উন্মুক্ত পিঠ ও ক্লিভেজ দেখাচ্ছেন মালবিকা, শিমারি ব্যাকলেসে ঝরে পড়ছে গ্ল্যামার, দেখে নিন তাঁর হট ছবি গুলি

মালবিকা মোহননের কথা ভাবলেই যে শব্দটি মনে আসে তা হল সুন্দরী ও গ্ল্যামারাস, মালয়ালম অভিনেত্রী হলেন ভারতীয় চলচ্চিত্র জগতের একজন অন্যতম গ্ল্যামারাস অভিনেত্রী যিনি হট ফটোশ্যুটের মাধ্যমে তাক লাগিয়ে দেন সকল কে। তিনি প্রায়শই তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করেন সেই সব হট ছবি যা দেখে চোখ ফেরাতে মন চায়না তাঁর ভক্তদের। মালভিকা তাঁর ভক্তদের জন্য উইকেন্ডে তাঁর সাম্প্রতিক ফটোশুটের থেকে একটি ঝলমলে গ্লিটারী রুপোলি রঙের পোশাকে বেশ কয়েকটি হট ট্যু হ্যান্ডেল ফটোগ্রাফ গুলো শেয়ার করেন।
 

Abhinandita Deb | Published : Jul 1, 2022 12:50 PM IST

14
উন্মুক্ত পিঠ ও ক্লিভেজ দেখাচ্ছেন মালবিকা, শিমারি ব্যাকলেসে ঝরে পড়ছে গ্ল্যামার, দেখে নিন তাঁর হট ছবি গুলি

মালবিকা মোহানন, বৃহস্পতিবার, তাঁর সাম্প্রতিক ফটোশুটের কিছু অত্যাশ্চর্য এবং সেক্সি ছবি তাঁর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টগুলিতে শেয়ার করেছেন। তিনি যে অত্যাশ্চর্য পোষাক টি পড়েছেন তাতে তাঁকে ডিভা বললেও কম বলা হবে।

আরও পড়ুন,মুক্তি পেয়েছে রকেট্রি দ্য নান্বি এফেক্ট, প্রথম দিনই দারুন প্রতিক্রিয়া দর্শকদের,দেখে নিন টুইটারের রিভিউ গুলি
 

24

মালবিকা মোহনন যে অত্যাশ্চর্য পোশাকটি পরেছেন সে সম্পর্কে যারা জানতে চান, এটি ডিজাইনার শেহলা খানের সৃষ্টি। চকচকে শিমারি এই পোশাক টি পার্টির জন্য দারুন মানানসই। সুতরাং, যদি আপনার উইকেন্ডে কোনো পার্টির প্ল্যান থাকে, এবং আপনি পরার জন্য নতুন কিছু খুঁজছেন, মালবিকা মোহননের এই পোশাকটি সম্পূর্ণরূপে আপনার অনুপ্রেরণা হতে পারে।

আরও পড়ুন, বিয়ে না করবার আসল কারণ জানালেন সুস্মিতা সেন, কী বললেন প্রাক্তন বিশ্বসুন্দরী

 

34

মালবিকা মোহানানের উদ্দাম ব্যাকলেস মিনি-ড্রেসটি একটি সাইড স্লিট এবং একটি প্ল্যাংগিং নেকলাইনের মধ্যে দিয়ে যথাযথ ফুটে উঠেছে সুগঠিত ক্লিভেজ। 

আরও পড়ুন,অবশেষে সিদ্ধার্থের সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুললেন কিয়ারা? নিজেই খোলসা করলেন অভিনেত্রী !
 

44

তাঁর লুককে কমপ্লিট করতে কিছু এক্সেসরিজ বেছে নিয়েছেন অভিনেত্রী।,তাঁর পোশাকের সাথে মানানসই একজোড়া ঝলমলে কানের দুল বেছে নিয়েছেন তিনি।
 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos