কীভাবে নিজের প্রথম বাইক কেনার টাকা জোগাড় করেছিলেন সুশান্ত, স্মৃতির পাতায় সুশান্ত ভক্তমহল

স্বপ্ন বুকে নিয়ে বাঁচতেন সুশান্ত। যাঁরা তাঁকে খুব কাছ থেকে চিনতেন, তাঁরা জানতেন কীভাবে লক্ষ্যপূরণের পথে ঝাঁপিয়ে পড়া স্বভাব ছিল সুশান্তের। হেরে যাওয়ার পাত্র ছিলেন না তিনি। তবে কেন এত তারাতারি সব শেষ, জন্মদিনেও মৃত্যু ঘিরে তোলপাড় ভক্তমহল। স্মৃতিতে ফিরল টুকরো টুকরো কোলাজ। 

Jayita Chandra | Published : Jan 22, 2021 6:30 AM IST

19
কীভাবে নিজের প্রথম বাইক কেনার টাকা জোগাড় করেছিলেন সুশান্ত, স্মৃতির পাতায় সুশান্ত ভক্তমহল

সুশান্ত সিং রাজপুত, ছিলেন তিনি সায়েন্সের স্টুডেন্ট। ইঞ্জিয়ারিং পড়া সেই সায়েন্সকে ভালোবেসেই। ছোট থেকেই সুশান্ত স্বপ্ন দেখতে ভালো বাসতেন। 

29

ছোট ছোট ইচ্ছেগুলোকে বুকে নিয়ে এগিয়ে যাওয়াটাই যেন ছিল তাঁর জীবনের মূল লক্ষ্য। যে কোনও বিষয় যে তিনি নিজের ১০০ শতাংশ উজার করে দিতেন, তার প্রমাণ মিলেছে বহুবার। 

39

ছবির জগতে পা রেখে নানা ধরনের চিত্রনাট্যে নিজেকে ফিট বলে প্রমাণ করেছেন সুশান্ত, কাই পো চে হোক বা কেদারনাথ। 

49

সুশান্তের অভিনয় দাপটেই হাজার হাজার ভক্তের মনে ঝড় উঠত। পাটনা থেকে উঠে আসা একটি ছেলে বুকে নিয়েছিল আকাশ ছোঁয়ার স্বপ্ন। 

59

তবে শুরুটা এতটা সহজ ছিল না। নাচের জগত থেকে হাতেখড়ি। খুব ভালো নাচ করতেন, আর সেখান থেকেই নজরে আসা বিটাউনের। প্রস্তাব পেয়েছিল পবিত্র রিস্তার। 

69

এরপর বদলে যায় চেনা সমীকরণ। সুশান্ত সিং রাজপুত হয়ে ওঠেন স্টার। তবে শুরুতে সেই ছেলেটিই যখন স্থির করেন বাইক কিনবেন, ছিল না পয়সা। 

79

তিন দিদির পর এক ভাই, কোনও রকমে চলছে সংসার। এমন পরিস্থিতিতে সুশান্তের স্বপ্ন পূরণ করা সম্ভব ছিল না পরিবারের। শেষে পথ বার করেন তিনি নিজেই । 

89

সুশান্ত সিং রাজপুত শুরু করেন টিউশন পড়ানো। ইঞ্জিনিয়ারিং-এর স্টুডেন্স পড়িটে টাকা জোগাড় করেন তিনি। সেই টাকাতেই কিনে ফেলেন নিজের প্রথম বাইক। 

99

বাংলা-নির্বাচন-স্টোরি-ক্রিয়েটিভস
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos