সঙ্গমের দৃশ্যে সংযম হারিয়ে ছিলেন মাধুরী, ফিরিয়ে দিতেন অমিতাভের ছবি

মাধুরী দীক্ষিত অভিনয় করে যতটা সকলের মন জয় করেছেন, ততটাই ব্যক্তিগত জীবনে তিনি ঝড় তুলেছেন। অভিনেত্রীর জীবন জুড়ে থাকা একাধিক বিতর্ক একসময় বিটাউনে সকলের মুখে মুখে ফিরত। কখনও সামনে উঠে এসেছিল তাঁর গোপন সম্পর্কের কথা, কখনও আবার নিজের ভুলের বসে সমস্যায় পড়তে হয়েছিল ধক ধক অভিনেত্রীকে। 

Jayita Chandra | Published : May 10, 2020 11:09 AM IST / Updated: May 12 2020, 06:05 PM IST

19
সঙ্গমের দৃশ্যে সংযম হারিয়ে ছিলেন মাধুরী, ফিরিয়ে দিতেন অমিতাভের ছবি

১৯৮৪ সাল থেকেই বলিউডে ঝড় তুলেছিলেন মাধুরী দীক্ষিত। তাঁর অভিনয়ে মুদ্ধ হয়েছিলেন সকলেই। কিন্তু অভিনয় জগতে নিজের পসার জমার পরই বিভিন্ন বিতর্কে জড়িয়ে পড়েছিলেন মাধুরী। 

29

শুরুটা হয় অমিতাভের সঙ্গে। মাধুরী অমিতাভের সঙ্গে কাজ করতে চাইতেন না। যত ছবির প্রস্তাবই আসুক না কেন, তিনি তা ফিরিয়ে দিতেন। পরবর্তীতে তাঁরা ছবি করেছিলেন মাত্র একটা ছোটে মিয়া বরে মিয়া ছবিতে। 

39

মাধুরী দীক্ষিতের ছবির পাশাপাশি বিতর্ক রয়েছে সম্পর্ককে ঘিরেও। তিনি একবার বিনোদ খান্নার সঙ্গে সঙ্গমের দৃশ্য শ্যুট করছিলেন। 

49

এমনই সময় নিজেদের মধ্যে সংযম হারিয়েছিলেন তাঁরা। পরবর্তীতে পরিচালক কাট বলার সত্ত্বেও থামেননি তাঁরা। এই খবর ছড়িয়ে পড়াতেই ঘটেছিল বিপত্তি। 

59

মাধুরী পরিচালকে অনুরোধ করেছিলেন যেন এই দৃশ্য না রাখা হয় ছবিতে, কিন্তু পরিচালক কথা রাখতে পারেননি। তিনি জানিয়েছিলেন ছবিতে তা তেমন কোনও প্রভাব ফেলবে না। 

69

এরপরই আসে নতুন ঝড়, অনিল কাপুরের সঙ্গে মাধুরীর গোপন সম্পর্কের রসায়ন ফাঁস হয়ে যায়। দুজনেই তখন একের পর এক ছবিতে কাজ করছেন। এমন সময় শোনা গেল তাঁরা সম্পর্কে রয়েছেন। 

79

খবর ছড়িয়ে পড়ার পরই মাধুরী প্রকাশ্যে মুখ খোলেন। জানিয়েছিলেন, তাঁদের মধ্যে তেমন কিছুই ছিল না। তারপর থেকে এক সঙ্গে ছবি করা বেশ কয়েকবছর ধরে বন্ধ করে দিয়েছিলেন তাঁরা। 

89

সঞ্জয় দত্তের সঙ্গে সম্পর্ক ছিল মাধুরীর। তাঁদের মধ্যে সম্পর্কের গভীরতা যখন বাড়তে থাকে, তখনই গ্রেফতার হন সঞ্জয় দত্ত।

99

এরপরই মাধুরীর বাড়ি থেকে তাঁকে আমেরিকাতে নিয়ে যাওয়া হয়। সেখানেই বিয়ে দিয়ে দেওয়া হয় মাধুরীর।

Share this Photo Gallery
click me!
Recommended Photos