এত দিনে প্রথম রণবীরের বাড়িতে পা রাখছেন দীপিকা, কত কোটির বাড়ি কিনলেন বলিউড দম্পতি

চলতী বছরে একের পর এক সেলেবদে দেখা গিয়েছে বাড়ি বা বাংলো কিনে ফেলতে। অমিতাভ বচ্চন থেকে শুরু করে অজয় দেবগণ, জ্যাকলিন থেকে শুরু করে সানি লিওন সকলেই নিজের বাজেট অনুযায়ী বাড়ি বা ফ্ল্যাট কিনে ফেলেছেন। এবার সেই তালিকাতে নাম লেখালেন দীপিকা রণবীর। 

Jayita Chandra | Published : Sep 15, 2021 9:39 AM IST

19
এত দিনে প্রথম রণবীরের বাড়িতে পা রাখছেন দীপিকা, কত কোটির বাড়ি কিনলেন বলিউড দম্পতি

বিয়ে হয়েছে বেশ কয়েকবছর হল। কিন্তু নিজের বাড়ি করতে বেশ খানিকটা সময় নিলেন এই জুটি। প্রেম থেকে বিয়ে সবটাই ছিল স্বপ্নের মত। 

29

তবে কোথাও গিয়ে যেন দীপিকার ফ্ল্যাটই আশ্রয়, এবার রণবীর সিং সেই পাত্তারি গুটিয়ে দীপিকার হাত ধরে প্রবেশ করতে চলেছেন নিজের ফ্ল্যাটে। 

39

সদ্য নিজের নামে বাংলো কিনল এই জুটি। দাম ২২ কোটি টাকা। মুম্বই থেকে খানিকটা দূরে আলিবাগে অবস্থিত এই বিলাশ বহুল বাংলো এবার কিনে ফেললেন তাঁরা। 

49

সাধারণত ছুটি কাটানোর জন্যই এই ফ্ল্যাট কিনে ফেলেছেন তাঁরা। কাজের ফাঁকে বা অবসরে ফ্যামিলি পার্টি হোক বা হন্ধুদের সঙ্গে সময় কাটানোর জন্যই এই বাংলো নেওয়া। 

59

সদ্য আইনি কাগজপত্রে সই করে তা নিজেদের দখলে নিয়েছেন রণবীর-দীপিকা। রয়ছে বিশাল বাগানও। যেখানে রয়েছে বহু গাছ, তবে একটি নয়, দু-দুটি বাংলো রয়েছে সেখানে। 

69

বর্তমানে এই জুটি থাকেন মুম্বইতে। মুম্বইতে ১১ বছর আগে একটি ফ্ল্যাট কিনেছিলেন দীপিকা পাড়ুকোন। সেই ফ্ল্যাটেই বর্তমানে থাকছেন তাঁরা। 

79

তবে এবার স্বাদ বদলের পালা। বর্তমানে কাজের সূত্রে এই ফ্ল্যাটে থাকলেও, সঙ্গে জুরল নতুন সম্পত্তি। বর্তমানে এই বাংলো নিয়েই ব্যস্ত জুটি। 

89

হাতে বাংলোর চাবি আসল বলে, সমস্ত কাজ শেষ, পাশাপাশি ছবির কাজ নিয়েও ব্যস্ত এখন রণবীর দীপিকা। তাঁরা দুজনেই এখন বিটাউনের ব্যস্ত স্টার। 

99

বর্তমানে ৮৩ ছবি মুক্তির অপেক্ষায়। সেই ছবি নিয়ে ভক্তদের মধ্যে বর্তমানে উত্তেজনার পারদ তুঙ্গে। যদিও ছবির মুক্তি নিয়ে এখনও স্পষ্ট কিছু খবরই প্রকাশ্যে আসেনি। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos