাদের জন্য সুখবর। 

69

এক বিখ্যাত ব্র্যান্ড রিভলভ থেকে এই সুইমিং স্যুটটি কিনেছেন জাহ্নবী কাপুর। যা বর্তমানে পাওয়া যাচ্ছে অনলাইনে। দাম ১৯ হাজার ৫৬১ টাকা ৪৮ পয়সা। এই ডিজাইনার ওয়েব সাইটে গেলেই মিলবে স্নেক মেস মিও কলেকশন। পছন্দ ও সাইজ অনুযায়ী নিজের কালেকশন এবার মিলবে সহজেই। 

79

শুধু মাত্র গোপনাঙ্গই ঢাকা, সাহসী পোশাকে একাধিকবার সকলের সামনে ধরা দিয়েছেন জাহ্নবী কাপুর, ঝড়ের বেগে ভাইরাল হওয়া তাঁর এক একটি পোস্টের ভিড় এবার নতুন সংযোজন, ঝড়ের গতীতে ভাইরাল এই হটডিভা। লাস্যময়ী রূপে ঘুম উড়ল ভক্তদের, স্কিন কেয়ারে বোল্ড লুকে ধরা দিলেন তিনি। 

89

জাহ্নবী (Janhvi Kapoor), বরাবরই তিনি নিজের ফ্যাশন ও স্টাইল নিয়ে বিশেষ যত্নশীল, তিনি যেই পোশাকই পড়ুন না কেন, মহূর্তে তা ট্রেন্ড সেট করতে পারদর্শী। এবার জাহ্নবী তেমনই কিছু ছবি এলো প্রকাশ্যে, যা এক কথায় বলতে গেলে ঝড় তুলল নেট পাড়ায়। এ কোন অবতারে ধরা দিলেন শ্রীকন্যা (Sridevi Daughter)! 

99

একের পর এক পোজ দিলেন তিনি (janhvi Kapoor) সাহসী লুকে। মুহূর্তে এই ছবি নেট পাড়ায় তুলল ঝড়। ফ্ললেস বিউটিতে ভাইরাল শ্রীকন্যা আবারও স্পটলাইটে।  কোন পোশাক পরে দেখা যাবে তারকাদের, কোন পোশাকে কেমন লুকে তাঁদের ফ্রেমবন্দি করবেন পাপরাজিরা তা নিয়ে বেশ মাথা ব্যাথা থাকে অনেক তারকারই। তবে এই বিষয় জাহ্নবী বেশ সচেতন। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos