কেন এই সিদ্ধান্ত নিয়েছিলেন কারুর জানা নেই, সুশান্তের মৃত্যুতে কী বললেন বিদ্যা

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু নিয়ে বর্তমানে নেট দুনিয়ায় একের পর এক পোস্ট ছড়িয়ে পড়েছে। অভিনেতার মৃত্যুর মুহূর্তেই নেটপাড়া ক্ষতিয়ে দেখতে শুরু করেছিল যে ঠিক কী কারণে মৃত্যুর মুখে ঢলে পড়তে হল সুশান্তকে। কিন্তু ,সেই যুক্তি দাঁড় করাতে গিয়ে একের পর এক বিদ্বেষ ভাইরাল হয় নেটদুনিয়ায়। এবার সেই তথ্যের বিরুদ্ধেই মুখ খুললেন বিদ্যা। 

Jayita Chandra | Published : Jul 23, 2020 8:38 AM IST

18
কেন এই সিদ্ধান্ত নিয়েছিলেন কারুর জানা নেই, সুশান্তের মৃত্যুতে কী বললেন বিদ্যা

১৪ জুন দুপুরের পর থেকেই বদলে যায় বি-টাউনের চেনা ছবি। সোশ্যাল মিডিয়ায় একের পর এক পোস্টে ভরতে থাকে সুশান্তের মৃত্যুর খবর। 

28

কীভাবে মারা গিয়েছেন, কখন মারা, গিয়েছেন, ঠিক কী কারণে মারা গিয়েছেন, উত্তর দিতে থাকে নেট-পাড়া। সেই থেকেই শুরু। 

38

কেটে গিয়েছে একমাসের বেশি সময়। কিন্তু কোথাও যেন এখনও মেলেনি নিস্তার এই ধরনের ভাইরাল তথ্য, ও বিভিন্ন ভুঁয়ো খবরের হাত থেকে। 

48

এবার সেই পরিস্থিতির দিকেই নজর দিলেন বিদ্যা বালান। জানালেন, একজন মানুষ এই সিদ্ধান্ত কোন পরিস্থিতিতে নিয়েছে তা কারুর জানানেই। 

58

তাই নিজেদের মতামত চাপিয়ে বা অনুমানের ওপর ভর করে নানা তথ্য ছড়ানোর থেকে ভালো চুপ করে থাকা। তাতেই যথাযত সন্মান দেওয়া হবে তাঁকে। 

68

বিদ্যা জানান বলিউডে নেপোটিজম রয়েছে, সেই কথা অস্বীকার করার নয়। কিন্তু তা কীভাবে প্রভাব ফেলছে একজনের জীবনে তা লক্ষ্য করার বিষয়। 

78

সকলের জীবনের যুদ্ধটা সমান নয়, প্রত্যেকটা মানুষের জীবনের প্রতি দর্শণ ভিন্ন। তাই একজন যখন এমন সিদ্ধান্ত নিয়েছেন, তাঁর আত্মার শান্তি কামনা করা উচিৎ।

88

বিদ্যার মতে সোশ্যাল মিডিয়ায় সুশান্তের নাম ভাঙিয়ে বিভিন্ন মন্তব্য না করাই শ্রেয়। কেবল বিদ্যাই নয়, একই কথা জানিয়েছেন স্বরা ভাস্করও।

Share this Photo Gallery
click me!
Recommended Photos