মেয়ের সঙ্গে টক্করে এগিয়ে তনুজা, ৭৬-এ দাঁড়িয়েও মনোকিনিতে পোজ বর্ষীয়ান অভিনেত্রীর

বাধর্ক্য শরীরে এসেছে মনে নয়। আর এটাই  যেন প্রমাণ করে দিলেন বলিউডের বর্ষীয়ান অভিনেত্রী তনুজা। বয়স ৭৫ পেরিয়ে গেলেও মনের কাছে এখনও যেন যুবতীকে হার মানায়। সম্প্রতি ছোট মেয়ে তানিশা ৪২-এ পা দিল। আর সেই জন্মদিন উপলক্ষ্যে থিম পার্টির আয়োজন করেছিল অভিনেত্রী। 'সুইমস্যুট'-ই ছিল পার্টির মূল আকর্ষণ। আর সেই পার্টির মূল আকর্ষণই ছিল তনুজা। মেয়ের সঙ্গে পাল্লা দিয়ে তিনিও মনোকিনি পরে ছবিতে পোজ দিয়েছেন। সম্প্রতি প্রকাশ্যে এসেছে  জন্মদিন পালনের বিভিন্ন মুহূর্তের ছবি। একনজরে দেখে নিন বর্ষীয়ান অভিনেত্রী তনুজার পুলসাইডের মনোকিনির ছবিগুলি।

Riya Das | Published : Mar 5, 2020 4:31 AM IST / Updated: Mar 05 2020, 01:39 PM IST

110
মেয়ের সঙ্গে টক্করে এগিয়ে তনুজা,  ৭৬-এ দাঁড়িয়েও মনোকিনিতে পোজ বর্ষীয়ান অভিনেত্রীর
৪২-এ পা দিল বলি অভিনেত্রী তানিশা। আর সেই জন্মদিন উপলক্ষ্যে থিম পার্টির আয়োজন করেছিল অভিনেত্রী। 'সুইমস্যুট'-ই ছিল পার্টির মূল আকর্ষণ।
210
পার্টির মূল আকর্ষণই ছিল তনুজা। মেয়ে তানিশার সঙ্গে পাল্লা দিয়ে তিনিও মনোকিনি পরে ছবিতে পোজ দিয়েছেন।
310
জন্মদিনে কেক কাটার পাশাপাশি, সুইমিং পুলের তাদের সেলিব্রেশনের প্রতিটি ছবি শেয়ার করেছেন তানিশা।
410
শ্যাম্পেনের বোতল হাতে নিয়ে বন্ধুদের সঙ্গে পার্টি মুডে তানিশা।
510
আবার কখনও সুইমিং পুলে নীল জলে শরীর ভাসিয়ে দিয়েছেন অভিনেত্রী।
610
পুল পার্টির এই অনুষ্ঠানে তনুজার মনোকিনি লুক সোশ্যাল মিডিয়ায় রাতারাতি ভাইরাল। বয়স যে নিছক একটা সংখ্যামাত্র তা যেন তিনি হাতে কলমে বুঝিয়ে দিলেন।
710
তনুজার প্রতিটি ছবিতে লাইক আর কমেন্টের বন্যা বয়ে গেছে। সত্তরের কোঠাতে পৌঁছে গেলেও যে নিজেকে কতটা কুল রাখা যায় তা যেন বুঝিয়ে দিলেন তনুজা।
810
তানিশা নিজেও টু-পিসের বিকিনি পরে ছবিতে পোজ দিয়েছেন।
910
জন্মদিনের এই পার্টিতে সবার উপস্থিতি থাকলেও কাজলের অবশ্য দেখা মিলল না সেই পার্টিতে। তবে ছোটবেলার ছবি পোস্ট করে শুভেচ্ছা জানাতে ভোলেননি বোনকে।
1010
বার্ধ্যকের চাপ চেহারায় স্পষ্ট, ত্বক কুচকে গেলও হাসিটা যেন অমলিন রয়ে গেছে। মেয়েদের সঙ্গে তিনি যে সমানভাবে পাল্লা দিতে পারেন তা কিন্তু ছবিতেই স্পষ্ট।
Share this Photo Gallery
click me!
Recommended Photos