উন্মুক্ত নিটোল নিতম্ব, সুইমস্যুট পরে বেরোলেন প্রকাশ্য রাস্তায়, উরফির যৌন আবেদনে পাগল ভক্তরা

সুইমস্যুট পরে যে রাস্তায় বেরোনো যায় তা উরফিকে না দেখলে বিশ্বাস করা যায় না। উদ্ভট ফ্যাশন সেন্সে বারবার ভক্তদের পাগল করে দিয়েছেন উরফি জাভেদ।  কাটাছেড়া পোশাকে ঝড় তুলতে সর্বদাই সিদ্ধহস্ত উরফি জাভেদ। নগ্নতাই যেন উরফির সাফল্যের মূল মন্ত্র। তাকে নিয়ে চর্চা হবে না এমন কোনও দিন হয়েছে বলে মনে হয় না। প্রতিদিনই জামা-কাপড়ে ছুরি-কাঁচি চালিয়ে নয়া ফ্যাশন স্টেটমেন্টে নজির গড়তে চান উরফি জাভেদ। এবারও অন্যথা হল না । প্রিন্টেড সুইমস্যুট পরে মুম্বইয়ের রাস্তায় বেরিয়ে পরেছেন উরফি। সুইমস্যুটে নিতম্বের পুরোটাই খোলা, মাছের জালের মতো সাঁতারের পোশাক পরে উরফিকে দেখেই রেগে আগুন হয়েছেন নেটিজেনরা। একঝলকে দেখে নিন উরফির বোল্ড লুক।

Riya Das | Published : Jul 29, 2022 5:33 AM IST

19
 উন্মুক্ত নিটোল নিতম্ব, সুইমস্যুট পরে বেরোলেন প্রকাশ্য রাস্তায়, উরফির যৌন আবেদনে পাগল ভক্তরা

উরফিকে ঘিরে বিতর্ক লেগেই রয়েছে।  বলিউডে কোনও কাজ না করলেও বলি নায়িকাদের থেকে কোনও অংশে জনপ্রিয়তায় পিছিয়ে নেই উরফি। সোশ্যাল মিডিয়ায় অ্যাটেনশন এতটুকুও হাতছাড়া করতে রাজি নন উরফি।

29

সুইমস্যুট পরে যে রাস্তায় বেরোনো যায় তা উরফিকে না দেখলে বিশ্বাস করা যায় না। উদ্ভট ফ্যাশন সেন্সে বারবার ভক্তদের পাগল করে দিয়েছেন উরফি জাভেদ।  কাটাছেড়া পোশাকে ঝড় তুলতে সর্বদাই সিদ্ধহস্ত উরফি জাভেদ। 
 

39

নগ্নতাই যেন উরফির সাফল্যের মূল মন্ত্র। তাকে নিয়ে চর্চা হবে না এমন কোনও দিন হয়েছে বলে মনে হয় না। প্রতিদিনই জামা-কাপড়ে ছুরি-কাঁচি চালিয়ে নয়া ফ্যাশন স্টেটমেন্টে নজির গড়তে চান উরফি জাভেদ। এবারও অন্যথা হল না ।

49


 প্রিন্টেড সুইমস্যুট পরে মুম্বইয়ের রাস্তায় বেরিয়ে পরেছেন উরফি। সুইমস্যুটে নিতম্বের পুরোটাই খোলা, মাছের জালের মতো সাঁতারের পোশাক পরে উরফিকে দেখেই রেগে আগুন হয়েছেন নেটিজেনরা।  বোল্ড লুকে উরফিকে দেখে  রেগে আগুন হয়েছেন ভক্তরা ।

59

সুইমস্যুটে উরফিকে দেখেই পাপারাৎজিরা এগিয়ে আসেন। তিনিও হাসিমুখে ক্যামেরায় পোজ দিয়েছেন যা নিমেষে ভাইরাল হয়েছে। প্যাস্টেল সবুজ রঙের সুইমস্যুটের সঙ্গে জাল জড়িয়ে  প্রকাশ্য রাস্তায় বেরিয়েছিলেন উরফি। যা দেখেই চোখ কপালে উঠেছে ভক্তদের। 

69

সবুজ রঙের প্রিন্টেড ব্যাকলেস সুইমস্যুটের রঙের ম্যাচিং কানের দুল ও বড় বিনুনি করেছিলেন উরফি। নিতম্ব দেখিয়ে রাস্তায় বেরোতেই চরম কটাক্ষের মুখে পড়েছেন উরফি জাভেদ। যদিও এটা নতুন কোনও বিষয় নয় হামেশাই পোশাক বিতর্কে নাম জড়ায় উরফির
 

79

পোশাক পরে হোক কিংবা না পরে ভক্তদের নিমেষে পাগল করে দিচ্ছেন উরফি জাভেদ। তিনি যেন কোনওমতেই নিজেকে শান্ত রাখতে পারছেন না। কখনও ছবি, কখনও রিল ভিডিও আবার কখন বোল্ড ছবি শেয়ার করে ভক্তদের পাগল করে দিচ্ছেন উরফি জাভেদ। ফ্যাশনিস্তার কীর্তি দেখেই রেগে আগুন হয়েছেন ভক্তরা। 

89


প্রতিদিন হাল ফ্যাশনে ভক্তদের পাগল করে দিচ্ছেন উরফি। আর কতটা নীচে নামবে, উরফিকে দেখে এই একটা প্রশ্ন উঠে আসছে। শিরোনামে থাকার জন্য যে এতটা নীচে নামাও সম্ভব তা ফের প্রমাণ করে দিলেন ফ্যাশন কুইন উরফি জাভেদ। প্রতিদিন হাল ফ্যাশনে ভক্তদের পাগল করে দিচ্ছেন উরফি। শরীর দেখাতে গিয়েই নোংরা কটাক্ষের শিকার হলেন উরফি জাভেদ।

99

সেক্সি ফিগার ফ্লন্টস করে নামমাত্র পোশাক পরেই  পোজ দিলেন উরফি। নিজের সোশ্যাল মিডিয়াতে এমন হট ছবি পোস্ট করে তাক লাগিয়েছেন উরফি জাভেদ। মেদহীন শরীরে উরফির শরীরী উষ্ণতায় কুপোকাত হয়েছেন ভক্তরা। দিনকয়েক আগেই নগ্ন হয়ে ছবি পোস্ট করে সকলকে চমকে দিয়েছিলেন ফ্যাশন কুইন উরফি জাভেদ।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos