Vicky-Katrina Lohri celebration: বিয়ের পর প্রথম লোহরি, সোশ্যাল পেজে ছবি পোজে ঘনিষ্ট ভিক্যাট

ভিকি কৌশল ও ক্যাটরিনা কইফ, নেটদুনিয়ার খুব প্রিয় এক বি টাউন জুটি, যাঁদের প্রতিটা পদক্ষেপের প্রতিটা আপডেটে থাকে ভক্তমহলের কড়া নজর। খুব বেশি ছবি বা ব্যক্তিগত জীবনের কাহিনি সামন আনেন না এই জুটি। তবে লোহরিতে নিরাশ করলেন না ভক্তদের। 

Jayita Chandra | Published : Jan 14, 2022 5:25 AM IST

19
Vicky-Katrina Lohri celebration: বিয়ের পর প্রথম লোহরি, সোশ্যাল পেজে ছবি পোজে ঘনিষ্ট ভিক্যাট

বিয়ের প্রতিটা নিয়ম নীতি খুব যত্নে ধরে ধরে পালন করেছেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কইফ, একাধিক ফ্রেমে তা প্রমাণিত, এবার বিয়ের পর লোহরি সেলিব্রেশনে (Lohri Celebration) ভিক্যাট (Vicky Kaushal and katrina kaif), সোশ্যাল মিডিয়ায় ভক্তদের সঙ্গে সেই মুহূর্তের ছবি ভাগ করে নিলেন। 

29

লাল চুরিদারে ক্যাটরিনা, পাশাপাশি টি-ট্র্যাকে ভিকি, একে অন্যকে জড়িয়ে দাঁড়িয়ে, সকলকে শুভেচ্ছা জানালেন লোহরির, মুহূর্তে এই ছবি ছড়িয়ে পড়ল নেট দুনিয়ার পাতায়। ক্যাপশনে লিখলেন ভিকি হ্যাপি লোহরি। 

39

Katrina Kaif came to Indore a night before their one-month anniversary. Vicky and Katrina completed one blissful month of their wedding on January 9. And to celebrate their first-month anniversary, Katrina flew from Mumbai on January 8 to be with Vicky in Indore.

ALSO READ: Vicky Kaushal-Katrina Kaif’s love story began at a common friend’s place? Find out

49

২০২১-এর সব থেকে বড় অনুষ্ঠান, এক কথায় যাকে বলে গালা সেলিব্রেশন, ভিক্যাটের ( Katrina Kaif and Vicky Kaushal Wedding) বিয়ে। বছরের মাঝখান থেকেই একের পর এক খবরের শিরোনামে উঠে এসেছিল এই সেলেবের বিয়ের গোপন ফাণ্ডা, যদিও একাধিকবার তা ভুয়ো বলে উড়িয়ে দিয়েছিলেন ক্যাটরিনা কাইফ (Katrina Kaif ) ও ভিকি কৌশল (Vicky Kaushal )। 

59

প্রকাশ্যে বিয়ের দিনের আগে পর্যন্ত কোনও খবরই আসতে দেননি তাঁরা. সম্পূর্ণ গোপনীয়তা বজায় রেখেই বিয়ের পিঁড়িতে বসেছিলেন। সেখান থেকে একটি ছবিও আসেনি প্রকাশ্যে, তবে বিয়ের পর প্রথম ছবি শেয়ার করেছিলেন খোদ সেলেব জুটি।

69

তার পর একে একে হলদি থেকে মেহেন্দি, প্রতিটা ছবি শেয়ার করেছিলেন তাঁরা, তবুও আশ মেটেনি ভক্তমহলের। এই বিয়ের ঘোর কাটতে কাটতে কেটে গেল একটা মাস, মাঝে মধ্যেই এই সেলেবের প্রফাইলে মিলছিল এক একটি ছবি, সদ্য প্রথম মাসের পূর্তীতে সম্ভবত সঙ্গীত তেকে একটি ছবি শেয়ার করেন ভিকি। 

79

 নতুন পরিবারে সদ্য নতুন সংসার পেতেছেন ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)  ও ভিকি কৌশল (Vicky Kaushal)। বিয়ের পর হানিমুন সেরে নতুন ঠিকানায় এখন এই জুটির বাস। সদ্য সেখানে গৃহপ্রবেশ সেরেছেন এই নবদম্পতি। সেই ছবি ছড়িয়ে পড়েছিল সর্বত্র।

 

89

জল্পনা  আগে থেকেই  শোনা যাচ্ছিল যে বিয়ের পর ভারতীয় টেস্ট দলের (Indian Test Team) অধিনায়ক বিরাট কোহলি (Virat Kohli) ও তার স্ত্রী বলিউড অভিনেত্রী অনুষ্কার শর্মার (Anushka Sharma) প্রতিবেশী হতে চলেছেন বলিউডের নতুন সেলেব দম্পতি ক্যাটরিনা কাইফ  (Katrina Kaif) ও ভিকি কৌশল (Vicky Kaushal)। বর্তমানে সেখানেই স্থায়ী ঠিকানা। 

 

99

বলিউডের হট অ্যান্ড হ্যাপেনিং কাপল ভিকি-কৌশল এবং ক্যাটরিনা কাইফকে নিয়ে উত্তেজনার পারদ তুঙ্গে। রাজকীয় বিয়ের রেশ এখন কাটেনি। বলিউডের গ্র্যান্ড ওয়েডিংয়ের প্রতিটা মুহূর্তের ঝলক এখন সোশ্যাল মিডিয়ার হটকেক। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos