মাত্র পাঁচ দিনে ৫৫২ হাজার ভিউ শিল্পী রাজের নতুন গানে, জেনে নিন কোন গান টি

ভোজপুরি সংগীতের অন্যতম পরিচিত কণ্ঠশিল্পী শিল্পী রাজ ফিরেছেন একেবারে নতুন গান নিয়ে। এবার, অঙ্কু উপাধ্যায় এবং পলক কে সঙ্গে একটি অ্যলবাম বানিয়েছেন তিনি, এনারা দুজনই নতুন অভিনেতা, তাঁর আরও আধুনিক গানে হাজির হয়েছেন। তাঁর লেখা অন্যান্য গানের তুলনায় শ্রাপ লাগি গানটি বেশ ভালো প্রতিক্রিয়া পাচ্ছে শ্রোতা দের কাছ থেকে।

Abhinandita Deb | Published : Jul 1, 2022 2:52 PM IST

14
মাত্র পাঁচ দিনে  ৫৫২ হাজার ভিউ শিল্পী রাজের নতুন গানে, জেনে নিন কোন গান টি

অলেখ শর্মা মিউজিক ভিডিওটির প্রযোজনা করছেন, যা পরিচালনা করছেন তুষার কেশরওয়ানি। গানটির প্রযোজনার দায়িত্বে রয়েছে রাম ধানুশ প্রোডাকশন। গানটির কথা লিখেছেন ছোটন ছায়া। মিউজিক ভিডিওটি এখন পর্যন্ত ইউটিউব-এ ৬০০ টিরও বেশি মন্তব্য এবং ৫২২ হাজার ভিউ পেয়েছে।
 

24

মিউজিক ভিডিওটির কেন্দ্রীয় থিম হল একটি ছেলে এবং একটি মেয়ের মধ্যে একটি আধুনিক রোম্যান্স। ভিডিওতে প্রেমিক কে তাঁর অবিশ্বস্ত সঙ্গীকে ধিক্কার করতে দেখা যায়। যখন ছেলেটি আবিষ্কার করে যে মেয়েটি তাকে মিথ্যা বলছে, ঠকাচ্ছে,তখন সে তাঁর প্রতি তাঁর ভালবাসা এবং সঙ্গীতের মাধ্যমে তাঁকে জানায়। অবশেষে, সবাই একমত হয়ে আসে এবং মেয়েটি তাঁর ভুল বুঝতে পারে।

34

গায়িকা জানান, জর তাঁর ভক্তদের বিষয়টি ভালো লেগেছে, তিনি বলেন,'আমি প্রত্যেকের প্রশংসা করি যারা এই বিষয়ে গুরুত্ব সহকারে নিযুক্ত ছিলেন। 'ইউটিউবে আমার দেখা সেরা কাজ এটি। সবাইকে হ্যাটস অফ', একজন ব্যবহারকারী মন্তব্য করেছেন। আরেকজন অনুরাগী মন্তব্য করেছেন, 'অঙ্কু, আমাদের বড় ভাই। আপনারা সবাই সত্যিই আকর্ষণীয়। এই গানটি শুনে আমরা অনেক ভালোবাসা দিই। ভাইকে অনেক ভালোবাসা।'

44

২৬ জুন, ২০২২-এ, আরডিপি ভোজপুরি রেকর্ডস তার ভোজপুরি ইউটিউব চ্যানেলে গানটি পোস্ট করেছে। গত ৫ দিনে ৫২২ হাজার মানুষ গানটি দেখেছেন। শিল্পী রাজের সিলভাতিয়া এবং রিলিয়া রে বছরের সবচেয়ে বড় হিট দুটি। এই গানগুলো ইউটিউবের হট লিস্টে জায়গা করে নিয়েছে। শিল্পী তাঁর আসন্ন গানগুলিও ইতিমধ্যেই  লিখে ফেলেছেন। যখন ভোজপুরি সঙ্গীতের আবেদন আসে, তিনি খেসারি লাল যাদবের সঙ্গে সমান তালে প্রতিদ্বন্দ্বিতা করেন।
 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos