তিন দিন ধরে গায়েব ভিকি-ক্যাটরিনা, লকডাউনে একান্তে সময় কাটাচ্ছেন লাভবার্ডস

ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফ। বলিউডের বহু চর্চিত জুটির মধ্যেই এখন এনাদেরই নাম শীর্ষে। সিক্রেট রিলেশনশিপের বিষয় হার মানিয়েছেন আলিয়া ভাট এবং রণবীর কাপুরকেও। কফি উইথ করণের পর থেকেই শুরু হয়েছে তাঁদের প্রেমালাপ। করণের কাউচে বসে ক্যাটরিনা বলেছিলেন তাঁকে এবং ভিকিকে অনস্ক্রিন বেশ ভালই দেখতে লাগবে। তারপর থেকেই বাড়তে থাকের ভিকি-ক্যাটের ঘনিষ্ঠতা। হোলির সময় ইশা অম্বানির পার্টিতে তাঁদের বেশ কয়েকটি ভিডিও ভাইরাল হয় যা দেখে ভক্তদের সন্দেহ আরও বাড়তে থাকে। এই লকডাউনের সময় সোশ্যাল মিডিয়ায় দুই তারকার দেখা মেলেনি তিন দিন। নেটিজেনের কথায়, তাঁরা এই তিন দিন একে অপরের সঙ্গে সময় কাটিয়েছেন সেলেবজুটি, যার কারণেই তাঁদের দেখা পাওয়া যায়নি সোশ্যাল মিডিয়ায়।

Adrika Das | Published : Apr 1, 2020 7:52 AM IST

110
তিন দিন ধরে গায়েব ভিকি-ক্যাটরিনা, লকডাউনে একান্তে সময় কাটাচ্ছেন লাভবার্ডস
লকডাউনের কারণে একাধিক সেলেব্রিটিরাই ভক্তদের মনোরঞ্জনের জন্য সোশ্যাল মিডিয়ায় দরকারের চেয়ে বেশিই অ্যাক্টিভ হয়ে গিয়েছে।
210
তাঁর মধ্যে অবশ্যই এগিয়ে রয়েছেন ক্যাটরিনা কাইফ। তিনি বছর তিন-চারেক আগেও সোশ্যাল মিডিয়ার ধারে কাছে ঘেষতেন না।
310
ভক্তদের ধরে রাখতে গেলে যে সোশ্যাল মিডিয়া একটি বৃহত্তম হাতিয়ার তা নায়িকা টের পেয়ে গিয়েছেন। তাই ইনস্টাগ্রামে তিনি প্রয়োজনের চেয়ে এখন একটু বেশিই অ্যাক্টিভ।
410
অন্যদিকে ভিকিও নিত্যনতুন পোস্ট করে বিনোদন জোগাচ্ছেন ভক্তদের। অভিনেতার ইনস্টাগ্রামে তিন দিন ধরে কোনও পোস্ট নজরে আসেনি।
510
ক্যাটরিনার ঘর ঝাড় দেওয়া ভাইরাল ভিডিওর পর নিজের বান্ধবী করিশ্মা কোহলির সঙ্গে ভিডিও কলের পোস্ট। তারপর তিন দিন ধরে তাঁরও কোনও পোস্ট নেই।
610
ভিকি ও ক্যাটরিনার একসঙ্গে মিসিং থাকার এই রহস্যকে উদঘাটন করেছে নেটিজেনরা। দুয়ে দুয়ে চার করে তাদের মতামত, ক্যাটরিনা ও ভিকি একসঙ্গেই ছিলেন এই তিন দিন।
710
নয়তো একই সময়, দু'জনের সোশ্যাল মিডিয়া থেকে গায়েব হওয়ার কারণ কী হতে পারে। লকডাউনে যেহেতু পাপারাৎজীর দৌঁড়ঝাঁপ কমেছে। তাই এই একান্তে সময় কাটাচ্ছেন তাঁরা।
810
পাপারাৎজী থেকে বেঁচে গেলেও নেটিজেনদের থেকে বাঁচার কোনও উপায় নেই। তারকাদের অ্যাকাউন্টে যেভাবে তাঁরা চোখ রাখেন তাতে এই কনক্লুশনে আসাটাই স্বাভাবিক।
910
যদিও এ বিষয় ভিন্ন মতামতও রয়েছে। এ কদলের কথায়, সবটাই পাব্লিসিটি স্টান্ট। এখন বলিউড সবটাই ব্যবসা।
1010
ছবি হিট করুক বা না করুক। ছবিটি যাতে সকলের চর্চায় থাকে তার জন্য অভিনেতা অভিনেত্রীদের সম্পর্কের গুজব ছড়াতেও পিছপা হয় না বলিউড।
Share this Photo Gallery
click me!
Recommended Photos