Urvashi Rautela : সোনায় মোড়া সুডৌল বক্ষযুগল, ক্লিওপেট্রা লুকে উর্বশীর এই গাউনের মূল্য কত জানেন

 বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলা, নায়িকা হিসেব যতটা না জনপ্রিয়তা অর্জন করেছেন তার চেয়ে অনেক বেশি মডেল হিসেবে জনপ্রিয়। আইটেম ডান্স ছাড়া বলিউডে সেভাবে নজরও কাড়েননি অভিনেত্রী উর্বশী রাউতেলা। কিন্তু হট পোজ, রূপের জাদুতে বলিউডের প্রথম সারির অভিনেত্রীদেরও হার মানাতে প্রস্তুত উর্বশী। সম্প্রতি আরব ফ্যাশন উইকে সোনার তৈরি গাউন পরে শো স্টপার হিসেবে রীতিমতো  সকলকে চমকে দিয়েছেন উর্বশী। চুল থেকে পা পুরোটাই মণিমুক্ত-হিরে এবং সোনায় মোড়া। ক্লিওপেট্রা লুকে উর্বশীকে দেখে চোখ কপালে উঠেছে ভক্তদের। সোনায় মোড়া উর্বশীর গাউনের মূল্য জানলে আঁতকে উঠবেন।

Riya Das | Published : Feb 4, 2022 6:18 AM IST

19
Urvashi Rautela : সোনায় মোড়া সুডৌল বক্ষযুগল,  ক্লিওপেট্রা লুকে উর্বশীর এই গাউনের মূল্য কত জানেন

বলিউডের ছবিতে অভিনয় করলেও সেভাবে জমি পাকাতে পারেননি উর্বশী। প্রথমসারির অভিনয়ে তার দেখাও মেলেনা সচরাচর। আইটেম ডান্স (Item Dance) ছাড়া বলিউডে সেভাবে নজরও কাড়েননি অভিনেত্রী উর্বশী রাউতেলা (Urvashi Rautela)। কিন্তু হট পোজ, রূপের জাদুতে বলিউডের প্রথম সারির অভিনেত্রীদেরও হার মানাতে প্রস্তুত উর্বশী। 

29


সম্প্রতি আরব ফ্যাশন উইকে হাজির হয়েছিলেন বলি অভিনেত্রী উর্বশী রাউতেলা (Urvashi Rautela)। সোনার তৈরি গাউন পরে শো স্টপার হিসেবে রীতিমতো  সকলকে চমকে দিয়েছেন উর্বশী রাউতেলা ।

39

 চুল থেকে পা পুরোটাই মণিমুক্ত-হিরে এবং সোনায় মোড়া। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় সোনায় মোড়া গাউনের ছবি পোস্ট করেছেন বলি নায়িকা। একঝলকে উর্বশীকে (Urvashi Rautela)  দেখে রীতিমতো চক্ষু চড়কগাছ হয়েছে ভক্তদের।

49

মাথার চুল থেকে পা  পর্যন্ত হিরে ও  সোনায় মোড়া উর্বশীর গাউনের মূল্য ৪০ কোটি টাকা।  মণিমুক্ত-হিরে এবং সোনায় মোড়া হাই থাই স্লিট গাউনে সকলের রাতের ঘুম কেড়ে নিয়েছেন উর্বশী রাউতোলা। ক্লিওপেট্রা লুকে উর্বশীকে (Urvashi Rautela) দেখে চোখ কপালে উঠেছে ভক্তদের। 

59


নিজের ফ্যাশন স্টেটমন্টে ও বিলাসবহুল জীবনযাত্রার জন্য বরাবরই চর্চায় থাকেন বলি নায়িকা। তবে আরব ফ্যাশন উইকে শো স্টপার উর্বশীর (Urvashi Rautela) এই পোশাক নিয়ে জোর চর্চা শুরু হয়েছে নেটদুনিয়ায়। 
 

69

সোনায় মোড়া সুডৌল বক্ষযুগল, অনাবৃত উরুতে ঝরছে আগুন। উর্বশীর হট আদায় পাগল হয়েছেন সমস্ত অনুরাগীরা।  ৪০ কোটির সোনায় মোড়ানো গাউন পরে ফের শিরোনামে উঠে এসেছেন বলি নায়িকা (Urvashi Rautela) । এই ধরনের ফ্যাশন উইকে এর আগে এত দামের গাউন কেউই কখনও পরেননি।

79


উর্বশী রাউতেলাই প্রথম ভারতীয়, যিনি একবার নয়,এই নিয়ে দুইবার আরব ফ্যাশন উইকে যোগদান করেছেন। তবে বলিউডে নায়িকা হিসেব যতটা না জনপ্রিয়তা অর্জন করেছেন তার চেয়ে অনেক বেশি মডেল হিসেবে সারা বিশ্বে জনপ্রিয় হয়ে উঠছেন উর্বশী রাউতেলা (Urvashi Rautela) । 

89

 উর্বশী রাউতেলাকে নিয়ে সর্বদাই যেন উত্তাল থাকে সোশ্যাল মিডিয়া (Social Media)। কিছু না কিছু করে সোশ্যাল মিডিয়া কাঁপাচ্ছেন উর্বশী রাউতেলা (Urvashi Rautela) । সর্বদাই নেটিজেনদের নজর কাড়তে পছন্দ করেন উর্বশী রাউতেলা (Urvashi Rautela)।

99

কাটাছেড়া পোশাক পরে একাধিকবার লাইমলাইটে উঠে এসেছেন উর্বশী রাউতেলা । বলি অভিনেত্রী উর্বশী  (Urvashi Rautela) তার স্টাইল  স্টেটমেন্টের জন্য ইতিমধ্যেই পরিচিত। অভিনেত্রীর যে কোন পোস্টেই লাইক ও কমেন্টের সংখ্যা ক্রমশ বেড়েই যায়। ২০২১ সালের পৃথিবীর সেক্সিয়েস্ট সুপার মডেল ১০-এর মধ্যে উর্বশী রাউতেলা প্রথম স্থান অধিকার করেছে।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos