মাকে Divorce দিয়ে শ্রী-এর যৌবনের নেশায় পাগল বাবা বনি, সহ্য করতে না পেরে কী করতেন অর্জুন

 বলিউডের চাঁদনি শ্রীদেবীর প্রেমে পড়ার আগেই বিবাহিত ছিলেন বলি পরিচালক বনি কাপুর। তবে শুধু বিবাহিতই নন, দুই সন্তান অর্জুন কাপুর ও অনুষা কাপুরের বাবাও ছিলেন বনি। শ্রীদেবী পাওয়ার জন্য মোনা কাপুরকে ছেড়ে দিয়েছিলেন বনি। শুধু তাই নয়, দুই সন্তান সহ স্ত্রীকে ছেড়ে শ্রী এর সঙ্গে ঘর শুরু করেছিলেন বনি কাপুর। নিজের মায়ের জায়গায় অর্জুনও কোনওদিন বসাতে পারেননি শ্রী-কে। বাবা বনি এবং মা মোনার বিবাহবিচ্ছেদের পর নিজেকে সামলাতে পেরে এই কাজটিই করতেন অর্জুন কাপুর।

Riya Das | Published : Jun 26, 2021 4:45 AM IST / Updated: Jun 26 2021, 10:24 AM IST

110
মাকে Divorce দিয়ে শ্রী-এর যৌবনের নেশায় পাগল বাবা বনি, সহ্য করতে না পেরে কী করতেন অর্জুন

  বলিউডের চাঁদনি শ্রীদেবীর প্রেমে পড়ার আগেই বিবাহিত ছিলেন বলি পরিচালক বনি কাপুর। তবে শুধু বিবাহিতই নন, দুই সন্তান অর্জুন কাপুর ও অনুষা কাপুরের বাবাও ছিলেন বনি। 

210


বলিউডের চাঁদনি শ্রীদেবী। বি-টাউনের প্রথম সারির অভিনেত্রীর প্রেমে হাজার পুরুষ হাবুডুবু খেলেও শেষমেষ পরিচালক তথা দুই সন্তানের বাবা বনি কাপুরের গলাতেই মালা দিয়েছিলেন তিনি।
 

310

শ্রীদেবী পাওয়ার জন্য মোনা কাপুরকে ছেড়ে দিয়েছিলেন বনি। শুধু তাই নয়, দুই সন্তান সহ স্ত্রীকে ছেড়ে শ্রী এর সঙ্গে ঘর শুরু করেছিলেন বনি কাপুর।

410


নিজের মায়ের জায়গায় অর্জুনও কোনওদিন বসাতে পারেননি শ্রী-কে। বাবা বনি এবং মা  মোনার বিবাহবিচ্ছেদের পর নিজেকে সামলাতে পারতেন না অর্জুন কাপুর।

510

সালটা ১৯৯৬। বাবা বনি কাপুরের মাকে ছেড়ে দেওয়াটা কোনওভাবেই মেনে নিতে পারেননি অর্জুন।  আবেগ সামলাতে অন্যভাবে নিজেকে ব্যস্ত রাখতেন অভিনেতা। 

610

সালটা ১৯৯৬। বাবা বনি কাপুরের মাকে ছেড়ে দেওয়াটা কোনওভাবেই মেনে নিতে পারেননি অর্জুন।  আবেগ সামলাতে অন্যভাবে নিজেকে ব্যস্ত রাখতেন অভিনেতা। 

710


বাবা-মায়ের বিচ্ছেদর সময় খাবারের মধ্যে নিজের সুখ খুঁজতেন অর্জুন কাপুর। এবং নিজের আবেগ আটকাতেই খাওয়া উপভোগ করতেন অর্জুন।

810

অর্জুন জানান, ওই সময়টা খুব কঠিন ছিল। আমাকে আটকানোর মতোন কেউ ছিল না। মা আমাকে প্রচন্ড ভালবাসত আর বারবার বলত এটাই খাওয়ার সময়। কিন্তু একটা সময়ে গিয়ে আমার প্রচন্ড শ্বাসকষ্ট হতো, যা খুবই কষ্টদায়ক ছিল।

910

চ্যাট শো-তে অর্জুন একবার সাফ জানিয়েছিলেন, শ্রীদেবী সারাজীবন বনি কাপুরের স্ত্রী হয়েই থেকে যাবেন, কখন তার মা হিসবে তাকে যেন গন্য করা না হয়। 

1010

বর্তমানে মালাইকা আরোরার সঙ্গে চুটিয়ে প্রেম করছেন অর্জুন কাপুর। এবং মালাইকার কাছাকাছি থাকতে একই জায়গায় একটি ফ্ল্যাটও কিনেছেন। তবে সাতপাকে কবে বাঁধা পরবেন, তা নিয়ে স্পিকটি নট বলিউডের লাভবার্ডস।

Share this Photo Gallery
click me!
Recommended Photos