অনুষ্কা জীবনে আসতেই আমুল বদলে গিয়েছেন বিরাট, গোপন কেচ্ছা ফাঁস করলেন কোহলি নিজেই

বি-টাউনের সঙ্গে ক্রিকেটের যে বরাবরই যোগ রয়েছে, তা সকলেরই জানা। একাধিক ক্রিকেটারটা বলি নায়িকাদের প্রেমে হাবুডুবু খেয়েছেন। কারোর প্রেম ভেঙেছে, কেউ আবার প্রেম করে বিয়ের পর চুটিয়ে সংসার করছেন। সেই তালিকায় রয়েছে বিরুষ্কা। দেশের পাওয়ার কাপল বললেই সবার আগে আসে বিরাট কোহলি ও অনুষ্কা শর্মার নাম। তাদের প্রেম থেকে বিয়ে সবটাই যেন রূপকথার মতো। বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা যেন নেটদুনিয়ার হটকেক। তবে নিজেদের ব্যক্তিগত জীবন নিয়ে খুব একটা মুখ খোলেন না  (Virat Kohli)  বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা (Anushka Sharma )। কিন্তু যখনই সুযোগ পান, একে অপরের প্রতি ভালবাসা জাহির করেন এই তারকা দম্পতি। প্রায়শই সোশ্যাল মিডিয়ায় একে অপরের ছবিতে আদরে ভরিয়ে দেন তারা। বিরাটের জীবনে ঠিক কতটা প্রভাব রয়েছে অনুষ্কার। এই প্রশ্ন উঠতেই  মোহালিতে শততম টেস্টের আগেই জবাব দিয়েছেন বিরাট কোহলি।

Riya Das | Published : Mar 5, 2022 5:49 AM IST / Updated: Mar 05 2022, 11:20 AM IST

19
অনুষ্কা জীবনে আসতেই আমুল বদলে গিয়েছেন বিরাট, গোপন কেচ্ছা ফাঁস করলেন কোহলি নিজেই

দুই থেকে তিন হয়েছেন বলিউড তথা ক্রিকেটের অন্যতম পাওয়ার কাপল বিরুষ্কা । প্রেগনেন্সি থেকে  মা হওয়ার সবকিছুই গোপন রেখেছিলেন বলি অভিনেত্রী অনুষ্কা শর্মা (Anushka Sharma )। জন্মানোর পর থেকেই চর্চার কেন্দ্রবিন্দুতে রয়েছেন বিরুষ্কার (Virat Kohli) সন্তান।
 

29

 

বিরাট কোহলি (Virat Kohli) ও অনুষ্কা শর্মা  (Anushka Sharma ) যেন নেটদুনিয়ার হটকেক। তবে নিজেদের ব্যক্তিগত জীবন নিয়ে খুব একটা মুখ খোলেন না বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা। মেয়ে ভামিকাকে (Vamika Kohli) নিয়েই সুখী পরিবার বিরুষ্কার।

39

বি-টাউনের সঙ্গে ক্রিকেটের যে বরাবরই যোগ রয়েছে, তা সকলেরই জানা। একাধিক ক্রিকেটারটা বলি নায়িকাদের প্রেমে হাবুডুবু খেয়েছেন। কারোর প্রেম ভেঙেছে, কেউ আবার প্রেম করে বিয়ের পর চুটিয়ে সংসার করছেন। সেই তালিকায় রয়েছে বিরুষ্কা। দেশের পাওয়ার কাপল বললেই সবার আগে আসে (Virat Kohli) বিরাট কোহলি ও অনুষ্কা শর্মার  (Anushka Sharma )নাম।

49


 তাদের প্রেম থেকে বিয়ে সবটাই যেন রূপকথার মতো। বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা যেন নেটদুনিয়ার হটকেক। তবে নিজেদের ব্যক্তিগত জীবন নিয়ে খুব একটা মুখ খোলেন না বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা (Anushka Sharma )। কিন্তু যখনই সুযোগ পান, একে অপরের প্রতি ভালবাসা জাহির করেন এই তারকা দম্পতি।

59


প্রায়শই সোশ্যাল মিডিয়ায় একে অপরের ছবিতে আদরে ভরিয়ে দেন তারা। বিরাটের (Virat Kohli) জীবনে ঠিক কতটা প্রভাব রয়েছে অনুষ্কার। এই প্রশ্ন উঠতেই  মোহালিতে শততম টেস্টের আগেই জবাব দিয়েছেন বিরাট কোহলি। শুক্রবার থেকেই শ্রীলঙ্কার বিরুদ্ধে কেরিয়ারের শততম টেস্ট খেলতে নেমেছেন কোহলি।

69

সম্প্রতি বিসিসিআই-এর ওয়েবসাইটে দেওয়া সাক্ষাৎকারে বিরাট কোহলি (Virat Kohli) বললেন, আমার জীবনে অনুষ্কার (Anushka Sharma ) বিরাট প্রভাব রয়েছে। জীবনে কারও প্রভাব থাকলে মাঠেও তার প্রতিফলন পাওয়া যায়। কারণ খেলাটাও আমাদের জীবনের অঙ্গ। আমি সম্পূর্ণ পাল্টে গিয়েছি আর পুরোটাই ভালোর জন্য।

79

বিরাট (Virat Kohli) আরও বলেছেন, অনুষ্কার মতো জীবনসঙ্গী পাওয়ায় আমি ভগবানের কাছে কৃতজ্ঞ। আমার কাছে শক্তির একটা বড় স্তম্ভ অনুষ্কা (Anushka Sharma ) । অনেকেই হয়তো আলোচনা করে, তবে অনুষ্কা আমার জীবনে আসার পর আমার বিবর্তন শুরু হয়েছে। আমরা একে অপরকে বেড়ে উঠতে সাহায্য করেছি। অনুষ্কা না থাকলে এতটা আবেগ এবং প্রাণশক্তি নিয়ে খেলতে পারতাম না।
 

89

ক্রিকেটের কেরিয়ারের ১১ বছর পার করে ফেলেছেন বিরাট কোহলি (Virat Kohli) । সম্প্রতি অধিনায়কত্ব ছেড়ে বিতর্কে জড়ালেও সেসব গসিপকে পাত্তা দিতে নারাজ বিরাট কোহলি।  ইতিমধ্যেই ১০০ তম টেস্টে ৮০০০ রানের গন্ডি পার করে নতুন মাইলস্টোন ছুঁয়েছেন বিরাট কোহলি। 
 

99

 চলতি বছরের ১১ জানুয়ারি  ফুটফুটে কন্যাসন্তানের মা হয়েছেন বলি অভিনেত্রী অনুষ্কা শর্মা। সেক্সি ফিগারের সঙ্গে তিনি যে কোনওভাবেই আপোস করতে চান না তা মেয়ে হওয়ারই পরই  প্রমাণ করে দিয়েছেন অনুষ্কা। এখন দুই থেকে তিন হয়েছেন বলিউড তথা ক্রিকেটের অন্যতম পাওয়ার কাপল বিরুষ্কা । মেয়েকে নিয়েই সুখী পরিবার বিরুষ্কার (Anushka Sharma - Virat Kohli)। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos