এক রাতের জন্য ৪ লক্ষ টাকা, কী এমন রয়েছে চোখধাঁধানো এই রিসর্টে, রইল বরুণের 'Wedding Venue'

আর মাত্র ১ দিন। আগামী ২৪ জানুয়ারি রাজকীয় বিয়ের আসর বসতে চলেছে বলিউডে। ডেভিড পুত্র বরুণ ধাওয়ানের বিয়ে নিয়ে উত্তাল বলিউড। সবকিছুই নাকি রেডি। ছোটবেলার প্রেমিকা নাতাশা দালালের সঙ্গে গাটছড়া বাঁধতে চলেছেন বরুণ ধাওয়ান। আলিবাগের এক পাঁচতারা হোটেলেই বসছে বিয়ের আসর বসছে। পরিবারের সদস্য  এবং খুব কম সংখ্যক ঘনিষ্ঠ বন্ধুদের নিয়েই ছিমছাম করেই বিয়ে সারতে চলেছেন বরুণ ধাওয়ান। ছাদনাতলায় যাওয়ার আগে বিলাসবহুল বিয়ের ভেন্যু দেখে নিন একনজরে।
 

Riya Das | Published : Jan 22, 2021 8:04 AM IST / Updated: Jan 22 2021, 03:58 PM IST

112
এক রাতের জন্য ৪ লক্ষ টাকা, কী এমন রয়েছে চোখধাঁধানো এই রিসর্টে, রইল বরুণের 'Wedding Venue'

৪ বার প্রেমে বাধা পেয়ে অবশেষে ছাদনাতলায় ডেভিড পুত্র বরুণ ধাওয়ান। ছোটবেলার প্রেমিকা নাতাশা দালালের সঙ্গে গাটছড়া বাঁধতে চলেছেন বরুণ ধাওয়ান। 

212

এর আগেও বারেবারে ভেস্তে গিয়েছিল বরুণের বিয়ের দিন। করোনার জেরে গতবছর থাইল্যান্ডের ওয়েডিংয়ের প্ল্যান বাতিল করেছিলেন বরুণ-নাতাশা। 

312

আর মাত্র ১ দিন পরেই চারহাত এক হতে চলেছে বরুণ-নাতাশার। আলিবাগের সমুদ্র তীরবর্তী এক পাচতারা হোটেলেই বসছে রাজকীয় বিয়ের আসর । খুব কম সংখ্যক লোকেরই সেখানে আমন্ত্রণ থাকবে বলে জানা গিয়েছে। 

412

২২ জানুয়ারি অর্থাৎ আজ থেকে আগামী ২৫ জানুয়ারি পর্যন্ত আলিবাগের এই বিলাসবহুল রিসর্টে বসছে বিয়ের জমাটি আসর।

 

512


করোনা আবহের জন্য বায়ো-বাবল প্রোটোকল মেনেই বিয়ে হবে বরুণ-নাতাশার। ২২-২৩ জানুয়ারি হবে বরুণ-নাতাশার সংগীত ও মেহেন্দির অনুষ্ঠান।

612

বিয়ের রীতি অনুযায়ী নাতাশার বাড়িতে হবে চুন্নি চন্দনা অনুষ্ঠান। এবং রীতি মেনে সেখানে উপস্থিত থাকবেন ধাওয়ান পরিবার। এবং তারপরের বিবাহের অন্যান্য অনুষ্ঠান থেকে বিয়ে সবটাই আলিবাগের বিলাসবহুল রিসর্টে অনুষ্ঠিত হবে।

712

বিলাস বহুল  দ্য মেনশন হাউসে বসতে চলেছে রাজকীয় বিয়ের আসর। এই বাড়িটিতে রয়েছে ২৫টি ঘর।

812


এক রাতের জন্য পুরো মেনশন বুকিংয়ের খরচ ৪ লক্ষ টাকা। বিচ থেকে সামান্য দূরত্বে এই রিসর্ট। রিসর্টের ভিতরে সুইমিংপুলও রয়েছে।

912

 দ্য মেনশন হাউসে ভিতরে অনেক রেস্তোরাঁও রয়েছে। যেখানে সিক্রেট গার্ডনে ও পুলসাইড ক্যাবানা রয়েছে, যেখানে দেশি-বিদেশি খাবারও পাওয়া যায়।

 

1012

বিয়ের অনুষ্ঠানে মাত্র ৪০-৫০ জন হাজির থাকবেন। বিয়ের অনুষ্ঠানের পর এই মাসের শেষেই মুম্বইয়ে গ্র্যান্ড ওয়েডিং-এরও ব্যবস্থা করেছেন বরুণ। তবে করোনার কথা মাথায় রেখেই একাধিক রিসেপশনেরও আয়োজনও হতে পারে।

1112

ছোটবেলার  বন্ধুত্ব থেকে প্রেম। ষষ্ঠ শ্রেণীতে পড়ার সময় থেকেই নাতাশা দালালের সঙ্গে বন্ধুত্ব হয়েছিল বরুণের। সেই নাতাশার সঙ্গে আগামীর পথচলা শুরু করতে চান বলি অভিনেতা বরুণ ধাওয়ান। তবে এই ছোটবেলার বন্ধু নাতাশাকে পাওয়ার জন্ কত কিছুই না করতে হয়েছে বরুণকে। 
 

1212

ভোটের সব খবর জানতে ক্লিক করুন এশিয়ানেট নিউজ বাংলার 'www.bangla.asianetnews.com' -এ।

Share this Photo Gallery
click me!
Recommended Photos