Viral Janhvi Kapoor: সৌদি আরবে ভ্যাকেশন ট্রিপ, জাহ্নবীর নয়া পোস্টে লাইকের বন্যা

জাহ্নবী কাপুরকে যেন সব আউটফিটেই লাগে সেরার সেরা। বারে বারে তা প্রমাণ হয়েছে নেট দুনিয়ার পাতায়। এবার ভ্যাকেশন থেকে হট মুডে ছবি শেয়ার করে সকলকে তাক লাগালেন জাহ্নবী কাপুর। দুবাই সফরের পর এখন সৌদি আরবে কাটছে সময় জাহ্নবীর। তারই একগুচ্ছ ছবি দিয়ে নেটপাড়ায় ঝোড় তুললেন জাহ্নবী কাপুর। 

Jayita Chandra | Published : Dec 19, 2021 2:29 PM IST

19
Viral Janhvi Kapoor: সৌদি আরবে ভ্যাকেশন ট্রিপ, জাহ্নবীর নয়া পোস্টে লাইকের বন্যা

জাহ্নবী কাপুর (Janhvi Kapoor) বরাবরই তার নিত্য নতুন স্টাইল স্টেটমেন্ট এর সকলের নজর কেড়েছেন।  তিনি বরাবরই নজরকাড়া। সে মলদ্বীপে হোক বা দুবাই, ফ্যাশন ট্রেন্ডে সবসময় শীর্ষে থাকেন জাহ্নবী। আর এবার তিনি ভাইরাল সৌদি আরব সফর থেকে। 

29

গত কয়েকদিন ধরেই তার সোশ্যাল মিডিয়ার পাতায় ভরে উঠছে আরব সফরের একের পর এক ছবি। আর প্রতিটা ফ্রেমে যেন ভাইরাল হয়ে উঠছেন শ্রীদেবী-কন্যা। কয়েকদিন আগেই দুবাই থেকে ফিরেছেন তিনি। সেখানে একাধিক পোজে হয়ে উঠেছিলেন ভাইরাল। 

39

এবার আরব কন্য়া লুকে কাফতানে সকলের নজর কাড়লেন জাহ্নবী কাপুর। ডিজাইনারের পোশাক পরে একের পর এক ছবিও পোস্ট করলেন সেখান থেকে।মুহূর্তে চা ভক্তমহলের নজর কাড়ল। তাঁর লুকে মুগ্ধ নেটমহল, প্রতিটা ফ্রেমে হয়ে উঠলেন অনবদ্য়। 

49

একের পর এক পোজ দিলেন তিনি (janhvi Kapoor) সাহসী লুকে। মুহূর্তে এই ছবি নেট পাড়ায় তুলল ঝড়। ফ্ললেস বিউটিতে ভাইরাল শ্রীকন্যা আবারও স্পটলাইটে।  কোন পোশাক পরে দেখা যাবে তারকাদের, কোন পোশাকে কেমন লুকে তাঁদের ফ্রেমবন্দি করবেন পাপরাজিরা তা নিয়ে বেশ মাথা ব্যাথা থাকে অনেক তারকারই।

59

বেশি খোলা পোশাক পরা যাবে না, একই পোশাক দুবার পরা যাবে না, আর এর নচেত হলেই নেটিজেনদের  (Netizens)  তোপের শিকার হতে হয় তারকাদের (Bollywood Star)।  সেই তালিকাতে নাম লেখিয়েছেন জাহ্নবী কাপুর (janhvi Kapoor)।

69

জাহ্নবী কাপুর (janhvi Kapoor) , এক কথায় বলতে গেলে বলিউডের হট কুইন। একের পর এক ছবি শেয়ার করে তাক লাগাচ্ছেন তিনি। বলিউডে পা রাখার পর জাহ্নবী যে লুকে ধরা দিয়েছিলেন, দিনে দিনে যেন তা উধাও। ক্রমেই হট লুকে পার্ফেক্ট ফিগার নিজে সকলকে তাক লাগাচ্ছেন জাহ্নবী কাপুর (janhvi Kapoor)।

79

বিকিনি শ্যুটে তিনি প্রতিটা মুহূর্তে তুলছেন ঝড়। বক্ষের খাঁজে হচ্ছেন ভাইরাল (Viral Photos)।এরপর বেলিডান্সের যাদু তো রয়েইছে। জাহ্নবী কাপুর(janhvi Kapoor), এক কথায় বলতে গেলে তাঁর স্টানিং লুক নিয়ে খবরের শিরোনামে। সম্প্রতি মলদ্বীপ সফর থেকে তেমনই এক ছবি শেয়ার করেছিলেন জাহ্নবী। 

89

কোথাও গিয়ে যেন দিন দিন নিজেকে আরও সুন্দর করে তোলার সঙ্কল্পে ব্রত জাহ্নবী, তা বারে বারে প্রমাণিত। কেরিয়ারের শুরুতেই ঝড় তোলা পারফর্ম, সিনে দুনিয়ায় দিন দিন নিজের জায়গাতে পাকা করে নিচ্ছেন জাাহ্নবী কাপুর, তাঁর লুক থেকে শুরু করে ফ্যাশন স্টেটমেন্ট, এক কথায় বলতে গেলে জাহ্নবী কাপুর মানেই এখন হট কুইন।

99

বেশি খোলা পোশাক পরা যাবে না, একই পোশাক দুবার পরা যাবে না, আর এর নচেত হলেই নেটিজেনদের (Netizens)  তোপের শিকার হতে হয় তারকাদের (Bollywood Star)। এবার সেই তালিকা  থেকে নাম সরিয়ে সকলের নজর কাড়লেন  সুন্দর লুকে জাহ্নবী কাপুর (janhvi Kapoor)। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos