হটকা খুললেই বেরিয়ে যেত সুডৌল স্তন, বক্ষযুগল ঢাকতে গিয়েই উপস মোমেন্টের শিকার উরফি

কাটাছেড়া পোশাকে ঝড় তুলতে সর্বদাই সিদ্ধহস্ত উরফি জাভেদ। নগ্নতাই যেন উরফির সাফল্যের মূল মন্ত্র। তাকে নিয়ে চর্চা হবে না এমন কোনও দিন হয়েছে বলে মনে হয় না। উরফিকে ঘিরে বিতর্ক লেগেই রয়েছে।  বলিউডে কোনও কাজ না করলেও বলি নায়িকাদের থেকে কোনও অংশে জনপ্রিয়তায় পিছিয়ে নেই উরফি। সোশ্যাল মিডিয়ায় অ্যাটেনশন এতটুকুও হাতছাড়া করতে রাজি নন উরফি। প্রতিদিন হাল ফ্যাশনে ভক্তদের পাগল করে দিচ্ছেন উরফি। ফের বিকিনি পরে নেটপাড়ায় ঘুম কেড়ে নিলেন ফ্যাশনিস্তা। গোলাপি রঙের বিকিনি ও ডেনিম জিন্স পরে নেটপাড়ায় ঝড় তুললেন  উরফি জাভেদ। তবে এতটা শরীর দেখাতে গিয়েই উপস মোমেন্টের শিকার হলেন উরফি জাভেদ।

Riya Das | Published : Jul 16, 2022 6:38 AM IST

18
হটকা খুললেই বেরিয়ে যেত সুডৌল স্তন,  বক্ষযুগল ঢাকতে গিয়েই উপস মোমেন্টের শিকার উরফি


ফের অদ্ভুদ পোশাক পরে খবরের শিরোনামে উঠে এলেন উরফি জাভেদ। সোশ্যাল মিডিয়ায় ভিডিও শেয়ার করেই সকলের রাতের ঘুম কেড়ে নিলেন উরফি জাভেদ। ভিডিওতে দেখা যাচ্ছে,  নীল রঙের ডেনিম প্যান্টের সঙ্গে গোলাপি রঙের ব্রা পরে নাচ করছেন উরফি।

28

ব্রা পরে নাচ করতে গিয়েই উপস মোমেন্টের শিকার হয়েছেন উরফি জাভেদ। যা নিয়ে চরম সমালোচনা মুখে পড়েছেন অভিনেত্রী। আর একটু হলেই বেরিয়ে যেত স্তনযুগল। কোনওরকমে হাত দিয়ে ব্রা সামলে নিয়ে নিজেকে বাঁচিয়ে নিয়েছেন উরফি, যা দেখেই ট্রোলের বন্যা বয়ে গেছে সোশ্যাল মিডিয়ায়।

38

উরফির এই বিকিনি দেখে নোংরা কমেন্টে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। কেউ লিখেছেন এই পোশাকটি  জিলাপির মতো। আবার কেউ লিখেছেন এটা মশা তাড়ানোর কয়েলের মতো। উরফির এই উপস মোমেন্ট দেখেই ক্ষোভ উগরে দিয়েছেন নেটিজেনদের একাংশ।

48

নেটিজেনদের মধ্যে একজন লিখেছেন, এই পোশাক পরতে আপনার লজ্জা করে না। কেউ লিখেছেন, আপনি পর্ন ভিডিও তৈরি করুন সবথেকে ভাল হবে। কেউ আবার মন্তব্য করেছেন দিদি এই জিলাপি খুললেই বাচ্চাদের লাইন পরে যাবে।
 

58


যদিও সমালোচনাকে যে মোটেই পাত্তা দেন না উরফি, তার প্রমাণ বহুবার দিয়েছেন উরফি। তবে এই চ্যালেঞ্জিং পোশাক কেন তিনি পরেছেন, সেকথাও জানিয়েছেন উরফি জাভেদ। তিনি ক্যাপশনে লিখেছেন, এতটা সাহসী চ্যালেঞ্জ নিতে হয়েছে কারণ এটা আমার প্রিয় গান। এবং এই পোশাক ও মেক-আপের কৃতিত্ব নিজেকেই দিয়েছেন।
 

68


যদিও সমালোচনাকে যে মোটেই পাত্তা দেন না উরফি, তার প্রমাণ বহুবার দিয়েছেন উরফি। তবে এই চ্যালেঞ্জিং পোশাক কেন তিনি পরেছেন, সেকথাও জানিয়েছেন উরফি জাভেদ। তিনি ক্যাপশনে লিখেছেন, এতটা সাহসী চ্যালেঞ্জ নিতে হয়েছে কারণ এটা আমার প্রিয় গান। এবং এই পোশাক ও মেক-আপের কৃতিত্ব নিজেকেই দিয়েছেন।
 

78

ঠিক কতটা সাহস থাকলে এমন একটা পোশাক ক্যারি করা যায় তা মনে হয়, উরফির থেকে ভাল আর কেউ জানে না। এতটা সাহসী এর আগে কেউ হয়েছে কিনা তা নিয়ে যথেষ্ঠ সন্দেহ রয়েছে।  কাটাছেড়া পোশাকে ঝড় তুলতে সিদ্ধহস্ত উরফি জাভেদ। শরীরে পোশাক না রাখতে পারলেই ভাল। আর এটাকেই যেন ফ্যাশন স্টেটমেন্ট হিসেবে ধরে নিয়েছেন উরফি জাভেদ।

88

বেশিরভাগ সময়েই অন্তর্বাস ছাড়াই ক্যামেরায় সামনে পোজ দেন উরফি জাভেদ। আর তারপরই শুরু হয়ে যায় বিতর্ক। এবার যেন সবকিছুকে ছাপিয়ে গেলেন উরফি জাভেদ। যত দিন যাচ্ছে ততই যেন আরও বোল্ড হয়ে উঠছেন ফ্যাশন কুইন উরফি জাভেদ। তাকে নিয়ে সমালোচনা হবে না এমন কোনওদিন বোধহয় এখন হয়নি। সর্বদাই শিরোনামে থাকেন উরফি জাভেদ। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos