ঠোঁটে ঠোঁট লাগিয়ে চুম্বন, চরম ঘনিষ্ঠতার নেশায় কি 'সেক্সবম্ব' ডিম্পলের প্রেমে পাগল ছিলেন এই তারকা

 ৬৪ -তে পা দিলেন বলিউড অভিনেত্রী  ডিম্পল কাপাডিয়া। রূপোলি পর্দার মতো তার জীবনটাও বাস্তবে একইরকম। সত্তরের দশকের পর্দাকাঁপানো অভিনেত্রী ডিম্পল কাপাডিয়া নিজের ক্যারিশ্মাতে হাজারো আম আদমির রাতের ঘুম কেড়েছিলেন ডিম্পল। বলিউডের 'সেক্স সিম্বল' হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছিলেন লাস্যময়ী ডিম্পল। জীবনের প্রথম ছবি 'ববি'-তে ঋষি কাপুরের সঙ্গে ঘনিষ্ঠ লিপলকের দৃশ্যে আসমুদ্র-হিমাচল নড়ে গিয়েছিল। বলিউডের চুম্বনের দৃশ্য নিয়ে আজও বির্তক অব্যাহত। কখনও গাঢ় চুম্বন আবার কখনও বা অন্তরঙ্গ যৌনতায় ডুব দিয়ে রাতারাতি  ফিল্ম ইন্ডাস্ট্রির লাইমলাইটে চলে এসেছিলেন ডিম্পল কাপাডিয়া।

Riya Das | Published : Jun 8, 2021 5:58 AM IST

113
ঠোঁটে ঠোঁট লাগিয়ে চুম্বন, চরম ঘনিষ্ঠতার নেশায় কি 'সেক্সবম্ব' ডিম্পলের প্রেমে পাগল ছিলেন এই তারকা

মাত্র ১৬ বছর বয়সে ১৯৭৩ সালে 'ববি' সিনেমা দিয়ে বলিউডে ডেবিউ করেন ডিম্পল কাপাডিয়া। ঋষির বিপরীতে তার লাল বিকিনি লুক আজও কেউ ভুলতে পারেনি। 

213


বলিউডের চুম্বনের দৃশ্য নিয়ে আজও বির্তক অব্যাহত। কখনও গাঢ় চুম্বন আবার কখনও বা অন্তরঙ্গ যৌনতায় ডুব দিয়ে রাতারাতি  ফিল্ম ইন্ডাস্ট্রির লাইমলাইটে চলে এসেছিলেন ডিম্পল কাপাডিয়া।
 

313

ঋষি কাপুর ও ডিম্পল কাপাডিয়ার প্রথম ছবি 'ববি'-তে লিপলকের দৃশ্যে আসমুদ্র-হিমাচল নড়ে গিয়েছিল। যা  আজও দর্শকদের মনে গভীর ছাপ ফেলেছে।

413

 'ববি' মুক্তির পর, সেই সময়কার জনপ্রিয় ম্যাগাজিন 'স্টারডাস্ট'-এ ডিম্পল কাপাডিয়ার সঙ্গে ঋষির প্রেমের গুঞ্জন ছেপে বের হয়। তবে সেই প্রেম কতখানি সত্যি আর কতটা জল মেশানো তার চেয়ে গুঞ্জন ছিল অনেক বেশি। 
 

513

সেই বছরই বলি সুপারস্টার রাজেশ খান্নার সঙ্গে গাটছড়া বাঁধেন ডিম্পল।  তারপর ১৯৮৪ সালেই তাদের ছাড়াছাড়ি হয়ে যায়। একজন অপরজনের থেকে সরে গেলেও নিজেকে কখনও রাজেশের থেকে আলাদা ভাবতে পারেননি ডিম্পল।

613

বিচ্ছেদের পরেই ১৯৮৫ সালে ফের বড়পর্দায় ফেরেন ডিম্পল। ১০ বছর পর ঋষির সঙ্গে 'সাগর' সিনেমা দিয়ে ফের সুপারহিটের তকমা সকলের মন জয় করে নিয়েছিলেন ডিম্পল। 

713

ঋষির সঙ্গে 'সাগর' ছবির শ্যুটিং-এ আবার ডিম্পলের সঙ্গে মেলামেশা শুরু হল, তখন নীতু ডিপ্রেশনে ভুগতেন। তবে সেই ছবির জন্যই  সেরা অভিনেত্রীর পুরষ্কারও জেতেন ডিম্পল।

813


বয়স যে নিছকই একটা সংখ্যামাত্র তা প্রমাণ করেছেন ডিম্পল। চার দশকেরও বেশি কেরিয়ারে শুধু বলিউডে নয়, হলিউডেও ফাটিয়ে অভিনয় করছেন ডিম্পল। 

913

স্বামী রাজেশের সঙ্গে বিচ্ছেদ হয়ে যাওয়ার পরই ডিম্পলের জীবনে আসে সানি দেওল। সানির সঙ্গে বেশ কয়েকটি ছবিতেই কাজ করেছেন ডিম্পল। এমনকী অনস্ক্রিন হিট জুটি তকমাও পেয়েছিল এই জুটি। তারপর থেকেই বাস্তব জীবনেও ঘনিষ্ঠতা বাড়তে থাকে।

1013

দুজনের সম্পর্ক নিয়ে আলোচনা শুরু হয় সোশ্যাল মিডিয়ায়। নব্বইয়ের দশকে আরও ভালভাবে তাদের প্রেম লাইমলাইটে চলে  আসে।

1113

সানির প্রথম প্রেম অমৃতা সিংয়ের সঙ্গে বিচ্ছেদ হওয়ার পরই বিবাহিত ডিম্পলকে স্ত্রীর মর্যাদা দিয়েছিলেন সানি। শোনা গিয়েছিল গোপনে নাকি বিয়েও সেরেছিলেন ডিম্পল ও সানি।

1213

১৯৯০ সালে রাজেশ খান্নার সঙ্গে শিব শঙ্কর ছবিতে ফের কাজ করেছিলেন ডিম্পল। রাজেশ খান্নার সঙ্গে আলাদা হলেও তারা একে অপরকে কখনও ডিভোর্স দেয়নি। যদিও শেষবয়সে ফেরে একবার একসঙ্গে থাকতে শুরু করেন ডিম্পল ও রাজেশ। 

1313

ইরফান খান অভিনীত শেষ ছবি 'আংরেজি মিডিয়াম'-এ দেখা গেছে ডিম্পলকে। অয়ন মুখোপাধ্যায় পরিচালিত 'ব্রহ্মাস্ত্র' ছবিতে তাকে দেখা যাবে ডিম্পলকে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos