সেলিব্রিটি হওয়ার আগে কোন পেশায় যুক্ত ছিলেন বলিউডের এই নামী তারকারা, জেনে নিন

বলি সেলেবদের ব্যক্তিগত জীবন নিয়ে প্রত্যেকেরই জানার আগ্রহ রয়েছে। বর্তমানে তারা কেমন রয়েছেন, কী করছেন, কোথায় যাচ্ছেন এই নিয়ে সর্বদাই কৌতুহল ফ্যানেরা। বি-টাউনের প্রথম সারির তারকাদের জীবনই বা কীভাবে কেটেছে। অভিনয়ে আসার আগে অভিনেতা-অভিনেত্রীরা কোন পেশায় ছিলেন,কেরিয়ারের শুরুতে  পেশা হিসেবে কী-ই বা বেছে নিয়েছিলেন বলিউডের জনপ্রিয় তারকারা। সকলেই জানার জন্য তা মুখিয়ে রয়েছেন। রূপোলি পর্দার গ্ল্যামারের ঝলকানি কতটা প্রভাব ফেলেছে তারকাদের জীবনে, দেখে নিন একনজরে।

Riya Das | Published : Mar 26, 2020 2:57 PM IST

115
সেলিব্রিটি হওয়ার আগে কোন পেশায় যুক্ত ছিলেন বলিউডের এই নামী তারকারা,  জেনে নিন
বলিউডের শাহেনশাহ অমিতাভ বচ্চন। বিগ বি অভিনয়ের আগে একটি শিপিং ফার্মে এক্সিকিউটিভের কাজ করতেন। এরপরে তিনি বার্ড অ্যান্ড কো নামে একটি শিপিং ফার্মের একটি ফ্রেইট ব্রোকার হিসাবে কাজ করেছিলেন।
215
তাপসী পান্নু ইঞ্জিনিয়ারিং নিয়ে পড়াশোনা করেছিলেন। এবং ফন্টসোয়াপ নামে একটি অ্যাপ গড়ে তুলেছিলেন। এটি প্রথম অ্যাপ যা আইফোনের ফন্ট পরিবর্তন করার অনুমতি দেয়।
315
বি-টাউনের কিং শাহরুখ খান অভিনয়ের আগে দিল্লির কনসার্টে অ্যাটেনডেন্ট হিসাবে কাজ করতেন। পর্দায় পা রাখার আগে একাধিক প্রতিকূলতার সামনে দাঁড়াতে হয় তাঁকে।
415
সোনাক্ষি সিনহা সালমান খানের 'দাবাং' সিনেমার আগে ফ্যাশন ডিজাইনার হিসাবে নিজের কেরিয়ার শুরু করেছিলেন। তিনি ২০০৫ সালে একটি চলচ্চিত্রের জন্য পোশাক ডিজাইনও করেছিলেন।
515
জন আব্রাহাম মডেলিং দিয়ে কেরিয়ার শুরু করার আগে নেক্সাসের মিডিয়া প্ল্যানার হিসাবে কাজ করতেন।
615
কিয়ারা আদবানি অভিনয়ে আসার আগে প্রাক-বিদ্যালয়ে বাচ্চাদের যত্ন নেতেন এবং এটিই ছিল তার প্রথম কাজ। একটি সাক্ষাৎকারে কিয়ারা জানিয়েছেন, নার্সারিতে বাচ্চাদের বর্ণমালা এবং সংখ্যা শিখিয়েছেন এমনকি তাদের ডায়াপার পরিবর্তন করেছে কিয়ারা।
715
দক্ষিণী সুপারস্টার রজনীকান্ত মঞ্চ নাটক শুরু করার আগে তামিল সুপারস্টার বেঙ্গালোর ট্রান্সপোর্ট সার্ভিসের একটি বাস কন্ডাক্টর ছিলেন।
815
স্মৃতি ইরানি টেলিভিশনে আসার আগে ম্যাকডোনাল্ডসে ফ্লোর স্ক্রাবার হিসাবে কাজ করতে বাধ্য হয়েছিলেন।
915
রণবীর সিং বি-টাউনে অভিনয়ের আগে কপিরাইটার ছিলেন। তিনি ও অ্যান্ড এম এবং জে ওয়াল্টার থম্পসনের মতো নামী সংস্থায় কাজ করেছিলেন।
1015
পরিণীতি চোপড়াও বি-টাউনে নিজের অভিনয় শুরু করার আগে যশরাজ ফিল্মসের মার্কেটিং ইন্টার্ন ছিলেন।
1115
বলিউড খিলাড়ি অক্ষয় কুমার ব্যাংককের একটি হোটেলে ওয়েটার এবং শেফ ছিলেন।
1215
বলি তারকা সোনম কাপুর বলিউডে অভিনয় শুরুর আগে 'ব্ল্যাক' ছবিতে সঞ্জয় লীলা বনসালির একজন সহকারী পরিচালক ছিলেন।
1315
বিখ্যাত লেখক গুলজার ওঠার আগে গাড়ির গ্যারেজে কাজ করেছিলেন।
1415
বলিউডের অ্যাকশন কিং ধর্মেন্দ্র অভিনয়ের আগে আমেরিকান ড্রিলিং কোম্পানিতে কাজ করতেন।
1515
রণদীপ হুদা অস্ট্রেলিয়ার মেলবোর্নে পড়াশোনা করেছেন। যেখানে তিনি স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেছেন। মেলবোর্নে থাকাকালীন তিনি একটি চাইনিজ রেস্তোঁরা, গাড়ি-ধোয়া,এমনকী টেবিল পরিস্কারের কাজ করেছিলেন । এবং দুই বছর ধরে ট্যাক্সিও চালিয়েছিলেন। ২০০০ সালে ভারতে ফিরে আসার পরে, তিনি একটি এয়ারলাইন্সের বিপণন বিভাগে কাজ করেছিলেন।
Share this Photo Gallery
click me!
Recommended Photos