মত্ত হয়েই বিগ বি-র সঙ্গে চরম ঘনিষ্ঠতা ঐশ্বর্যর, খুল্লামখুল্লা অন্তরঙ্গতা দেখে রেগে আগুন সাইবারবাসী


অভিনয় থেকে রিলেশন সবসময়েই লাইমলাইটের শীর্ষে বচ্চন বধূ।   বি-টাউনে একের পর এক অভিনেতার সঙ্গে  বারবার নাম জড়িয়েছে  ঐশ্বর্য রাই বচ্চনের। ফের সোশ্যাল মিডিয়ায় আবারও ভাইরাল হয়েছেন ঐশ্বর্য। তবে এমন বির্তকের মুখে পড়েছিলেন যা তার পিছু ছাড়ছিল না।  সম্প্রতি অমিতাভ বচ্চন ও ঐশ্বর্যর একটি পুরোনো সাক্ষাৎকার ভাইরাল হয়েছে। এবং সেই বিতর্কের জেরেই ফের সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছেন ঐশ্বর্য। 

Riya Das | Published : Sep 16, 2021 2:43 AM IST

18
মত্ত হয়েই বিগ বি-র সঙ্গে চরম ঘনিষ্ঠতা ঐশ্বর্যর, খুল্লামখুল্লা অন্তরঙ্গতা দেখে রেগে আগুন সাইবারবাসী

একাধিক সম্পর্কেই শুধু নয়, নানা কারণেই বারংবার শিরোনামে উঠে এসেছেন ঐশ্বর্য। একটি ঘটনাকে কেন্দ্র করে আজও বিতর্কের শিরোনামে রয়েছেন ঐশ্বর্য রাই বচ্চন।

28

২০১৬ সালে একটি পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অমিতাভ বচ্চন ও ঐশ্বর্য গিয়েছিলেন। অ্যাওয়ার্ড পাওয়ার পর বিগ বি মিডিয়ার সঙ্গে কথোপকথনে ব্যস্ত ছিলেন। তখনই ঐশ্বর্য এমন বাহানা শুরু করেছিল। যা বিগ বি-কে  বিরক্ত করেছিল।

38


বিগ বি মিডিয়ার সঙ্গে কথা বলার সময় পুত্রবধূ ঐশ্বর্য মাঝেমাঝেই জোরে জোরে হেসে ফেলেছিলেন। এবং শ্বশুরকে জোরে জোরে জড়িয়ে ধরছিলেন।

48


ঐশ্বর্যকে এমন আচরণ করতে দেখে রীতিমতো রেগে আগুন হয়ে যান অমিতাভ বচ্চন। প্রকাশ্যে এহেন কর্মকান্ডে অস্বস্তিতে পড়েন অমিতাভ।

58


এমনকী প্রকাশ্যেই বাধা দেন ঐশ্বর্যকে। এবং বলেন আরাধ্যার মতো আচরণ  না করতে। এবং তিনি যেন হাসিটা থামান তা জানিয়েছিলেন অমিতাভ।
 

68

কোনওভাবেই নিজেকে সামলাতে পারেননি ঐশ্বর্য। নেটিজেনরা এও বলেছিলেন মত্ত অবস্থায় তিনি এহেন আচরণ করছেন শ্বশুর অমিতাভের সঙ্গে। যা নিয়ে জল্পনা আজও তুঙ্গে।

78

বলিউডে পা রাখার পর  হাম দিল দে চুকে সানাম, তাল, দেবদাস, মহব্বতে, একের পর এক হিট ছবি উপহার দিয়েছেন প্রাক্তন মিস ইন্ডিয়া। সমস্ত পরিচালক-প্রযোজকরাই তাদের ছবিতে কাস্ট করতে চাইছিলেন ঐশ্বর্যকে।

88


বর্তমানে জুনিয়র বচ্চনের সঙ্গে দীর্ঘ ১৩ বছর ধরে চুটিয়ে সংসার করছেন ঐশ্বর্য। বর্তমানে তাদের একটি মেয়েও রয়েছে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos