উদ্দাম যৌনতায় আরও কাছাকাছি, ৫ ঘন্টারও বেশি সময় ধরে ক্যাটরিনার বাড়িতে অন্তরঙ্গতায় মজে ভিকি

 বলিপাড়ার অন্দরে কান পাতলেই ক্যাটরিনার  প্রেমের গুঞ্জন তুঙ্গে। একাধিক সম্পর্ক থেকে বেরিয়ে টল-ডার্ক হ্যান্ডসাম হিরোকেই আষ্টেপৃষ্টে আকড়ে ধরেছেন বলিউডের ক্যাট। ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফকে নিয়ে সর্বদাই সরগরম টিনসেল টাউন।জনসমক্ষে নিজেদের সম্পর্কের কথা স্বীকার না করলেও সকলেই তাদের সম্পর্ক কথা জানেন। গেট টুগেদার থেকে  একাধিক পার্টিতে তাদের একসঙ্গে  দেখা গেছে। সূত্রের খবর গতকাল রাতে ভিকি কৌশল ক্যাটরিনার বাড়িতে গিয়েছিলেন। এবং সেখানেই প্রায় ৫ ঘন্টারও বেশি সময় একসঙ্গে কাটিয়েছেন ভিকি-ক্যাট। ক্যাটের বাড়ি থেকে ভিকিকে বেরোতে দেখেই জোর জল্পনা শুরু হয়েছে অন্তর্জালে।
 

Riya Das | Published : Jun 8, 2021 7:41 AM IST

110
উদ্দাম যৌনতায় আরও কাছাকাছি, ৫ ঘন্টারও বেশি সময় ধরে ক্যাটরিনার বাড়িতে অন্তরঙ্গতায় মজে ভিকি

সোশ্যাল মিডিয়ার পাতা খুললেই ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশলের অন্তরঙ্গতার খবরে গুঞ্জন শোনা যাচ্ছে।

 

210

জনসমক্ষে নিজেদের সম্পর্কের কথা স্বীকার না করলেও সকলেই তাদের সম্পর্ক কথা জানেন। গেট টুগেদার থেকে  একাধিক পার্টিতে তাদের একসঙ্গে  দেখা গেছে।

310


রিলেশনে থেকেই হোক কিংবা না থেকে তাদের সম্পর্ক গুঞ্জন পেজ থ্রি-র পাতা সরগরম করছে।

410

প্রথমসারির সংবাদ মাধ্যম থেকে  জানা গেছে, গতকাল রাতে ভিকি কৌশল ক্যাটরিনার বাড়িতে গিয়েছিলেন। এবং ক্যাটের বাড়ির বাইরে তার  গাড়িটি বেশ কয়েক ঘন্টা ছিল এবং পরে ক্যাট এর বাড়ি থেকে বের হতেও দেখা যায় ভিকি কৌশলকে।

510

সূত্রের খবর,  বিকেল সাড়ে ৩.৩০ নাগাদ ক্যাটের বাড়ি এসেছিলেন  ভিকি কৌশল  এবং রাত  ৮,৩০ টার নাগাদ সেখানে থেকে বেরোতে দেখা যায় অভিনেতাকে।

610

কিছু দিন আগেও শোনা গিয়েছিল ক্যাটরিনা নিজেদের সম্পর্ককে অফিসিয়ালি ঘোষণা করতে আগ্রহী।  

710

ভিকির জন্মদিনেও ক্যাটরিনা একটি থ্রোব্যাক ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন এবং লিখেছিলেন, সবচেয়ে সুখের জন্মদিন, ভিকি কৌশল। সবসময় হাসি-খুশি থেকো। যা ঝড়ের গতিতে ভাইরাল হয়েছিল।

810

দীর্ঘদিন ধরেই ক্যাটরিনা ও ভিকি কৌশলকে নিয়ে জোর গুঞ্জন শুরু হয়েছিল। তবে ভিকির সঙ্গে আদৌ ছিলেন কিনা ক্যাটরিনা তা নিয়ে স্পিকটি নট অভিনেত্রী। 

910


২০১২ সালে ইশা আম্বানির দিওয়ালি পার্টি থেকেই ভিকি এবং ক্যাটরিনার ডেটিং গুজব শুরু হয়েছিল।

1010


চলতি বছরের এপ্রিল মাসেই ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফ কোভিড ১৯ পজিটিভ হয়েছিলেন। যা নিয়েও জোর জল্পনা শুরু হয়েছিল। যদিও দুজনেই করোনামুক্ত হয়ে সুস্থ আছেন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos