Alia Bhatt: আলিয়ার প্রিয় সেক্স পজিশন কী জানেন, বোমা ফাটিয়ে এ কী বললেন রণবীরের প্রেমিকা

 গত এক বছর ধরে রণবীর-আলিয়ার বিয়ে নিয়ে ইতিমধ্যেই সরগরম সোশ্যাল মিডিয়া।  হাইপ্রোফাইল বিয়ের আসরও নাকি শীঘ্রই বসতে চলেছে। বিয়ের জল্পনার মধ্যেই আলিয়ার সেক্স লাইভ নিয়ে জল্পনা তুঙ্গে অনুরাগীদের। সম্প্রতি নিজের ব্যক্তিগত বিষয়ে নিয়ে গোপন তথ্য ফাঁস করে সকলকে চমকে দিয়েছেন অভিনেত্রী। একটি সাক্ষাৎকারে নিজের পছন্দের সেক্স পজিশন নিয়ে  মুখ খুলেছিলেন আলিয়া। যা প্রকাশ্যে আসা মাত্রই পেজ-থ্রির শিরোনামে চলে এসেছেন অভিনেত্রী।বলিউডের প্রথম সারির অভিনেত্রী হিসেবে বি-টাউনে বেশ নাম-ডাক রয়েছে আলিয়া ভাট। বরাবরই স্পষ্ট ভাষায় কথা বলতে ভালবাসেন অভিনেত্রী। এবার যৌনতা নিয়ে বোমা ফাটালেন রণবীরের প্রেমিকা আলিয়া ভাট।

Riya Das | Published : Jan 13, 2022 12:39 PM IST

110
Alia Bhatt: আলিয়ার প্রিয় সেক্স পজিশন কী জানেন, বোমা ফাটিয়ে এ কী বললেন রণবীরের প্রেমিকা

রণবীর-আলিয়ার বিয়ে নিয়ে ইতিমধ্যেই সরগরম সোশ্যাল মিডিয়া। বলিউডের অন্দরমহলে কান পাতলেই রণবীর-আলিয়ার বিয়ের কথা শোনা যাচ্ছে। কিন্তু আদৌ যে কবে বিয়ের পিঁড়িতে বসবনে তা নিয়েই সকলেই চিন্তিত। কারণ  রণবীর কাপুরের ক্যাসেনোভা ইমেজ সকলেরই জানা। যদিও আলিয়াও কম কিসে।

210

বলিউডের প্রথম সারির অভিনেত্রী হিসেবে বি-টাউনে বেশ নাম-ডাক রয়েছে আলিয়া ভাট (Alia Bhatt)। বরাবরই স্পষ্ট ভাষায় কথা বলতে ভালবাসেন অভিনেত্রী। এবার যৌনতা নিয়ে বোমা ফাটালেন রণবীরের প্রেমিকা আলিয়া ভাট।

310

নিজের ব্যক্তিগত বিষয়ে নিয়ে গোপন তথ্য ফাঁস করে সকলকে চমকে দিয়েছেন অভিনেত্রী। একটি সাক্ষাৎকারে নিজের পছন্দের সেক্স পজিশন নিয়ে  মুখ খুলেছিলেন আলিয়া (Alia Bhatt)। যা প্রকাশ্যে আসা মাত্রই পেজ-থ্রির শিরোনামে চলে এসেছেন অভিনেত্রী।

410

সম্প্রতি  এক সাক্ষাৎকারে আলিয়া (Alia Bhatt) জানিয়েছেন, তার প্রিয় যৌন অবস্থান। যা প্রকাশ্যে আসা মাত্রই শোরগোল পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। আলিয়া জানিয়েছিলেন তার  প্রিয় যৌন অবস্থান হল 'ক্লাসিক মিশনারি'।

510

 কারণ হিসেবে আলিয়া (Alia Bhatt) এও বলেছিলেন সন্ন্যাসিনীর যেভাবে সহজ সরল জীবন-যাপন করে। তিনিও যৌনজীবনটাকে তেমন ভাবেই উপলব্ধি করেন। কারণ তিনিও একজন সহজ-সরল মানুষ।

610


অভিনয়ের শুরু থেকে অনেকের সঙ্গে সম্পর্কেই নাম জড়িয়েছে আলিয়ার (Alia Bhatt)  কিন্তু বর্তমানে পাকাপাকিভাবেই বলি অভিনেতা রণবীর কাপুরের সঙ্গে রয়েছেন। নতুন বছরের ছুটি কাটাতে কেনিয়া উড়ে গিয়েছিলেন রালিয়া জুটি। 

710


সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভ্যাকেশন ট্রিপের একগুচ্ছ ছবি শেয়ার করেছেন আলিয়া (Alia Bhatt) ।নিজের ইনস্টাগ্রামে আলিয়া ছবিগুলি শেয়ার করে লিখেছেন এই ছবিগুলি রণবীরের তোলা। আলিয়ার এই কথা শুনে অনুরাগীরা হতবাক হয়েছেন। ছবিগুলি দেখে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা। 

810

আলিয়া-রণবীরও কেনিয়ার মাসাইমারাকে ছুটি কাটাতে গিয়েছিলেন। এবং সেখানে গিয়েই প্রেমিকা আলিয়ার ফোটোগ্রাফার হয়ে গেলেন রণবীর কাপুর। দীর্ঘদিন ধরেই একে অপরের সঙ্গে ডেট করছেন এই কাপল। সম্প্রতি কিছুদিন আগেই প্রথমবার ব্রহ্মাস্ত্র-র মোশন পিকচার লঞ্চ ইভেন্টে কাপল গোল দিয়েছিলেন রণবীর ও আলিয়া (Alia Bhatt) ।

910

কখনও ক্যামেরার দিকে তাকিয়ে, আবার কখনও অন্য দিকে  তাকিয়ে হাসিমুখে পোজ দিয়েছেন আলিয়া (Alia Bhatt) । নো মেক আপ লুকে আলিয়ার প্রতিটা ছবি ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। রণবীর কাপুর যে ছবি তুলতে এতটা দক্ষ তা এতদিন পর্যন্ত কেউই জানতেন না। প্রেমিকার জন্য এই কাজটাও বেশ দক্ষতার  সঙ্গেই করেছেন রণবীর কাপুর। আলিয়ার ছবি দেখে সকলেই রণবীরের ফোটোগ্রাফির প্রশংসা করেছেন।

1010


এই মুহূর্তে দুজনের হাতেই রয়েছে একগুচ্ছ ছবির কাজ। ব্রহ্মাস্ত্র ছাড়া আলিয়া ভাটকে (Alia Bhatt) সঞ্জয় লীলা বানশালির 'গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি'-তে দেখা যাবে। এছাড়াও করণ জোহরের 'রকি অর রানি কি প্রেম কাহানি'-তে রণবীর সিংয়ের বিপরীতে দেখা যাবে আলিয়া ভাটকে।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos